শুধু বাতকর্ম করেই কোটি টাকা রোজগার করছেন এই যুবতী!

লোকে যাতে লজ্জা পান, সেই লজ্জাজনক বিষয়টি বেচেই এই মহিলা বিপুল রোজগার করেন।

 

তিনি একজন টিভি স্টার। কিন্তু তিনি এই আশ্চর্য ‘আউট অফ দ্য বক্স’ ভাবনচিন্তা করেছেন এবং সেটা বাস্তবে রূপায়িতও করেছেন। ইনি অনলাইনে নিজের বাতকর্ম বেচে কোটি কোটি টাকা রোজগার করছেন এখন। প্রতি সপ্তাহে তাঁর রোজগার ৩৮ লাখ টাকার কাছাকাছি। এক মাসে দেড়কোটি।

মহিলার নাম স্টিফেন মাত্তা। তিনি সোশ্যাল মিডিয়ায় প্রভূত জনপ্রিয়তা অর্জন করেছেন।

ইনস্টাগ্রামে তাঁর প্রভূত ফলোয়ার্স। তিনি সেখানে নিয়মিত শো-ও করেন। পাশাপাশি তাঁর এই ব্যবসাও ফুলেফেঁপে উঠছে। তাঁর শরীর থেকে এক ইউনিক উপায়ে গ্যাস বা বায়ু বের করে সেটিকে তিনি একটি জারে ভরে ফেলেন। বায়ুনিরোধক এই একটি জার কিনতে লোকে ৮ হাজার টাকা পর্যন্ত দেয়!

 

কী ভাবে এটা নিয়মিত সম্ভব?

 

স্টিফেন রহস্য ঝুলিয়ে রেখে বলেছেন, তিনি এজন্য একটা বিশেষ ধরনের খাবার খান। কী সেই বিশেষ খাবার, যা তিনি খান? রহস্য ঝুলিয়ে রাখলেও পরে তিনি খোলসা করেন– এই ভাবে নিয়মিত নিজের বাতকর্মের কাজটি মসৃণ রাখতে তিনি খান বিনস, প্রোটিন মাফিনস, সেদ্ধ ডিম এবং প্রোটিন শেক।

 

এই বাতকর্ম করেই তিনি ক্ষান্ত হন না। সেটিকে তিনি একটি শিশিতে ভরে নেন, তাতে ফুলের পাপড়িও রাখেন। তারপর সেটি অনলাইনে বেচেন। তাঁর প্রথম লক্ষ্য ছিল মানুষের মধ্যে বিষয়টা নিয়ে একটা সাড়া ফেলে দেওয়া।

 

কিন্তু কেন হঠাৎ করে তিনি এটা শুরু করলেন?

আসলে লোকজন সোশ্যাল মিডিয়ায় নিয়মিত তাঁর থেকে তাঁর চুল এবং তাঁর ব্যবহৃত ব্রা, প্যান্টি ইত্যাদি দাবি করতেন। তখনই তাঁর মনে হল, আচ্ছা, তা হলে এরকম একটা বিজনেস তো শুরু করাই চলে? ব্যস! শুরু করে দিলেন।

Leave a Reply

Translate »