কি করলে পুরুষাঙ্গ শক্ত হয়? বেশি সময় সহবাস করার কৌশল- মোটা ও বড় হওয়ার সহজ উপায়

কোনো ব্যায়াম বা যাদুকরি মালিশ পেনিসের আকার পরিবর্তন করতে পারেনা। সার্জারির মাধ্যমে পেনিস বড় করা যায়, কিন্তু সেটা অনেক ব্যয়বহুল ব্যাপার। আসলে তিন ইঞ্চি পরিমাণ লম্বা লিঙ্গই সুস্হ্য সেক্স লাইফের জন্য যথেষ্ঠ, যদি অন্য কোনও শারীরিক সমস্যা না থাকে। সব সময় হাসি-খুশি থাকুন, নিজের উপর আস্হা রাখুন।

আপনার পেনিস বড় না ছোট তা ধরে নেবার আগে মাপ নেয়াটা খুবি গুরুত্বপূর্ণ। পেনিস এর গোঁড়া অর্থাৎ পেটের কাছথেকে পেনিস এর অগ্রভাগ পর্যন্ত উত্থিত অবস্থায় পেনিস এর যে মাপ, সেটাই আপনার পেনিস এর মাপ। এখন কত হলে এই পেনিস এর মাপ কে আপনি স্বাভাবিক বলবেন? আমাদের দেশের পুরুষ দের শারীরিক গঠন পশ্চিমাদের মত নয়। তাই ইন্টারনেট এ তাদের তথ্য পড়লে মন খারাপ হওয়াটাই স্বাভাবিক। আমাদের উপমহাদেরশের মানুষের শারীরিক কাঠামো অনুযায়ী উত্থিত অবস্থায় পাঁচ ইঞ্ছি থেকে ছয় ইঞ্ছি হয়ে থাকে।

আরো পড়ুন: মাথা ব্যথা দূর করার কিছু সহজ উপায়

উত্তেজিত অবস্থায় পুরুষ লিঙ্গের গড় দৈর্ঘ্য হয়ে থাকে 4.7 থেকে 6.3 ইঞ্চি। অনেকের মতে পেনিসের গড় দৈর্ঘ্য ৫.১-৫.৯ ইঞ্চি। তবে আপনার পেনিস যদি লম্বার সর্বনিম্ন 4 (চার) ইঞ্চিও হয়ে থাকে তাহলেও আপনার স্ত্রীকে তৃপ্তি দিতে আপনার কোনো সমস্যা হবে না। অনেকে আবার এও বলে থাকেন স্ত্রীকে অরগাজম দিতে মাত্র ৩ ইঞ্চি লম্বা পেনিস হলেই যথেষ্ট। বড় পেনিস মানেই বেশি মজা, কথাটা ঠিক নয় । আপনার ডিউরেশন কত সেটাই আসল । স্বাভাবিক টাইম ৭-১০ মিনিট। পেনিস কখনই একেবারে সোজা হয়না ।

আরো পড়ুন: হার্টকে ভালো রাখে ও ক্যান্সার প্রতিরোধ করে রসুন

নারী-পুরুষ কারো সঙ্গেই যৌন সম্পর্কে আগ্রহী না যারা

পেনিস নিয়ে অযথা চিন্তা করে করে সময় নষ্ট করার কোন প্রয়োজন নেই। জগতে চিন্তা করার আরো অনেক বিষয় রয়েছে। ফুটপাতের ভুয়া হার্বাল বা ভেষজ নামধারী ডাক্তারদের কথার বিভ্রান্ত হবেন না। আপনার কাজে মনোনিবেশ করুন। আপনার কেরিয়ার নিয়ে ভাবুন। আর স্বাস্থ্য সংক্রান্ত যেকোন সমস্যায় আপনার হোমিওপ্যাথের সাথে পরামর্শ করুন। সুস্থ থাকুন, সুন্দর থাকুন এবং সুখী আনন্দময় যৌন জীবন উপভোগ করুন। কি করলে পেনিস শক্ত হয়, পেনিস শক্ত করার উপায় সমূহ — প্রাচীন যুগ থেকে লিঙ্গ বড়, শক্ত ও মোটা করার চেষ্টা করে আসছে মানুষ, কিন্তু লিঙ্গের আকার পরিবর্তনে তেমন কোন ফলাফল পাওয়া যায় নি। তবে কিছু নিয়ম মেনে চললে অবশ্যই লিঙ্গ বড়, শক্ত ও মোটা করা সম্ভব। বর্তমান বাংলাদেশ নয়, সারা বিশ্বে হাজার হাজার পুরুষ লিঙ্গের বিভিন্ন সমস্যাতে ভোগেন, কিন্তু এটা কোন জটিল কোন সমস্যা বা রোগ নয়। আপনি কিছু নিয়ম মেনে চলুন, আপনা-আপনি আপনার লিঙ্গ মোটা হতে বাধ্য। মুলত লিঙ্গ মোটা বা বড় হওয়া নির্ভর করে রক্তের চাপের উপর। আপনি ভেবে দেখুন, আপনার লিঙ্গের বিভিন্ন সমস্যা আপনি নিজেই সৃষ্টি করেছেন। তা হলো হস্তমৈথূন। এই হস্তমৈথূনের ফলে আপনার লিঙ্গের স্বাভাবিক রক্ত চাপ আর নেই। আসুন আজ আমরা এমন কিছু জানবো যা আপনার এই চিন্তা বা সমস্যা থেকে মুক্তি দেয়।

