একদিনে ৯’শর বেশি পুরুষের সঙ্গে যৌনতা! ২৪ ঘন্টায় ৯১৯ জন পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক করে বিশ্ব রেকর্ড!

লিজা স্পার্কস। পেশায় একজন অ্যাডাল্ট স্টার। তরুণীটি একদিনে ৯’শর বেশি পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত হয়ে গড়লেন বিশ্ব রেকর্ড! সংখ্যাটি হয়তো আপনাকে বিস্মিত করেছে কিন্তু এটাই সত্যি!একদিনে ৯১৯ জন পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত হয়ে বিশ্ব রেকর্ড গড়া লিসা স্পার্কস নামের ওই নারী যুক্তরাষ্ট্রের বাসিন্দা। তবে লিজার আগে এই রেকর্ড ছিল একদিনে ৭৫৯ জন পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত হওয়া এক নারীর দখলে।

জানা যায়, এদিন প্রতিজন পুরুষের সঙ্গে লিসা গড়ে তিনি ৪৫ সেকেন্ড সহবাসে মেতেছেন। অবশ্য এ ঘটনার পর খানিকটা অসুস্থ হয়ে পড়েন ছিলেন লিসা।

পরে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।লিসা জানান, “বিষয়টির মধ্যে তিনি শেষ পর্যন্ত তেমন কিছু খুঁজে পাননি। বরং বেশ খানিকটা বোর-ই হয়ে পড়েছিলেন। ৯১৯ জন পুরুষের সঙ্গে ‘শোওয়ার’ পরে ‘মুড’ ঠিক করার জন্য তাকে বার্গার অর্ডার করতে হয়েছিল!”

কিছু যৌন উত্তেজক ঔষধ এর নাম এবং কি খেলে সেক্স বাড়ে?

সংবাদ মাধ্যমের প্রতিবেদনে জানা যায়, ২০০৪ সালের ১৬ অক্টোবর পোল্যান্ডের ওয়ার্শোতে অনুষ্ঠিত ‘ইরোটিক ওয়ার্ল্ড গ্যাংব্যাং চ্যাম্পিয়নশিপে’ এই রেকর্ড করেন তিনি। ঘটনাটি বহু বছর আগের হলেও এতদিন কেউই জানতেন না। কারণ বিষয়টি আগাগোড়া গোপন রাখা হয়েছিল।

সেক্সঅবৈধ যৌন সম্পর্কে বিশ্বের শীর্ষ ১০ দেশ | সেক্স ট্যুরিজমের তালিকায় শীর্ষ ২৬ দেশ

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সেই অভিজ্ঞতা শেয়ার করেন লিসা। পরবর্তী সময়ে এই গ্যাংব্যাং চ্যাম্পিয়নশিপ নিয়ে বিতর্ক তৈরি হয়। পুলিস এটা বন্ধ করে দেয়। এখন আর এটি অনুষ্ঠিত হয় না। তবে, কেউ কেউ বলে থাকেন, এখনও নাকি এটা অনুষ্ঠিত হয়, তবে খুবই গোপনে।

Leave a Reply