নতুন পোকো এম৩ প্রো ৫জি : অধিক গতি ও পারফরম্যান্সে সেরা

স্মার্টফোন ব্র্যান্ড পোকো বাংলাদেশের বাজারে তাদের নতুন হ্যান্ডসেট ‘পোকো এম৩ প্রো ৫জি’ উন্মোচন করেছে। দেশের বাজারে ফোনটি পাওয়া যাবে ১৪ আগস্ট থেকে। বুধবার (১১ আগস্ট) এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় প্রতিষ্ঠানটি।

ফোনটিতে রয়েছে- মিডিয়া-টেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেলের ত্রিপল ক্যামেরা সেটআপ, ৫০০০ এমএএইচ ব্যাটারি, ২২.৫ ওয়াট চার্জার এবং ৬.৫ ইঞ্চির ৯০ হার্জের এফএইচডি প্লাস ডট-ড্রপ ডিসপ্লেসহ ফাইভজি ডুয়েল সিম সাপোর্ট।

এছাড়াও পোকো এম৩ প্রো ৫জি বক্সে রয়েছে- ২২.৫ ওয়াট চার্জার। এছাড়া সাপোর্ট করবে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং। ফলে ফোনটি চার্জ দিতে ব্যবহারকারীদের বেশি সময় লাগবে না। পোকো এম৩ প্রো ৫জি’ ডিভাইসটিতে প্রাইমারি ক্যামেরা থাকছে ৪৮ মেগাপিক্সেলের, এ সঙ্গে একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং আরেকটি ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর। ক্যামেরায় আছে টাইম-ল্যাপস ভিডিও এবং টাইমড ব্রাস্ট, নাইট মোড।

হ্যান্ডসেটটিতে ৫জি নেটওয়ার্ক থাকায় সুপারফাস্ট ডাউনলোড করা সম্ভব হবে। এছাড়া স্ট্রিমিং, মিউজিক, ভিডিও রেকর্ডিংসহ স্মুথ গেমিং করা যাবে ফোনটিতে। ডিভাইসটির পেছনে থাকছে থ্রিডি কার্ভড ডিজাইন এবং গ্লসি ফিনিশ, ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। দেয়া হয়েছে আইআর ব্লাস্টার এবং ৩.৫ মিমি হেড-ফোন জ্যাক।

পোকো এম৩ প্রো ৫জি উন্মোচন সম্পর্কে শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, পোকো ফোনের আগে মোবাইল ব্যবহারকারীদের অসামান্য সাড়া পেয়েছে। এ ধারাবাহিকতায় বাংলাদেশের বাজারে পোকো এম সিরিজের নতুন পোকো এম৩ প্রো ৫জি আনতে পেরে আমরা আনন্দিত। পোকো ফ্যানদের জন্য হ্যান্ডসেটটি সত্যিই একটি প্রিমিয়াম ডিভাইস। ফ্ল্যাগ-শিপ লেভেলের পারফরম্যান্স এবং দুর্দান্ত বিনোদন দিবে এটি। আমাদের প্রত্যাশা এ স্মার্ট-ফোন নতুন ব্যবহারকারীদের পোকো ব্র্যান্ডের প্রতি আরও আগ্রাহী করে তুলবে।

পোকো এম৩ প্রো ৫জি ডিভাইসটি পোকো ইয়োলো, কুল ব্লু এবং পাওয়ার ব্ল্যাক এই তিনটি কালারে ৬+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ২৩,৯৯৯ টাকায় অথরাইজড মি স্টোর এবং রি-টেইল পার্টনার স্টোরে পাওয়া যাবে।

তথ্যসূত্র:- বিডি-প্রতিদিন

Leave a Reply

Translate »