প্রথম ধাপঃ প্রথমে আপনি মন স্তির করুন যে আপনার পেনিস বা লিঙ্গ বড়, শক্ত ও মোটা করতে হবে। আপনি প্রতিদিন কিছু নিয়ম করে ব্যায়াম করুন। এতে আপনার শরীরে রক্তচাপ বেড়ে যাবে। প্রোটিন যুক্ত খাবার খান, সেই সাথে সেক্স নিয়ে গবেষনা বা চিন্তা করা বাদ দিন। অযথা লিঙ্গ শক্ত করাতে যাবেন না এতে অনেকের বীর্যপাত হয়ে যাবে।

২য় ধাপঃ সম্পূর্ণ ভাবে হস্তমৈথূন ছেড়ে দিন কারন হস্তমৈথূন করলে আপনার লিঙ্গের মাথা মোটা ও গোড়া চিকন হয়ে যাবে। ফলে আপনার লিঙ্গ স্বাভাবিক অবস্থাতে থাকবে না। আপনার লিঙ্গ লাঠি বা লোহার মত শক্ত হতে পারবে না। বিষয়টি একটু ভালো করে লক্ষ্য করুন- আপনি যখন হস্তমৈথূন করেন তখন আপনার হাতের সম্পূর্ণ শক্তি আপনার লিঙ্গের উপরে পরে যার ফলে আপনার লিঙ্গের কোষ সমূহ রক্ত চলাচল করতে বাধাগ্রস্থ হয়। আর এই কারনে সেই কোষ গুলো স্বাভাবিক শক্তি হারিয়ে ফেলে। এবং আপনার হাতের স্পর্শটা বেশি পড়ে আপনার পেনিসের মাথার দিকে যার ফলে শিরশির একটা ভাব অনুভুত হয়, এতে আপনার বীর্যপাত হয় কিন্তু আপনার পেনিসের গোড়ার দিকে কোন স্পর্শ পড়ে না বললেই চলে। ফলে গোড়ার দিকের কোষে কোন পান্স হয় না যার ফলে আপনার লিঙ্গ দান দিকে বা বাম দিকে বেঁকে যায়। তাই অযথা হস্তমৈথূন করা বাদ দিন, আপনার হাত আর আপনার সঙ্গীনীর যৌন এক জিনিস নয়, আকাশ আর পাতাল তফাৎ। তবে হ্যা, মাসে একবার হস্তমৈথুন তেমন কোন প্রভাব ফেলে না লিঙ্গের উপরে। আপনি চাইলে প্রতি মাসে একবার করতে পারেন।

৩য় ধাপঃ প্রথমে আপনার লিঙ্গের গোড়ার দিকে আঙ্গুল দিয়ে ধরুন এরপর ঝাঁকাতে শুরু করুন। আস্তে আস্তে ঝাঁকানোর গতি বৃদ্ধি করুন। লক্ষ্য করুন আপনার লিঙ্গ ষাঢ়ের মত দাড়িয়ে গেছে এবা থামুন। এখানে একটা বিষয় খুবই গুরুত্বপূর্ণ, আপনার প্রচুর প্ররিমানে বীর্যপাত করতে ইচ্ছা জাগবে কিন্তু আপনি বীর্যপাত করবেন না। অনেকেই ভাবে, “যা হয় হবে আগে বীর্যপাত কররি” এতে আপনার বিশাল ক্ষতি। আপনি আসছিলেন লিঙ্গ বড়, শক্ত ও মোটা করতে কিন্তু আপনি বীর্যপাত করে সবশেষ করে দিলেন। এমন টা করলে আপনার কোন উপকার হবে না। সাময়িক কষ্ট করুন আপনি ভালো ফল পাবেন। আপনি প্রতিদিন ২৫০ থেকে ৩০০ বার লিঙ্গ ঝাঁকাতে থাকুন। এতে আপনার লিঙ্গে প্রচুর রক্তচাপ বাড়বে যার ফলে আপনার লিঙ্গের কোষগুলো স্বাভাবিক থাকবে।

দ্রুত বীর্যপাত সমস্যার সমাধান কী?

