শ্রেণিকক্ষে ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় শিক্ষক আটক

চাঁপাইনবাবগঞ্জে ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় লম্পট এক শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। মঙ্গলবার বিকালে শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। অভিযুক্ত হলেন- ছত্রাজিতপুর উচ্চ বিদ্যলয়ের শরীরচর্চা বিষয়ের শিক্ষক ও ছত্রাজিতপুর ইউনিয়নের কাঠালিয়াপাড়া গ্রামের মৃত তাজেমুল হকের ছেলে গোলাম কবির (৪৫)।

স্থানীয়রা জানান, শিক্ষক গোলাম কবির ও এক ছাত্রীকে বিকাল সাড়ে ৩টার দিকে ছত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ে প্রবেশ করতে দেখেন স্থানীয় কয়েকজন যুবক। পরে বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রীকে স্থানীয়রা একটি কক্ষে দেখতে পান। বিদ্যালয়ের শরীরচর্চা বিভাগের সরঞ্জাম রাখার কক্ষ থেকে তাদের আপত্তিকর অবস্থায় আটক করা হয়। পরে এর প্রতিবাদে স্কুলে ইট-পাটকেল নিক্ষেপ করে বিক্ষুব্ধ জনতা।

গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ

পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে স্কুল কর্তৃপক্ষ ও স্থানীয় বাসিন্দারা তাদের দুজনকে পুলিশের কাছে সোপর্দ করে।
ছত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহা. সাদিকুল ইসলাম  জানান, বিকেলে হঠাৎ আমার মোবাইলে কল আসে, একটি রুমে শিক্ষক গোলাম কবির ও এক ছাত্রীকে আটক করা হয়েছে। পরে এসে সকলের সঙ্গে কথা বলে পরিস্থিতি খারাপ হওয়ায় পুলিশের হাতে তাদের তুলে দেওয়া হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ছত্রাজিতপুর স্কুলে ঝামেলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। উত্তেজিত জনতার হাত থেকে ওই শিক্ষক ও ছাত্রীকে আটক করে থানায় আনা হয়েছে। শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পাওয়ার অভিযোগ করছেন স্থানীয়রা।

Leave a Reply

Translate »