নাগরপু‌রে ৩ বছর ধ‌রে অ‌বৈধ সম্পর্ক, অব‌শে‌ষে এলাকাবাসীর চা‌পে বি‌য়ে কর‌লেও মিল‌ছে না স্ত্রীর মর্যাদা

 টাঙ্গাই‌লের নাগরপু‌রে স্ত্রী থাকা সত্ত্বেও আপন চাচাতো বোনের সাথে বিয়ে না করেই তিন বছর ধরে অবৈধ সম্পর্ক, বিষয়‌টি এলকায় ছ‌ড়ি‌যে পড়‌লে এলাকাবাসীর চা‌পে প‌ড়ে বি‌য়ে কর‌লেও ভু্ক্ত‌ভোগী পা‌চ্ছে না স্ত্রীর মর্যাদা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উপজেলার ধুব‌ড়িয়া ইউনিয়নের বলরামপুর গ্রামের আব্দুল মোল্লার মে‌য়ে স‌খির সা‌থে।

ভুক্তভোগী স‌খির দা‌বি প্রায় তিন বছর যাবৎ আমার চাচা রাজ্জাক মোল্লার ছে‌লে গেদু স্ত্রী ও সন্তান থাকা স‌ত্ত্বেও প্রেমের ছলনা ক‌রে আমা‌কে তার স্ত্রীর মত ব‌্যবহার ক‌রে আস‌ছিল। সে বি‌ভিন্ন সময় আমা‌কে তার স্ত্রী প‌রিচয়ে ঢাকা সাভার ও নবীনগর সহ বি‌ভিন্নস্থা‌নে বাসা ভাড়া ক‌রে বসবাস ক‌রে আস‌ছিল।

প্রায় একমাস যাবৎ এলাকাবাসী বিষয়‌টি টের পে‌য়ে আমা‌দের বি‌য়ে ক‌রে নি‌তে বল‌লে, এলাকাবাসীর চা‌পের মু‌খে গেদু আমা‌কে ১৫ই মার্চ টাঙ্গাইল তার বে‌া‌নের বাসায় নি‌য়ে গি‌য়ে বি‌য়ে ক‌রে। বি‌য়ের পর আমা‌কে ঢাকা নি‌য়ে যাওয়ার কথা ব‌লে ভাদ্রা নামক স্থা‌নে সিএন‌জি থে‌কে ধাক্কা দি‌য়ে ফে‌লে দি‌য়ে দি‌য়ে সে পা‌লি‌য়ে যায়।

প‌রে স্থানীয় লোকজন আমা‌কে আমার চাচার বা‌ড়ি(শশুর বা‌ড়ি) তু‌লে দি‌লেও আমার স্বামী আমার সা‌থে কোন যোগা‌যোগ কর‌ছে না। আ‌মি জান‌তে পা‌রি সে প্রথম স্ত্রী ও সন্তান নি‌য়ে সাভার অবস্থান কর‌ছে। আ‌মি আমার শুশুর বা‌ড়ি ৪ থে‌কে ৫ দিন ধ‌রে অবস্থান কর‌লেও আমার ভরণ-‌পোষ‌ণের কোন ব‌্যাবস্থা কর‌ছে না, এবং আমার শুশুর বা‌ড়ির লোকজন আমা‌কে কটু কথা শোনাচ্ছে।

আ‌মি এগু‌লো সহ‌্য না কর‌তে পে‌রে ২১মার্চ(র‌বিবাার) আমার আ‌রেক চাচার বা‌ড়ি আশ্রয় গ্রহণ ক‌রি। ভুক্তভোগী কান্না জ‌ড়িত ক‌ন্ঠে ব‌লে আমার মাকে খুব অল্প বয়‌সে হা‌রি‌য়ে‌ছি, আমার বাবা খুব অসুস্থ , বিছানা থে‌কে উঠ‌তে পা‌রে না, আমা‌দের থাকার মত নিজস্ব কোন ঘর নেই। এমতাবস্থায় আ‌মি কি করব, কোথায় যাব, বুঝ‌তে পার‌ছি না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নিকট আ‌মি ন‌্যায় বিচা‌রের দা‌বি জানাই।