৪র্থ ধাপঃ আপনি মুদি দোকান থেকে একটি সতেজ ও রসালো পান পাতা কিনে আনুন। এর পরে একটি দেশী পাঁকা কলা খোঁসা ছাড়িয়ে ভর্তা করুন এবং পান পাতার যে কোন পিঠে লাগিয়ে দিন। বেশি পরিমানে লাগাবেন না, এখন আপনার লিঙ্গ হাত ঝাঁকানো শুরু করুন। আপনার লিঙ্গ দাড়িয়ে গেলে খুব ভালো ভাবে কলা লাগানো পান পাতা লিঙ্গের সাথে জড়িঁয়ে দিন। ২০ থেকে ৩০ মিনি পরে লিঙ্গ থেকে ছাঁড়িয়ে ফেলুন। এবং লিঙ্গটি টিস্যু দিয়ে মুছে ফেলুন কিন্তু ধুবেন না। আপনার লিঙ্গের ত্বক একটু জড়িয়ে যাবে। এখন একটু লিঙ্গ ঞালকা ভাবে ঝাঁকানো শুরু করুন, এক মিনিট করে থামুন। বীর্যপাত কোন ভাবেইযেন না হয়, বীর্যপাত করলে সবশেষ।
৫ম ধাপঃ দেশী খাটি মুধু কিনে রাখুন এবং দৈনিক রাত্রে ঘুমানোর পূর্বে ২০ থেকে ৩০ ফোটা মধু হাতের তালুতে নিয়ে লিঙ্গে মালিশ করুন। আপনার শিরশির ভাব হবে লিঙ্গে এবং অনেক গরম হয়ে যাবে। বীর্যপাতের কাছাকছি চলে আসুন এবং লিঙ্গ ছেড়ে দিন। দেখুন আপনার লিঙ্গ আপনা-আপনি ঝাকাঁচ্ছে এবং রক্তচাপ বাড়ছে। যদি আপনা-আপনি বীর্যপাত হয়ে যায় তাহলে কিছু করার নেই কিন্তু বীর্যপাতের সময় আপনার লিঙ্গে হাত দিবেন না। যতটুকু বেড় হবার তা এমনিতেই বেড়িয়ে যাবে। তবে সর্বদা চেষ্টা করুন বীর্যপাত না করার এতে মধু আপনার লিঙ্গে খবি ভালো ভাবে কাজ করবে। আপনার লিঙ্গের কোষ গুলো ১০ থেকে ১৫ দিনে মধ্যে সতেজ ও স্বাভাবিক হয়ে যাবে। উপরোক্ত বিষয় গুলো অনেকে লক্ষ্য করে অনেক ভালো ফল পেয়েছে। তাই আপনি নিয়মিত ১ম ধাপ থেকে ৫ম ধাপ পর্যন্ত লক্ষ্য করুন এবং তা কাজে লাগান। খুব অল্প সময়ে দেখবেন আপনার পেনিস বা লিঙ্গ লৌহের মত শক্ত ও মোটা হয়ে যাবে। মনে রাখবেন, আপনার লিঙ্গ যতটা সুস্থ্য হবে আপনি সেক্স করে তার থেকেও তৃপ্তি পাবেন। অকাল বীর্যপাত বন্ধ করুন, যেখানে সেখানে লিঙ্গ দাড়করাবেন না। কি করলে পেনিস শক্ত হয়, পেনিস শক্ত করার উপায় সমূহ

লিঙ্গ কীভাবে মোটা করবেন

অনেকের মনে একটি সাধারণ ধারণা রয়েছে যে আরামদায়ক যৌনসঙ্গমের জন্যে এবং আপনার সঙ্গীর আত্মতুষ্টির জন্যে নিজের লিঙ্গের ব্যাপারে সচেতন থাকা দরকার। আপনি যদি বর্তমান সময়ের কথা বলেন, বিশেষত পুরুষদের মধ্যে লিঙ্গের আকার সম্পর্কে ভীষণ কৌতূহল থাকে কারণ সে যৌনসঙ্গমের সময়ে তার সঙ্গীকে চরম আনন্দদান করতে চায়। যাইহোক, এটি লিঙ্গের আকারের অপর নির্ভর করে না বরং নির্ভর করে আপনার ‘সেক্স ড্রাইভ’-এর উপর। গবেষকরা বিশ্বাস করেন যে মহিলাদের যৌন পরিতোষের জন্য পুরুষাঙ্গের জি- স্পটটিকে গরম করা জরুরি। মহিলাদের জি-স্পট যোনির মধ্যেই অবস্থিত। এটি এমন একটি জায়গা যা মহিলাদের উত্তেজিত করার জন্যে সেরা জায়গা বলে মনে করা হয়। এই ক্ষেত্রে, অনেক পুরুষ প্রশ্ন করেন যে নারীদের জি-স্পটকে উত্তেজিত করার জন্যে তারা কি করবেন। অনেক পুরুষ বিশ্বাস করেন যে যাদের লিঙ্গ যত বেশি বড়, তারা তত সহজে জি-স্পটকে গরম করতে পারেন। যদিও এই সম্পর্কে কোনও সঠিক তথ্য পাওয়া যায়নি তবে আপনার লিঙ্গ কীভাবে বড় করবেন, এ বিষয়ে নিচের নিবন্ধে বিস্তারিতভাবে লেখা রয়েছে।

যদি আপনি ইন্টারনেটে এ’রকম কিছু খুঁজতে যান , তবে আপনি অনেকগুলি নিবন্ধ এবং ভিডিও পাবেন যা আপনাকে আপনার লিঙ্গ বড় করার অনেক উপায় বলে দেবে। কিন্তু মনে রাখবেন সেগুলো সত্যি নয়। এই ধরনের বিভ্রান্তিকর দাবির দ্বারা অনেক মানুষ প্রতারিত হয়। যদি আমরা মানব জাতির কথা ধরি, পৃথিবীর বিভিন্ন জায়গায় জেনেটিক কারণে, মানুষের দৈর্ঘ্য, ভাষা, রঙ, খাদ্যাভ্যাস, শরীরের গঠন ভিন্ন হয়। এখানে যদি এশিয়া নিয়ে আলোচনা করা হয়, তবে মাথায় রাখতে হবে এশিয়ার বিভিন্ন দেশে পুরুষের লিঙ্গের আকার ভিন্ন। যদি আমরা আমাদের দেশের কথা বলি, তাহলে জানিয়ে রাখি বর্তমান সময়ে বাজারে নতুন অনেক প্রোডাক্টের কারখানা তৈরি করা হয়েছে।

জিনসেং কি, জিনসেং এর উপকারিতা | যৌন জীবনে ভাটা? সেদ্ধ করে খান এই গাছের মূল, বিছানায় উঠবে ঝড়

 

মি’লনে‘র আমাকে প‘রি পূ‘র্ণ তৃ’প্তি দি‘তে পারে না,আ‘মার স্বা’মী, দুই মি‘নি‘টে শে‘ষ করে… সঠি‘ক স‘মা‘ধা‘ন কি?

