একা পেয়ে শিশুর মাথা-মুখ খুবলে দিলো কুকুরের দল

সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া দৃশ্যে উঠে এলো এক ভয়ঙ্কর ঘটনা। ফাঁকা গলি দিয়ে ছুটে আসছিল চার বছরের একটি শিশু। তার পিছু পিছু তাড়া করছিল পাঁচটি কুকুর। এরপর কুকুরগুলো হামলা করে শিশুটির ওপর। তার মাথায় মুখে, পায়ে, হাতে কামড়াতে শুরু করে। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়, ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের রাজধানী ভোপালের অঞ্জলী বিহার কলোনি এলাকায়। শিশুটিকে একা পেয়ে কুকুরের দলের এই হামলে পড়ার দৃশ্য ধরা পড়েছে ঘটনাস্থলের পাশেই থাকা একটি সিসিটিভি ক্যামেরায়।

ভিডিতে দেখা যায়, কুকুরের হাত হাত থেকে বাঁচতে দৌড়াতে শুরু করে শিশুটি। তার পিছু ধাওয়া করে প্রাণীগুলো। এরপরই একটি ফাঁকা জায়গায় শিশুটির ওপর ঝাঁপিয়ে পড়ে তারা। নৃশংসভাবে মুখে, মাথায়, হাতে, পায়ে কামড় দিতে শুরু করে পাগলের মতো।

হঠাৎ এক ব্যক্তি শিশুর চিৎকারের আওয়াজ পেয়ে কুকুরগুলোর দিকে তেড়ে যায়। সময়মতো ওই ব্যক্তি সেখানে হাজির হয়ে কুকুরগুলোকে না তাড়ালে হয়তো মৃত্যু হতো শিশুটির। আহত শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মধ্যপ্রদেশের রাজধানী ভোপালের রাস্তার কুকুর ক্রমশই আতঙ্কে পরিণত হয়েছে। গত বছর ভোপালের কোহেফিজা এলাকায় সাত বছর বয়সী এক শিশুর ওপর হামলে পড়ে রাস্তার কুকুর। এসময় শিশুটির মা ঘটনাস্থলে উপস্থিত থাকলেও বাচ্চাটির ওপর চড়াও হয়।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Leave a Reply

Translate »