ঘটনার সত‌্যতা সম্প‌র্কে জান‌তে স‌খির স্বামী গেদুর মোবাইল ফো‌নে যোগা‌যোগ ক‌রে তা‌কে পাওয়া যায় নাই। ভুক্ত‌ভোগীর শাশুরী গেদুর মাকে বিষয়‌টির সত‌্যতা সম্প‌র্কে জি‌ঙ্গেস কর‌লে, সে এই প্রতি‌নি‌ধি‌কে জানায় বিষয়‌টি সত‌্য আমার ছে‌লে গেদু স‌খি‌কে বি‌য়ে করে‌ছে, আমরা আমা‌দের ছে‌লের বউ‌কে মে‌নে নি‌য়ে‌ছি। এখন আমার ছে‌লে মে‌নে নি‌লে আমা‌দের কোন সমস‌্যা নেই।

এব‌্যাপা‌রে ১০ নং ধুব‌ড়িয়া ইউ‌নিয়ন প‌রিষদের চেয়ারম‌্যান ম‌তিয়ার রহমান ব‌লেন বিষয়‌টি সম্প‌র্কে আ‌মি অবগত আ‌ছি স্থানীয় গন‌্যমান‌্য ব‌্যা‌ক্তিবর্গদের নি‌য়ে বিষয়টির সুরাহার চেষ্টা কর‌ছি। এরপরও য‌দি বিষয়‌টি সুরাহা না হয় তাহ‌লে আইনগত ব‌্যবস্থা নি‌তে হ‌বে।

বিখ্যাত লেখক ও মণীষীদের নির্বাচিত ৩০০০ টি [বাংলাঃ ১২০০ English 1800 ] বানী বা উক্তি সমূহের বাংলা বই বা ই-বুক বা PDF [ কম্পিউটার + মোবাইল ভার্সন ]

বাণী চিরন্তণী all Quotes 1000 TOP POPULAR DOWNLOADS.pdf

পড়ুন ভাগ করে নেন শয্যাও,মা ও মেয়ের একজনই স্বামী! তাও আবার বাংলাদেশে

আরও পড়ুনমেয়েকে ধর্ষণের মামলায় পিতার যাবজ্জীবন কারাদণ্ড

বন্ধুরা, এই পোস্টে আমরা আপনাকে  পোস্টটি সম্পর্কে বলেছি। আশা করি আপনি এই পোস্টটি পছন্দ করবেন।

আপনার এই পোস্টটি কেমন লেগেছে, মন্তব্য করে আমাদের জানান এবং এই পোস্টে কোনও ত্রুটি থাকলেও আমরা অবশ্যই এটি সংশোধন করে আপডেট করব।

 

Biography, Famous Quotes ও উক্তি সমূহ লেখাটি ভালো লেগে থাকলে বন্ধুদের সাথে শেয়ার করো। এই ধরনের লেখার নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেইজটি ফলো ।

 

ডেইলি নিউজ টাইমস বিডি ডটকম (Dailynewstimesbd.com)এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন করুন।

Subscribe to the Daily News Times bd.com YouTube channel and follow the Facebook page.

 

উক্ত আর্টিকেলের উক্তি ও বাণীসমূগ বিভিন্ন ব্লগ, উইকিপিডিয়া এবং .. রচিত গ্রন্থ থেকে সংগ্রহ করা হয়েছে।

আরও পড়তে পারেনভুলে গেছেন ফোনের পাসওয়ার্ড, পিন বা প্যাটার্ন? কীভাবে সেকেন্ডে করবেন আনলক, জানুন

আরও পড়ুনকালিদাস পণ্ডিতের ধাঁধাঁ – ১। পর্ব -২ moral stories Kalidas Pondit In Bangla কালিদাস

Read More:  কালিদাস গোপাল ভাঁড় খনার জনপ্রিয় বচন ধাঁধাঁ 1000 | শালি দুলাভাই এর রসের ধাঁধা | Bangla Dhadha সমগ্র কালেকশন

আরো জানুন >> মেয়েকে বিয়ের অপরাধে দুই বছরের জেল, মেয়ের বিচারও চলছে

তথ্যসূত্র: Wikipedia, Online

Sourc of : Wikipedia, Online Internet

 

 ছবিঃ ইন্টারনেট

দৃষ্টি আকর্ষণ এই সাইটে সাধারণত আমরা নিজস্ব কোনো খবর তৈরী করি না.. আমরা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি.. তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। ধন্যবাদ সবাইকে।

Leave a Reply