যাইহোক, লিঙ্গ বড় এবং মোটা করতে সবচেয়ে নিরাপদ এবং দীর্ঘস্থায়ী সমাধান হ’ল ব্যায়াম। অনেক এশীয় ও আফ্রিকান সংস্কৃতির মধ্যে, এই ব্যায়ামগুলি লিঙ্গ বড় ও মোটা করার প্রতিকার হিসাবে ব্যবহৃত হচ্ছে বহু বছর ধরে। অতএব, যে সকল পুরুষরা তাদের লিঙ্গের আকার সম্পর্কে উদ্বিগ্ন, তারা যেন অকার্যকরী, ব্যয়বহুল এবং ক্ষতিকারক চিকিৎসার উপায় নিয়ে পরীক্ষা করার পরিবর্তে ডাক্তারের থেকে পরামর্শ নেন। আসুন, প্রথমে আমরা লিঙ্গ সম্পর্কিত কিছু তথ্য নিয়ে কথা বলি; লিঙ্গের গড় দৈর্ঘ্য এবং বেধ সম্পর্কে কিছু তথ্য নিচে দেওয়া রইল:

পুরুষাঙ্গের সাইজ কেমন হওয়া উচিত, যুবকদের মধ্যে লিঙ্গের স্বাভাবিক সাইজ কিরকম তা পরিমাপ করা যায় না, কারণ প্রত্যেক ব্যক্তির মধ্যে লিঙ্গ বড় হওয়ার পদ্ধতি ভিন্ন।

  • পুরুষদের নিয়ে পরিচালিত গবেষণা অনুযায়ী, লিঙ্গের সাধারণ সাইজ নিয়ে নিচে আলোচনা করা হ’ল:
  • যদি কোন ব্যক্তিরলিঙ্গের সাইজ ৮.১২ সেন্টিমিটার (৩.২ ইঞ্চি) হয়ে থাকে সাধারন, কোমল অবস্থায় তবে এটি স্বাভাবিক সাইজ।
  • যদি আপনার লিঙ্গ ৮.১২ সেন্টিমিটার (৩.৬ ইঞ্চি) সাইজের হয় কোনও ইরেকশন ছাড়াই, তবে এটি লিঙ্গটির গড় বেধ।
  • আপনার লিঙ্গটি যদি ৯.১৪ সেন্টিমিটারের (৫.১ ইঞ্চি) হয় উত্থিতঅবস্থায় তবে এটি পুরুষাঙ্গের গড় দৈর্ঘ্য।
  • আপনার লিঙ্গ যদি উত্থিতঅবস্থায় ১১.৪৬ সেন্টিমিটারের (৪.৫ ইঞ্চি) হয় তবে এটি স্বাভাবিক বেধ।

লিঙ্গ বড় এবং আরও মোটা করার জন্য অনেক ধরনের চিকিৎসা হয় তবে তাদের কার্যকারিতা সম্পর্কে সর্বদা আশঙ্কা থাকে। কিন্তু আপনার জীবনধারায় কিছু পরিবর্তন আনলেই, আপনি সহজেই লিঙ্গ বড় এবং পুরু করতে পারবেন। এটি করার জন্য,আপনাকে নিয়মিত ব্যায়াম করার পাশাপাশি একটি সুস্থ খাদ্যাভ্যাসও বজায় রাখতে হবে। এখানে প্রাকৃতিক উপায়ে কিছু ব্যায়ামের কথা উল্লেখ করা আছে যা আপনার লিঙ্গকে বড় এবং পুরু করতে সাহায্য করে:

