অ্যাফিলিয়েট মার্কেটিং করুন বাংলাদেশি বিশ্বস্ত ওয়েবসাইটে?

অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং কি? কিভাবে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে হয়? এ বিষয়ে নিশ্চয়ই কেউ আর অজানা নয়! অনলাইনে টাকা ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হল এফিলিয়েট মার্কেটিং! যদিও অনলাইনে বিভিন্ন পদ্ধতি অবলম্বন করে অ্যাফিলিয়েট মার্কেটিং করা যায়।

বর্তমানে অনলাইনে অনেক ধরনের ওয়েবসাইটে অ্যাফিলিয়েট মার্কেটিং করার সুযোগ রয়েছে। এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার সবচেয়ে বেশি ওয়েবসাইট রয়েছে বৈদেশিক। অনেক সময় পেমেন্ট নেওয়া দেওয়া এবং কাজকর্ম অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য,

 

বৈদেশিক ওয়েবসাইটে কাজ করা মুশকিল হয়ে যায়। আবার অন্যদিকে বৈদেশিক ওয়েবসাইটে বিভিন্ন ধরনের সমস্যা থাকায়, দেশী সাধারণ কিছু লোক অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেনা। যারা মূলত বৈদেশিক ওয়েবসাইটে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে চান না,

 

তাদের জন্যই আমাদের আজকের এই আর্টিকেল। আজকের আর্টিকেলে আমরা অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম, করার বাংলাদেশ একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। এমনকি বাংলাদেশ এই ওয়েবসাইটটি অ্যাফিলিয়েট মার্কেটিং করায় বিশ্বস্ত একটি প্ল্যাটফর্ম।

এই প্লাটফর্মে, অ্যাফিলিয়েট মার্কেটিং করার বিশ্বস্ত একটি ওয়েবসাইট। এমনকি এই ওয়েবসাইটে বিকাশ নগদ ইত্যাদি একাউন্টের মাধ্যমে পেমেন্ট দেওয়া নেওয়া সম্ভব। তাছাড়া একাউন্টে আপনার 500 টাকা জমা হলে সে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে। সুতরাং আপনারা চাইলে এখানে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন।

 

যদিও কিভাবে অনলাইনে আফিলিয়েট মারকেটিং করতে হয় এ বিষয়ে সবাই জানে। তবে সে ক্ষেত্রে অনেকে যদি আফিলিয়েট মার্কেটিং সম্পর্কে অজানা থাকেন, শুধুমাত্র তাদের জন্য সংক্ষিপ্ত আকারে আমরা একটু অ্যাফিলিয়েট মার্কেটিং করে আলোচনা করব।

 

অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকামঃ অনলাইনে সাধারণত অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার জন্য, কোন কোম্পানির সাথে যুক্ত হয়ে ওই কোম্পানির কোন সার্ভিস অথবা পণ্য প্রোডাক্ট ইত্যাদি, প্রচার করাই হলো অ্যাফিলিয়েট মার্কেটিং।

 

এখন আপনি যদি এই অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য, কোন কোম্পানিতে কাজ করেন সেই ক্ষেত্রে, ওই কোম্পানিতে কোন পণ্য আপনি যদি গ্রাহকের কাছে পৌঁছে দিয়ে বিক্রি করতে পারেন। ঠিক তাহলেই ওই কোম্পানি আপনাকে তার বিনিময়ে কিছু কমিশন বা টাকা প্রদান করবে। অনলাইনে ঠিক এভাবে করেই অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করতে হয়।

 

অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার বিশ্বস্ত বাংলাদেশী ওয়েবসাইট?

যদিও অনলাইনে টাকা ইনকাম করার এফিলিয়েট মার্কেটিং পদ্ধতিতে, অনেক ধরনের ওয়েবসাইট প্ল্যাটফর্ম থাকায় যে কেউ চাইলে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারে। যারা মূলত অনলাইনে বাংলাদেশী ওয়েবসাইট, অ্যাফিলিয়েট মার্কেটিং করতে চান তাদের জন্য বিশ্বস্ত একটি ওয়েবসাইট রয়েছে।

অ্যাফিলিয়েট মার্কেটিং বাংলাদেশী ওয়েবসাইটঃ sohojaffiliates.com আপনারা সরাসরি এই ওয়েবসাইটে গিয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন। এই ওয়েবসাইটে এখনও পর্যন্ত, 9863 অ্যাফিলিয়েট ইউজার

সহ ৳ 1,440,894.00

 

অ্যাফিলিয়েট ইনকাম করেছে মেম্বারগন। তাছাড়া এই ওয়েবসাইটের সাধারণত 1382+ প্রোডাক্ট রয়েছে যেটা কিনা, প্রতিনিয়ত বাড়তেই আছে। আপনারা চাইলেই এই ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন।

 

কিভাবে এই ওয়েবসাইটে এফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করব?

