আগামীকাল মঙ্গলবার দুপুরে সনাতন ধর্ম রীতি মেনে মিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম আগামীকাল ৪ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন। একাধিক সূত্র দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্র জানিয়েছে, আগামীকাল মঙ্গলবার দুপুরে সনাতন ধর্ম রীতি মেনে মিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম আগামীকাল ৪ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন। একাধিক সূত্র দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেছে।  সূত্র জানিয়েছে, আগামীকাল মঙ্গলবার দুপুরে সনাতন ধর্ম রীতি মেনে মিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।    সনি পোদ্দারের সঙ্গে মিম। ছবি: সংগৃহীত  এর আগে, বিদ্যা সিনহা মিম গত বছর জন্মদিনের সনি পোদ্দারের সঙ্গে বাগদান পর্ব সেরেছিলেন। সনি পোদ্দারের গ্রামের বাড়ি কুমিল্লায় এবং পেশায় তিনি একজন ব্যাংকার।   ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয় হয়। তারপর সেই সূত্র ধরে তাদের বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।   কাজের ক্ষেত্রে বিদ্যা সিনহা মিম অভিনীত 'পরাণ' সিনেমাটি এ বছরের ভালোবাসা দিবসে মুক্তি পাবে। এছাড়া 'অন্তর্জাল' ও 'দামাল' সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।

সনি পোদ্দারের সঙ্গে মিম। ছবি: সংগৃহীত

এর আগে, বিদ্যা সিনহা মিম গত বছর জন্মদিনের সনি পোদ্দারের সঙ্গে বাগদান পর্ব সেরেছিলেন। সনি পোদ্দারের গ্রামের বাড়ি কুমিল্লায় এবং পেশায় তিনি একজন ব্যাংকার।

ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয় হয়। তারপর সেই সূত্র ধরে তাদের বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

কাজের ক্ষেত্রে বিদ্যা সিনহা মিম অভিনীত ‘পরাণ’ সিনেমাটি এ বছরের ভালোবাসা দিবসে মুক্তি পাবে। এছাড়া ‘অন্তর্জাল’ ও ‘দামাল’ সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।

Leave a Reply

Translate »