  1. আল্টিমেট স্ট্রেচার – এই ব্যায়ামটি লিঙ্গের সাইজ সম্পর্কে যারা চিন্তিত, তাদের জন্য খুব কার্যকর এবং এটি প্রমানিত। এই ব্যায়ামটি পুরুষের লিঙ্গের অস্বাভাবিক আকার ও বক্রতা ঠিক করার জন্যও উপকারি। এটি শুরু করার আগে শরীরকে রিল্যাক্স করতে হবে এবং ওয়ার্ম আপ করে নেওয়া জরুরি। এবারে আপনার লিঙ্গের ফোরস্কিনটি টেনে নামিয়ে নিন এবং আরেক হাত দিয়ে লিঙ্গের বেরিয়ে থাকা অংশটিকে ধরুন। খুব শক্ত করে ধরবেন না, তাতে ব্যথা হতে পারে এবং রক্ত সঞ্চালনে অসুবিধা হতে পারে। তারপর আপনার লিঙ্গের ডগা ধরে সামনের দিকে টানতে হবে, খেয়াল রাখতে হবে যেন লিঙ্গের গোড়ায় ব্যথা না হয়। এবার আপনার লিঙ্গটিকে টেনে রাখা অবস্থায় পেটের কাছে নিয়ে এসে ১৫-৩০ সেকেন্ড ধরে রাখুন। এবার ৫ সেকেন্ডের বিশ্রাম নিন। এর পর, একই পদ্ধতিতে ১৫ থেকে ৩০ সেকেন্ডের জন্য লিঙ্গ প্রসারিত অবস্থায় নিচের দিকে, বাম পাশে ও ডান পাশে টেনে ধরে রাখুন। এই ব্যায়ামটি এবার আরও ১০বার করুন। আপনার লিঙ্গটিকে দু’বার করে উপরের দিকে, নীচের দিকে, ডান দিকে, বাম দিকে এবং আরও অনেক দিকে টেনে ধরে রাখতে পারেন। দিনে একবার করে এই এক্সারসাইজ করতে হবে।
  2. কেগেল ব্যায়াম – এটি একটি জনপ্রিয় ব্যায়াম। এটি মহিলাদের জন্য এবং পুরুষদের জন্যও উপকারী। এটা উন্নত রক্ত সঞ্চালন এবং পুরুষদের লিঙ্গের ইরেকশনের সময় বৃদ্ধি করার জন্য খুব সহায়ক এবং তা প্রমাণিত। এর জন্য আপনাকে প্রথমে আপনার ‘পিসি (পিউবোকক্সিজিয়াস) পেশীটিকে’ খুঁজে বের করতে হবে। এই পেশী আপনার প্রস্রাব এবং মল নিয়ন্ত্রণ করে। এই পেশীর সাহায্যে যৌনসঙ্গমের সময়ে বীর্যপাতের সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এই পেশীটি খুঁজে বের করার সবচেয়ে সহজ উপায় হ’ল যখন আপনার খুব জোরে প্রস্রাব পায়, তখন আপনার লিঙ্গের যে পেশীগুলি প্রস্রাব আটকাতে পারে সেগুলিই হ’ল আপনার পিসি পেশি। এবার আপনাকে এই পেশীর সংকোচন করা অনুশীলন করতে হবে। ৫ সেকেন্ডের জন্যএই পেশী ধরে রাখুন এবং ২ সেকেন্ডের জন্য ছেড়ে দিন। প্রতিদিন অন্তত ১৫ থেকে ২০ মিনিটের জন্য এই পদ্ধতিটি অনুশীলন করুন। এটি ভীষণই কার্যকর চিকিৎসা।

 

আমারা অনেকেই লিঙ্গ মোটা ও শক্ত করার সহজ উপায় জানি না। যৌবনের প্রথম দিকে বিভিন্ন সঙ্গে মিশে অধিক পরিমানে হস্তমৈথন করার কারনে এখন লিঙ্গ নিস্তেজ হয়ে গিয়েছে। এমন কি আগা মোটা গোড়া চিকন হয়ে গেছে। হস্তমৈথন করার ফলে পুরুষাঙ্গের যে সাইজ থাকার কথা সেটি নায়। তার কারন যখন স্বাভাবিক ভাবে লিঙ্গ বাড়ার কথা সেই সময় অধিক বল প্রয়োগ করে মাস্টারবেশন করা হয়েছে। এর জন্য লিঙ্গ এখন আগের মত শক্ত ও মোটা হয় না। এবং অল্প সময়ের মধ্যে বীর্যপাত হয়ে যায় এতে সংসার জীবনে সুখ খুজে পাওয়া কস্ট স্বাধ্য হয়ে দ্বারায়। স্ত্রীকে পরিপূর্ণ তৃপ্তি দিতে পারেন না ফলে স্ত্রীর কাছে মাঝে মাঝে লজ্বা পেতে হয়। আর এটি দূর করার জন্য কিছু টিপস শিখে রাখুন আপনার সংসার জীবন সুন্দর ও মধুময় হবে।

মি’লনে‘র আমাকে প‘রি পূ‘র্ণ তৃ’প্তি দি‘তে পারে না,আ‘মার স্বা’মী, দুই মি‘নি‘টে শে‘ষ করে… সঠি‘ক স‘মা‘ধা‘ন কি?

শক্ত করার সহজ উপায়

আমাদের অনেকের ধারনা মনে হয় লিঙ্গ অধিক মোটা ও বড় হলে সঙ্গমে অধিক তৃপ্তি পাওয়া যায়। এটা কিন্তু একে বারে ভূল ধারনা । লিঙ্গের আকারের উপর আপনার যৌন তৃপ্তি নির্ভর করে না। এটা নির্ভর করে আপনি আপনার সঙ্গীনিকে কত সময় ধরে আনান্দ দিচ্ছেন। আপনার সঙ্গীনিকে অধিক সময় আদর করুন দেখবেন অল্প সময়ের মধ্যে সে নিস্তেজ হয়ে গেছে। মানে তার যৌনতৃপ্তি মিটে গেছে। এই জন্য লিঙ্গ শক্ত ও মোটা করার জন্য ঘরে বসেই এই প্রাকৃতিক মালিশ তৈরি করতে পারবেন। এটি তৈরি করার কিছু নিয়ম নিচে দেওয়া হলো-
১ তিন থেকে চার কোয়া রসুন ছুলে নিন।
২ কালো জিরার তৈল সংগ্রহ করুন।

