অবশেষে যোগ্য সম্মান পেলেন বাদাম কাকু, স্টুডিওতে রেকর্ড হল গান

বাদামে এবার সত্যি সত্যিই জিএসটি লাগতে চলেছে! গত কয়েকদিন ধরে বাদাম নিয়ে সোশ্যাল মিডিয়ার সেনসেশন পৌঁছেছে চরমে। যে সে বাদাম নয়, এ হলো ‘কাঁচা বাদাম’ (Kacha Badam)! বীরভূমের এক গরীব ফেরিওয়ালা ‘কাঁচা বাদাম’ নিয়ে গান বেঁধে রাতারাতি ভাইরাল হয়েছেন। খ্যাতি পেলেও পাননি যোগ্য সম্মান। অবশেষে তিনিই স্টুডিওতে গান গাওয়ার সুযোগ পেয়ে গেলেন। পূরণ হলেও তার গায়ক হওয়ার স্বপ্ন।

বীরভূমের জনপ্রিয় ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) এবার সরাসরি গান রেকর্ডিং করার স্টুডিওতে পৌঁছে গিয়েছেন। জনপ্রিয় ইউটিউবার (YouTube) তথা গায়ক উত্তম কুমার মন্ডলের (Uttam Kumar Mondal) সঙ্গে ডুয়েট গাইলেন তিনি। ‘জিএসটি লাগবে এবার বাদামে’ গানে বিট সহযোগে গলা মেলালেন বাদাম কাকু। ইউটিউবে সদ্য মুক্তি পেয়েছে গানের ভিডিওটি।

 

এতদিন বাদাম কাকুর বাড়িতে হামলা চালিয়ে তার গানের ভিডিও তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে কাঁড়ি কাঁড়ি অর্থ উপার্জন করেছেন অনেকেই। তবে তারা বঞ্চিত রেখেছিলেন ভুবন বাদ্যকরকে। কিন্তু ইউটিউবার স্যান্ডি সাহা যেদিন থেকে ভুবন বাদ্যকরের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন এবং নেটিজেনদেরও সেই একই বার্তা দিলেন, সেদিন থেকে অনেকেই ‘বাদাম কাকু’কে প্রকৃতপক্ষে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

 

সংগীত শিল্পী উত্তম কুমার মন্ডল ভুবন বাদ্যকরের সঙ্গে গান রেকর্ড করে তাকে প্রথমবার স্টুডিওর সঙ্গে পরিচয় করালেন। ‘কাঁচা বাদাম’ গানটিকে সম্পূর্ণ নতুন আঙ্গিকে পেশ করেছেন উত্তম কুমার মন্ডল। যেখানে প্রধান গানটি গাইলেন তরুণ শিল্পী উত্তম কুমার মন্ডল নিজেই। গানের কথা এবং সুর দিয়েছেন ভাস্কর মন্ডল। আর ‘বাদাম কাকু’ গানের নেপথ্যে গাইলেন ‘কাঁচা বাদাম’। গানটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

এবার মনে হচ্ছে এই ভুবন বাদ্যকরের ভাগ্য ঘুরতে চলেছে। তিনি স্বপ্ন দেখেছিলেন স্টেজে গান করবেন, নিজে অ্যালবাম বের করবেন। সেই স্বপ্নেরই বড় পদক্ষেপ এবার ঘটে গেল গত দু’দিন ধরে। ভুবন বাদ্যকর একটি স্টুডিওতে দশটি গান রেকর্ডিং করলেন। তার এই গান রেকর্ডিংয়ের সঙ্গে ডুয়েট গলা মিলিয়েছেন মাম্পি চক্রবর্তী নামে এক গায়িকা।

 

দুজনে ডিস্কো র‍্যাপের আদলে গেয়েছেন ‘কাঁচা বাদাম’ গানটি। সেই সঙ্গে যে অ্যালবাম তৈরি করা হয়েছে সেই অ্যালবামে রয়েছে আরও ৯টি গান। এই খবরে ভুবন বাদ্যকরের অনুরাগীদের আনন্দের শেষ নেই। জানা যাচ্ছে এই গানগুলি মধ্যে কাঁচা বাদাম গানটি বাদে অন্য গানগুলির আটটি গান লিখেছেন এবং সুর দিয়েছেন লোকশিল্পী সুবল সরকার। এই গানগুলি পরপর রিলিজ করা হবে এস এম মিউজিক চ্যানেলে।

 

 

Leave a Reply

Translate »