চকবাজারের অগ্নিকাণ্ডের ঘটনায় হোটেল মালিক গ্রেফতার

পুরান ঢাকার চকবাজারের কামালবাগে প্লাস্টিক গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনায় ভবনের নিচে থাকা বরিশাল হোটেলের মালিক ফখরুদ্দিনকে গ্রেফতার করেছে চকবাজার থানা পুলিশ। দৈনিক ইত্তেফাকের সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন মঙ্গলবার (১৬ আগস্ট) ভোরে চকবাজার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। দুপুর ১২টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন চকবাজার থানার ওসি আব্দুল কাইয়ুম। তিনি বলেন, গতকাল নিহত রুবেলের বড় ভাই মোহাম্মদ আলী বাদী হয়ে চকবাজার থানায় মামলা করেন। এরপর আজ সকালে অভিযান চালিয়ে বরিশাল রেস্টুরেন্টর মালিক ফখরুদ্দিনকে গ্রেফতার করা হয়।

জাতীয় সংগীত নিয়ে কটূক্তির অভিযোগে গায়ক নোবেলকে আইনি নোটিশ

চকবাজারে অগ্নিকাণ্ড: ২ লাখ টাকা করে পাবে নিহতদের পরিবারচকবাজারে অগ্নিকাণ্ড: ২ লাখ টাকা করে পাবে নিহতদের পরিবার সোমবার (১৫ আগস্ট) দুপুর ১২টার দিকে রাজধানীর চকবাজারে পলিথিন কারখানায় আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট কাজ করে দুপুর ২টা ২০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্ত্রী-পুরুষ ছাড়াই তৈরি পৃথিবীর প্রথম ভ্রূণ! লাগল না ডিম্বাণু ও শুক্রাণু

বিকেল পৌনে ৫টার দিকে আগুন লাগা ভবন থকে ছয়জনের লাশ উদ্ধার করে দমকল কর্মীরা। নিহতরা ভবনটির নিচতলার বরিশাল হোটেলের কর্মচারী। হোটেলটির ঠিক উপরেই তাদের থাকার ব্যবস্থা ছিল। রাতভর কাজ শেষে সোমবার সকালে তারা একসঙ্গে ঘুমাতে গিয়েছিলেন। এরপর অগ্নিকাণ্ডে প্রাণ হারান তারা।

Leave a Reply

Translate »