এবার একটি পাতিলে পরিমান মত কালো জিরার তৈল নিন। এবং এর মধ্যে তিন থেকে চার কোয়া রসুন দিয়ে আস্তে আস্তে জাল দিন। কিছু সময় পরে রসুন থেকে তেল তেল বের হবে । এই অবস্থায় পাতিল চুলা থেকে নামিয়ে তেল ঠান্ডা করুন। সম্পন্ন ঠান্ডা করার পরে এটি ছোট্ট একটি বাটিতে সংগ্রহ করুন।

ব্যবহার বিধি

দিনে এক থেকে দুই বার এই তেল লিঙ্গে মালিশ করতে হবে। এবং আপনার লিঙ্গ হালকা শক্ত হলে এটি গোড়ার দিক থেকে মাথার দিকে আস্তে আস্তে মালিশ করুন। তবে এই অবস্থায় লিঙ্গ প্রচুর শক্ত হবে কিন্তু কোন কারনেই হস্তমৈথন করা যাবে না। তাহলে সম্পন্ন কাজটায় বীথা যাবে। যতটুকু উপকার পাওয়ার কথা তার থেকে বেশি ক্ষতি হবে যদি হস্তমৈথন করেন। কালো জিরার তেল এবং রসুন এটি সস্পন্ন প্রাকৃতিক উপাদান এটি ব্যবহারে কোন পার্শপ্রতিক্রিয়া নেয় এবং কালোজিরার তেলে এমন কিছু উপাদান রয়েছে যাহা আপনার লিঙ্গের নিস্তেজ রগ গুলোকে সতেজ করবে এবং অল্প দিন ব্যবহারে লিঙ্গ মোটা ও শক্ত হবে। আর একটি কথা আপনার স্ত্রীর সঙ্গে নিয়মিত যৌনমিলন করলে আস্তে আস্তে লিঙ্গের সকল সমস্যা দূর হয়ে যাবে। এতে কোন চিন্তা করার প্রয়োজন নেয়। তবে দীর্ঘসময় সঙ্গম করার জন্য প্রোটিন জাতীয় খাদ্য খেতে হবে। তাছাড়া সকাল সন্ধা প্রানায়ম করার অভ্যাস গড়ে তুলুন এতে আপনার মিলনের সময় অবশ্যই বৃদ্ধি পাবে। তাছাড়া নিয়মিত স্ত্রী সহবাসে লিঙ্গ শক্ত ও মোটা হয়।

পুরুষাঙ্গের ব্যায়াম করে মাত্র ৭ দিনে পুরুষাঙ্গ বৃদ্ধির উপায়

লিঙ্গ বড় করার উপায় নিয়ে আমাদের সমাজে অনেক জল্পনা-কল্পনা রয়েছে। তাই পুরুষাঙ্গের ব্যায়াম করে ৭ দিনে পুরুষাঙ্গ বৃদ্ধির উপায় নিয়েই আজকের আমাদের এই পোস্ট।

পুরুষাঙ্গ (penis) পুরুষের একটি অতি গুরুত্বপূর্ন অঙ্গ। এই অঙ্গটি শুধু একজন পুরুষকে লিঙ্গাকারে চিহ্নিত করে না বরং সন্তানগ্রহনের মত গুরুত্বপূর্ন কাজের মাধ্যম এটি। কিন্তু এই পুরুষাঙ্গ নিয়েই আমাদের চিন্তার কোন শেষ নেই।

বয়ঃসন্ধির পর আস্তে আস্তে আমরা নিজেদের পুরুষাঙ্গ নিয়ে চিন্তিত হয়ে পরি কোন না কোন কারনে। যেমনঃ অধিকাংশ মানুষ মনে করে তাদের পুরুষাঙ্গ সাইজে (penis size) ছোট, এই নিয়ে তাদের দুশ্চিন্তারও কমতি নেই।

কিন্তু পুরুষাঙ্গের আকার (penis size) আকৃতি এসব কিছু নির্ভর করে জিন, জাতি, অঞ্চলসহ নানান দৈহিক, আঞ্চলিক, আবহাওয়া কেন্দ্রিক কারনে। এর কারনে আপনি ইন্টার্নেটে ইউরোপিয়ান অথবা আফ্রিকানদের কথা ভেবে মন মরা হওয়াটা বোকামি ছাড়া কিছু না।

আর আপনি যদি চিন্তা করেন সাইজ বড় হলেই চরম তৃপ্ত দিতে সক্ষম আপনার সঙ্গিকে সেটিও ভূল। বরং বড় সাইজের পেনিস সঙ্গিকে ব্যাথা দিতে পারে। উপভোগ্য যৌনক্রিয়া (Sexual activity) করতে বড় পুরুষাঙ্গ যে হতেই হবে ব্যাপার টা এমন না ।

স্বাভাবিক সাইজের মানদণ্ড কি? প্রশ্ন থেকে যায় । আপনার পেনিস (Penis) যদি উত্থিত অবস্থায় ১১.৪৬ সেন্টিমিটার অথবা ৪.৫ ইঞ্চি হয়ে থাকে তাহলে বুঝে নিবেন এটি স্বাভাবিক। তবে ৪ ইঞ্চি হলেও আপনি সঙ্গিকে তৃপ্ত (Sexual satisfaction) করতে পারবেন। কেননা সাইজের চেয়ে ডিওরেশনটাই (Sex duration) মুখ্য। যেটি মোটামুটি ৭-১০ মিনিট হয়ে থাকে।