উপরোক্ত ওয়েবসাইটে আপনারা কাজ করার জন্য, প্রথমত আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। আপনার পার্সোনাল কিছু ইনফরমেশন কাজে লাগিয়ে সহজে সাইটে রেজিস্ট্রেশন করে নিতে পারবেন। রেজিস্ট্রেশন করার পর আপনার একাউন্টি ভেরিফাই করতে হবে। ইমেইলটি চেক করে একাউন্টি ভেরিফাই এবং, এনআইডি কার্ড একাউন্টে লগইন করে ভেরিফাই করতে হবে।

 

আপনারা এই একাউন্টে সঠিকভাবে ভেরিফাই করে এই, ওয়েবসাইটে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারবেন। তাছাড়া কিভাবে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে হয় বিস্তারিত টিউটোরিয়াল ওয়েবসাইটের ভিডিওতে দেওয়া রয়েছে। তাই আপনারা চাইলেই ভিডিও টিউটোরিয়াল গুলো দেখে এই ওয়েবসাইটে, সহজে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করতে পারবেন।

 

এই ওয়েবসাইটে অ্যাফিলিয়েট মার্কেটিং করে কত টাকা ইনকাম করা যাবে?

আপনারা যদি উপরোক্ত বাংলাদেশি ওয়েবসাইটে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে আগ্রহী থাকেন, সেই ক্ষেত্রে প্রতিদিন বেশ ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন। যদিও অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করার জন্য, কত টাকা ইনকাম করা সম্ভব সেটি নিজের উপর নির্ভর করে।

 

আজকে যদি আপনি দশটি প্রোডাক্ট ওয়েবসাইটের কোম্পানির গ্রাহকের কাছে বিক্রি করে দিতে পারেন, তাহলে সেই ক্ষেত্রে সেই অনুযায়ী আপনি টাকাটা পাবেন। আর যদি একটি মাত্র পণ্য প্রডাক নিজে অথবা অন্য কারোর কাছে বিক্রি করতে পারেন, ঠিক এই ক্ষেত্রেও আপনার ইনকাম টা বিক্রি এর উপরে নির্ভর করবে।

ওয়েবসাইটের কোম্পানির যত পণ্যগুলো রয়েছে, এই পণ্যগুলো গ্রাহকের কাছে পৌঁছে দেওয়া। এবং আপনি চাইলে এই কোম্পানি থেকে নিজেও অরিজিনাল পণ্য ক্রয় করতে পারেন। অন্যদের মাঝে ক্রয় করা এবং নিজে ক্রয় করার পূর্বে অবশ্যই, কোম্পানির হেল্পলাইনে সরাসরি নাম্বার দেওয়া রয়েছে সেখানে যোগাযোগ করবেন। তারপরেই এই প্লাটফর্ম থেকে অ্যাফিলিয়েট মার্কেটিং করবেন আশা করি।

এই ওয়েবসাইট থেকে টাকা কিভাবে উত্তোলন করতে হয়?

সহজ অ্যাফিলিয়েট থেকে আপনারা যদি সত্যি টাকা ইনকাম করার আগ্রহী হয়ে থাকেন। তাহলে সেই ক্ষেত্রে আপনারা যে কেউ করতে পারেন। এই ওয়েবসাইটে প্রতিটি পণ্যের বিক্রি করার জন্য নির্দিষ্ট টাকা বিস্তারিত দেওয়া রয়েছে। যত বড় পণ্য আপনি বিক্রি করতে পারবেন ততোই কমিশন পাবেন। এবং কমিশন পেতে পেতে যখন আপনার একাউন্টে,

মাত্র 500 টাকা জামা হবে চাইলেই সে টাকা উত্তোলন করে নিতে পারবেন। এই ওয়েবসাইটে পেমেন্ট সরাসরি বিকাশ নগদ রকেট ইত্যাদিসহ ব্যাংক একাউন্টের মাধ্যমে উত্তোলন করা সম্ভব। কারন এ ধরনের অনেক অ্যাকাউন্ট সাপোর্ট করে এই কোম্পানী বা ওয়েবসাইটে। সুতরাং আপনার একাউন্টে 500 টাকা জমা হলেই সে টাকা বিকাশ নগতে খুব সহজে উত্তোলন করে নিতে পারবেন।

সুপ্রিয় বন্ধুগণ আশা করি আজকের এই অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে বাংলাদেশী ওয়েব সাইট নিয়ে, আর্টিকেলটি আপনাদের একটু হলেও ভালো লেগেছে। আর্টিকেলটি যদি ভালো লাগে অবশ্যই আর্টিকেলটি বন্ধুদের কাছে শেয়ার করবেন। আজকের আর্টিকেল পড়ে আশাকরি আপনারা একটু হলেও উপকৃত হয়েছেন।

বরাবরের মতো আমাদের আজকের আর্টিকেল এ পর্যন্ত দেখা হবে আবার অন্য কোন আর্টিকেলে। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আর্টিকেল সম্পর্কিত কোনো প্রশ্ন অথবা মতামত থাকলে সেটি কমেন্টের মাধ্যমে জানাতে একদম ভুলবেনা। আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

 

আর্টিকেল সম্পর্কিত শেষ কথা?

Leave a Reply