গোপালগঞ্জে ভ্যানের ধাক্কায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাটিকামারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ আকরাম হোসেন জাফর সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। উপজেলা শহরে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান শেষে শনিবার বেলা দেড়টার দিকে মোটরসাইকেলে বাড়ি ফেরার সময় ৭৫ বছর বয়সী এই নেতা মারা যান বলে মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান।

পরিবারের সদস্যরা জানান, স্বাধীনতা দিবসের অনুষ্ঠান শেষে তিনি অন্য একজনের মোটরসাইকেলের পেছনে বসে বাটিকামারী গ্রামে বাড়ি ফিরছিলেন। পথে বনগ্রাম মুন্সীবাড়ি এলাকায় মুকসুদপুর-বরইতলা সড়কে বিপরীত দিক থেকে আসা একটি ইঞ্জিনচালিত ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

গোপালগঞ্জ, কোটালীপাড়ায় ছাত্রীদের ইভটিজিং, ১০শ্রেণির ছাত্রের দেড় বছরের জেল।

এতে তিনি আহত হন। তাকে প্রথমে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে ঢাকায় নেওয়ার পথে বিকেল ৫টার দিকে তিনি মারা যান। মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রায়হান ইসলাম শোভন বলেন, “তার মাথায় আঘাত লেগেছিল। নাক দিয়ে রক্ত পড়ছিল।

সিটি স্ক্যান করা জরুরি হওয়ায় এবং অবস্থার অবনতি হওয়ায় তাকে অক্সিজেন দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশে পাঠানো হয়।” তাকে বহনকারী মটরসাইকেলের চালক সামান্য আহত হওয়ায় প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় বলে জানান তিনি।

Leave a Reply