এবার কাঁচা বাদাম আর স্পাইডারম্যান বাঁধলেন জুটি, তৈরি হলো নতুন গান

 

: চলতি বছর যে সকল ভিডিও সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে তার মধ্যে যেমন রয়েছে শ্রীলঙ্কার ইয়োহানির ‘মানিকে মাগে হিথে’, ঠিক তেমনি রয়েছে বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের ‘কাচা বাদাম’ গান। আবার একই সঙ্গে রয়েছে বাঙালি স্পাইডারম্যান-এর নানান কীর্তিকলাপ।

 

এই তিনের মধ্যে আবার দুজন অর্থাৎ ভুবন বাদ্যকর এবং বাঙালির স্পাইডারম্যান যারা সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে বেড়াচ্ছেন, তারা কিন্তু দুজনেই বীরভূমের বাসিন্দা। সোশ্যাল মিডিয়া কাঁপানো এই দুই বীরভূমবাসী এবার জুটি বাঁধলেন। দুজনের জুটি বাঁধতেই কাচা বাদাম গানকে নতুনভাবে গাইতে দেখা গেল।

 

বাঙালি ছদ্দবেশী স্পাইডারম্যানের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর এবং তার জুটি বাঁধার ভিডিওটি সম্পর্কে জানানো হয়েছে। ভিডিওটি আপলোড হয়েছে MR স্পাইডারম্যান ইউটিউব চ্যানেলে। ভিডিওটি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হতে শুরু করেছে

 

একেবারে নতুন ভাবে এই ভিডিওটি তৈরি হওয়ায় খুব স্বাভাবিকভাবেই তার নজর কেড়েছে বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর এবং বাঙালি স্পাইডারম্যান অনুরাগীদের। আশা করা হচ্ছে অন্যান্য ভিডিওগুলির মত এই ভিডিওটিও ভাইরাল হবে সোশ্যাল মিডিয়ায়।

 

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি মঞ্চে হাজির কাচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকর এবং বাঙালি ছদ্দবেশী স্পাইডারম্যান। যেখানে দেখা যাচ্ছে স্পাইডারম্যানের হাতে রয়েছে মাইক্রোফোন আর ভুবন বাদ্যকরের হাতে রয়েছে স্পিকার। এই ভিডিওতে দেখা যাচ্ছে, ভুবন বাদ্যকর একেবারে রক পোশাক পরে ছদ্দবেশী স্পাইডারম্যানের সঙ্গে কাঁচা বাদাম গান গাইতে গাইতে তালে তাল মেলাচ্ছেন।

 

এর পাশাপাশি এই ভিডিওতে লক্ষ্য করা গিয়েছে, আসল গানের কয়েকটি কথা একই রাখা হলেও পরবর্তী ক্ষেত্রে গানের বহুলাংশ পরিবর্তন করা হয়েছে। যেখানে আনা হয়েছে র‍্যাপ। আর এই ভিডিওর টাইটেলে লেখা হয়েছে, ‘বাদাম কাকুর সাথে আমেরিকা থেকে দেখা করতে এলেন স্পাইডারম্যান’।

এই প্রসঙ্গে বলে রাখা ভালো, কাচা বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর কাচা বাদাম গানের জন্য ভাইরাল হওয়ার পরই দুবরাজপুরের বিভিন্ন জায়গায় ছদ্দবেশী বাঙালি স্পাইডারম্যানকে রাস্তায় ঘুরে ঘুরে কাচা বাদাম বিক্রি করতে দেখা গিয়েছিল। এরপর তার নতুন কীর্তি হিসাবে সরাসরি কাঁচা বাদামের সঙ্গেই মঞ্চে হাজির হলেন।

 

Leave a Reply

Translate »