ধুমপান করতে নিষেধ করায় মাদক নিরাময় কেন্দ্রের ইনচার্জকে হত্যা

গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক মাদকসেবীর হাতে মাদক নিরাময় কেন্দ্রের ভারপ্রাপ্ত সেন্ট্রাল ইনচার্জ পোল গোমেজ (৪২) নিহত হয়েছেন। শুক্রবার (২৫ মার্চ) সকাল পৌনে ৮টার দিকে কোটালীপাড়া উপজেলার দক্ষিণ দেবগ্রামে অবস্থিত বিওয়াইএফসি (বাংলাদেশ ইয়ুথ ফার্স্ট কনসার্ন) মাদক নিরাময় কেন্দ্রের আঞ্চলিক অফিসে এ ঘটনা ঘটে। পুলিশ হত্যাকারী কিংকর বাড়ৈকে আটক করেছে।

নিরাময় কেন্দ্রের সহকারী ইনচার্জ বাবলু বল্লভ ও পুলিশ সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৭টার দিকে নাস্তার জন্য সবাই প্রস্তুতি নিচ্ছিল। এ সময় মাদক নিরাময় কেন্দ্রের চিকিৎসাধীন কিংকর বাড়ৈ রান্না ঘরে থাকা তরকারি কাটা ছুরি দিয়ে ভারপ্রাপ্ত ইনচার্জ পোল গোমেজকে ছুরিকাঘাত করে।

মারাত্মক আহত ইনচার্জকে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। গত ৪ থেকে ৫ দিন আগে ঘাতক কিংকরকে সিগারেট খেতে দেখে তাকে নিষেধ করলে এ নিয়ে ওই ইনচার্জের সঙ্গে তার কথা-কাটাকাটি হয়।

ইউক্রেনের রাজধানী কিয়েভের অর্ধেক লোক পালিয়ে গেছে

সে জন্য তার রাগ থেকে এ ঘটনা ঘটতে পারে বলে পুলিশ ও ওই নিরাময় কেন্দ্রের কর্মকর্তারা মনে করছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত পোল গোমেজ ঢাকার সাভারের আনন্দপুর এলাকার রাসেল গোমেজের ছেলে।

Leave a Reply