যৌন সঙ্গী জোটাতে না পারলে আপনি বিকলাঙ্গ! WHO-এর নির্দেশিকায় বিতর্ক

লিঙ্গ বড় করার উপায় – মাত্র ৭ দিনে লিঙ্গ বড় করার উপায় অভিনব উপায়

ব্যায়াম

বর্ণনা

শেকিং

  • লিঙ্গের গোড়ার (Penis root) দিকে দুই আঙ্গুল দিয়ে ধরতে হবে।

  • তারপর আস্তে আস্তে ঝাকানো শুরু করবেন গতি বাড়িয়ে। এর ফলে ইরেকশন হতে পারে। সেক্ষেত্রে লিঙ্গ শিথিল পর্যন্ত সুযোগ দিয়ে আবার শুরু করবেন।

  • এভাবে ২০০ বার পর্যন্ত করতে হবে।

জেল্কিং

  • প্রথমেই আপনাকে যা করতে হবে তা হলো, আপনার পেনিসটিকে ভালো মত ধুয়ে নিন।যাতে করে কোনো ময়লা ও ঘাম না থাকে।

  • তারপর একটু জেল জাতীয় কোন তরল কিংবা তেল আপনার পেনিসে মাখিয়ে নিন।

  • আপনার বুড়ো আঙ্গুল ও তর্জনী ধরে গোল সাইন করুন এবং পেনিসের গোড়াতে ধরুন।

  •  একটু জোরে চেপে ধরে আস্তে আস্তে সামনের দিকে আনুন। অনেকটা হস্তমৈথুনের মত। তবে ভুলেও হস্তমৈথুন করবেন না যেন। এমন ৫০ বারের মত করুন।

স্ট্রেচিং

  • প্রথমে আপনার লিঙ্গের মাথাটি আলতো করে ধরুন।

  • তারপর শিথিল অবস্থাতেই সামনের দিকে টেনে ধরুন। যতটুকু করতে পারুন ধরুন।

  • ২০ সেকেন্ড ধরে রাখুন এভাবে। দিনে ২০ বার করে করলে ভালো ফল পাওয়া যাবে।

মাসিকের কত দিন আগে ও পরে কন্ডোম ছাড়া যৌন মিলন করা যায়?
পুরুষাঙ্গ বৃদ্ধির উপায় – পুরুষাঙ্গের ৩টি ঘরোয়া ও শতভাগ কার্যকরী ব্যায়াম

পৃথিবীতে মানুষ নিজের লিঙ্গ (penis) নিয়ে অহেতুক হীনম্মন্যতা কাজ করে।পুরুষাঙ্গ মোটা ও বড় হবার পিছনে একটি জিনিস দায়ি হয়ে থাকে তা হচ্ছে রক্ত প্রবাহ (blood circulation) । আপনার যত বেশি রক্ত প্রবাহ বেশি হবে এটি ততটুকু আকার আকৃতি বাড়বে।

পুরুষের কাছে বড় ও মোটা লিঙ্গ অধিক কাম্য । বৈজ্ঞানিক ও নিয়মতান্ত্রিক ভাবে লিঙ্গ মোটা ও বড় করা সম্ভব। সবচেয়ে ভালো ও কার্যকরী পন্থা হল ব্যায়াম (Exercise) করা। আজ আমি কিছু ব্যায়ামের কথা বলব যেগুলো আপনি যদি নিয়মিত করে থাকেন আপনার পেনিসের রক্ত (Penis blood circulation) প্রবাহ বৃদ্ধি পেয়ে এর আকৃতি বৃদ্ধি সহ বাকা লিঙ্গ (curved penis)

সমান্তরাল করতেও সাহায্য করবে। এছাড়া ভালভাবে উত্থিত (Erection) হওয়া, পূর্ন বীর্যপাতের (Full Ejaculation ) জন্যও উপকারি। চলুন দেখা যাক।

১। শেকিং

হয়ত শুনে হস্তমৈথুন (Musterbation) বলে মনে হচ্ছে। আদতে আসলে অনেকটা অমনই কিন্তু আপনি হস্তমৈথুনের (Musterbation) উদ্দেশ্যে করবেন না। লিঙ্গের গোড়ার (Penis root) দিকে দুই আঙ্গুল দিয়ে ধরতে হবে।

তারপর আস্তে আস্তে ঝাকানো শুরু করবেন গতি বাড়িয়ে। এর ফলে ইরেকশন হতে পারে। সেক্ষেত্রে লিঙ্গ শিথিল পর্যন্ত সুযোগ দিয়ে আবার শুরু করবেন। এভাবে ২০০ বার পর্যন্ত করতে হবে। এতে করে আপনার পেনিসের রক্ত চলাচল বৃদ্ধি পাবে।

আরো পড়ুনহস্তমৈথুন ছাড়ার উপায় কী?

