শান্তির খোঁজে সপরিবারে ইসলাম ধর্ম গ্রহণ করলেন সম্রাট মজুমদার | convert to islam from Hindu

শান্তির খোঁজে হিন্দু ধর্ম থেকে স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার একটি পরিবার।

সোমবার দুপুরে তারা নোটারি পাবলিক সিলেট কার্যালয়ে হাজির হয়ে সনাতন ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। নাবালক দুই সন্তানের পক্ষে হলফকারী শিশুর পিতা সম্রাট মজুমদার।

সূত্র থেকে জানা যায়, সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর পশ্চিম ইউনিয়নের টুকেরবাজার এলাকার মন্টু মজুমদারের ছেলে সম্রাট মজুমদার (২৯), তার স্ত্রী সুরভী চৌধুরী (২৬) ও তাদের মেয়ে স্নেহা মজুমদার (৫) এবং ছেলে সাফসি মজুমদারকে নিয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

সনাতন ধর্ম পরিবর্তন করে সম্রাট মজুমদারের নাম পরিবর্তন করে রাখেন মো. আব্দুর রহমান, তার স্ত্রী সুরভী চৌধুরী নাম পরিবর্তন করে রাখেন মোছা. আয়েশা সিদ্দিকা ও তাদের মেয়ে স্নেহা মজুমদারের নাম পরিবর্তন করে রাখেন মোছা. ফাতেমা সিদ্দিকা এবং ছেলে সাফসি মজুমদারের নাম পরিবর্তন করে রাখেন মোহাম্মদ আব্দুল্লাহ।

নওমুসলিম মো. আব্দুর রহমান বলেন, ইসলাম শান্তির ধর্ম। এ ধর্মে রয়েছে মানুষের জন্য কল্যাণকর জীবন ব্যবস্থা। এমন আত্মোপলব্ধি থেকেই হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছি।

এর আগে শুক্রবার বিকালে উপজেলার ইসলামপুর বায়তুল জান্নাত জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আল-আমিনের কাছে সপরিবারে কালেমা পাঠ করে ধর্মান্তরিত হয়েছেন বলে জানান তিনি।

 

হিন্দু ধর্ম গ্রহণ, হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ, ইসলাম ধর্ম গ্রহণকারী ,হিন্দু অর্থ ইসলাম ধর্ম ও নৈতিক শিক্ষা,হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ, ইসলাম ধর্ম গ্রহণকারী, হিন্দু অর্থ বিয়র্ন ফরটুইন,how to convert to islam from christianity ,effects of conversion to islam conversion to islam in europe, conversion to islam in israel forced, conversion to islam in india new convert to islam 2021, list of converts to islam from christianity, declaration of conversion to islam

Leave a Reply

Translate »