মিঠুন চক্রবর্তী প্রথম স্ত্রী ছিলেন বলিউডের এই সুন্দরী

সিনেমার পর্দা আর বাস্তবতা এই দুইয়ের মধ্যে বিস্তর ফারাক, সিনেমার পর্দায় শেষ দৃশ্যে নায়কের সাথে নায়িকার মিল দেখা যায়, প্রত্যেক দৃশ্য দেখে জীবনটাকে রঙিন মনে হয়। কিন্তু সিনেমার পর্দার অভিনেতাদের জীবনও এত সহজ সরল হয় না। তাদের জীবনেও রয়েছে দীর্ঘশ্বাস, বেদনাময় কাহিনী, বিয়োগান্তক প্রেম কাহিনী।

এমনই একজন হলেন মিঠুন চক্রবর্তী যিনি টলিউড বলিউডে সমানতালে কাজ করে গেছেন কিন্তু অভিনয়ের প্রশংসার সাথে সমালোচনাও তাকে ঘিরে ধরেছে বহুবার আর এর প্রধান কারণ তার জীবনে বহু সম্পর্কের রসায়ন, একাধিক প্রেম, বিবাহ। জনপ্রিয় অভিনেত্রী যোগিতা বালির সাথে সাতপাকে বাঁধা পড়েন অভিনেতা কিন্তু এর আগেও আরো এক অভিনেত্রীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিঠুন যার কথা হয়তো অনেকেই জানেন না।

মিঠুন চক্রবর্তীর প্রথম স্ত্রী আসলে হেলেনা লিউকই যিনি ছিলেন জুদাই ছবির অভিনেত্রী। সকলের অন্তরালে বিয়ে করেছিলেন তারা কিন্তু দুঃখের বিষয় চার মাসের বেশি স্থায়ী হয়নি এ সম্পর্ক। এরপর যোগিতা বালি তার জীবনের আসেন কিন্তু তারপরেও শ্রীদেবীর সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে যান। ঘটনা এমন পর্যায়ে যায় যে একটি সাক্ষাৎকারে মিঠুন নিজেই স্বীকার করেন গোপনে তারা বিয়েও করেছিলেন। স্ত্রী থাকা সত্ত্বেও শ্রীদেবীর সাথে বিয়ে করেন।

পরকীয়ায় জড়ানো স্ত্রীকে কোমরে দড়ি বেঁধে থানায় নিলেন স্বামী

এই বিষয়ে তার স্ত্রীও অবগত হয়েছিলেন। পরবর্তীতে স্ত্রীর ও সংসারের কথা ভেবে শ্রীদেবীর সাথে সম্পর্ক ত্যাগ করে মিঠুন। এ তো গেলো বিয়ের কথা কিন্তু বিয়ের আগেও একাধিক অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল তার কিন্তু কোনোটাই পূর্ণতা পায়নি।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Leave a Reply

Translate »