রাষ্ট্রপতি আব্দুল হামিদ এর বাড়ি, হাওরের রাজকন্যা কিশোরগঞ্জ মিঠামন কনসার্ট করতে যাচ্ছে দুই বাংলার জনপ্রিয় সুপারস্টার নায়ক হিরো আলম

দেশব্যাপী আলোড়ন সৃষ্টি করা এই নায়ক আজকে কিশোরগঞ্জের মিঠামইন রাষ্ট্রপতি আব্দুল হামিদ খান এর এলাকায় এক কনসার্ট করার জন্য যাচ্ছে । তারসাথে আছে দর্শকদের মন মাতাতে একঝাক নতুন শিল্পী ও নবাগত নায়িকা বৃষ্টি । সাধারণত সারা বাংলাদেশব্যাপী কনসার্ট করে থাকেন হিরো আলম।

হিরো আলম কত টাকার মালিক,Hero Alom Lifeহিরো আলম

কিন্তু তার মতন এত কনসার্টে আলোড়ন যতই তাকে সমালোচনা করুক না কেন কিন্তু শেষ অতি সহজে দমবার পাত্র নয় ।  সে কি এবং কি করতে পারে সে ভালো করে জানে। তাই তাকে দাবিয়ে রাখা যাবে না। কে কি বলল তার কিছু যায় আসে না। নিন্দুকেরা সবসময় পিছনে লেগে থাকে।

তাইতো একসময়ের জনপ্রিয় কনসার্ট সার্কাস সারা বাংলায় যেমন হত মানুষের আনন্দ হতো ঠিক তেমনি হিরো আলম সেই ঐতিহ্যকে ধরে রাখতে পেরেছেন এবং সারা বাংলায় এখন সে কনসার্ট করে বেড়াচ্ছে, সে দর্শকদের আনন্দ দিচ্ছে এটা একটা পজিটিভ  ভালো দিক।

 হিরো আলম প্রথম প্রথম জীবনে তার নিজ গ্রাম এরুলিয়াতে সিডি বিক্রির কাজ করতেন এবং তারপর স্যাটেলাইট টিভি সংযোগের বা ক্যাবল অপারেটরের ব্যবসা শুরু করেন। ক্যাবল অপারেটরের ব্যবসা চলাকালিন সখের বশে তিনি মিউজিক ভিডিও তৈরি করা শুরু করেন। এবং পরে হিরো আলমের ইউটুব চ্যানেলে আপলোড করা মিউজিক ভিডিও নিয়ে ২০১৬ সালের দিকে বিভিন্য সোশ্যাল নেটওয়ার্ক সাইটে বিশেষ করে ফেসবুকে বাংলাদেশের ব্যবহারকারীরা হিরো আলম কে নিয়ে ট্রোল এবং মিম তৈরি শুরু করলে দ্রুতই তিনি পরিচিত হয়ে উঠেন। এমন কি এসময় মুশফিকুর রহিমসহ আরও অনেক বাংলাদেশী তারকা হিরো আলমের সাথে সেলফি উঠিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন।

হিরো আলম কত টাকার মালিক,Hero Alom Life হিরো আলম কত টাকার মালিক,Hero Alom Lifeহিরো আলম কত টাকার মালিক,Hero Alom Life

 তারপর থেকে ভারতের প্রথম সারির সংবাদ মাধ্যমগুলো যেমন- বিবিসি হিন্দি, জি নিউজ, এনডিটিভি, ডেইলি ভাস্কর, মিড-ডেসহ তাকে নিয়ে প্রতিবেদন প্রকাশ করে। যার ফলে হিরো আলম ভারতীয় ইন্টারনেট ব্যবহার কারীদের মাঝে খুব আলোচিত হন। সে সময় ইয়াহু ইন্ডিয়ার এক জরিপ অনুসারে ভারতীয় অভিনেতা সালমান খানের চেয়েও হিরো আলমকে বেশিবার গুগলে অনুসন্ধান করা হয়েছিল। ২০১৮ সাল অনুসারে গুগল সার্চ ট্রেন্ডে বাংলাদেশে দশম অবস্থানে রয়েছে হিরো আলম।

Leave a Reply

Translate »