২। জেল্কিং

এই পদ্ধতি অবলম্বন করার ক্ষেত্রে প্রথমেই আপনাকে যা করতে হবে তা হলো, আপনার পেনিসটিকে ভালো মত ধুয়ে নিন।যাতে করে কোনো ময়লা ও ঘাম না থাকে। তারপর একটু জেল জাতীয় কোন তরল কিংবা তেল আপনার পেনিসে মাখিয়ে নিন।

পুরুষাঙ্গ শিথিল (Loose penis) অবস্থায় থাকবে। আপনার বুড়ো আঙ্গুল ও তর্জনী ধরে গোল সাইন করুন এবং পেনিসের গোড়াতে ধরুন। একটু জোরে চেপে ধরে আস্তে আস্তে সামনের দিকে আনুন। অনেকটা হস্তমৈথুনের (Musterbation) মত। তবে ভুলেও হস্তমৈথুন (Musterbation) করবেন না যেন।

এতে কোন লাভ হবে না ক্ষতি ছাড়া। এমন ৫০ বারের মত করুন। এভাবে টানা করে যান। কয়েকমাস এভাবে করার পর নিজেই বুঝতে পারবেন কতটা উন্নতি হলো। এক্সারসাইজের সময় হস্ত মৈথুনের (Musterbation) প্রবল ইচ্ছা জাগ্রত হতে পারে।

সেক্ষেত্রে নিজেকে নিয়ন্ত্রন করতে হবে। একই সময় হস্ত মৈথুন এবং এক্সারসাইজ (Exercise) একই সময়ে চলতে পারে না । আপনার এক্সারসাইজ কোন কাজেই আসবে না যদি না আপনি হস্তমৈথুন (Musterbation) করেন।

আরো পড়ুনমেয়েদের পিরিয়ডের সময় যেসব কাজ থেকে বিরত থাকবেন | মাসিকের সময় সহবাস কি আদৌ উচিত?

৩। স্ট্রেচিং

আপনার লিঙ্গের মাথাটি (Penis head) আলতো করে ধরুন প্রথমে। তারপর শিথিল অবস্থাতেই সামনের দিকে টেনে ধরুন। যতটুকু করতে পারুন ধরুন। ২০ সেকেন্ড ধরে রাখুন এভাবে। দিনে ২০ বার করে করলে ভালো ফল পাওয়া যাবে। এটিও পেনিসের (penis ) এর জন্য ভালো একটি এক্সারসাইজ। এর ফলে ধীরে ধীরে আপনার পুরুষাঙ্গ দীর্ঘতায় বাড়বে৷

আরো পড়ুনমাসিকের কত দিন আগে ও পরে কন্ডোম ছাড়া যৌন মিলন করা যায়?

পুরুষাঙ্গের ব্যায়াম এর কিছু জটিলতা ও ঝুঁকি

লিঙ্গ বড় করার উপায় নিয়ে তো অনেক আলোচনা হলো। কিন্তু এর মধ্যেও কিছু জটিলতা ও ঝুঁকি রয়েছে।

কোন কিছুই অধিক মাত্রায় করা বিপদ ডেকে আনে । দ্রুত ফলাফল পেতে আপনি যদি আপনার পেনিসের সাথে জোর জবস্তি করেন, সেক্ষেত্রে পেনিসের টিস্যু (Penis tissue) ক্ষতিগ্রস্ত হতে পারে।

পেনিস জয়েনিং লিগামেন্টেও (Penis joining ligament) ক্ষতি হলে উত্থিত (Erection) হতে গেলে জটিলতা হতে পারে। অনেক্ষেত্রে উত্থিত (Erection) হতেও সমস্যা দেখা দিতে পারে। তাই খুব বেশি অতিরিক্ত কিছু না করাই উত্তম ।

আরো পড়ুনS o n a Bo ro Ko r ar Upay লি ঙ্গ ব ড় ও মো টা করার উপায়

এইসকল এক্সারসাইজ করতে গেলে কিছু কিছু ক্ষেত্রে জটিলতা দেখা দিতে পারে । এগুলো থেকে সাবধান হতে হবে। এক্সারসাইজ গুলো করার সময় যা যা হতে পারে তা হলো,

  • পুরুষাঙ্গ ( penis) এবং হাত জীবানুমুক্ত না করে এক্সারসাইজ করলে চুলকানি ও ফুসকুড়ি হতে পারে।
  • হালকা অধিক পরিমানে এক্সারসাইজ করলে হাতের আঙ্গুলের ঘষায় পেনিসের চামড়ার ছাল ছিড়ে যেতে পারে।
  • লিঙ্গমুণ্ডে লাল রঙ এর স্পট দেখা দিতে পারে।
  • অনেক ক্ষেত্রে লিঙ্গের অসারতা দেখা দিতে পারে ।
  • লিঙ্গের গায়ে কালশিটে দাগ ও লিঙ্গের শিরা কালো হয়ে যেতে পারে।

একটি কথা মাথায় রাখবেন , লিঙ্গের ব্যায়ামের কারণে রাতারাতি আপনার লিঙ্গ মোটা ও বড় হবে এমন টা আশা না করাই ভালো। ব্যায়ামের মাধ্যমে আপনি আপনার লিঙ্গের স্বাস্থ্য ও কার্যক্ষমতা বাড়িয়ে তুলতে পারবেন, এ বিষয়ে কোনো দ্বিমত নেই।

পরিশেষে সব থেকে গুরুত্বপূর্ণ যে বিষয় তা হলো, যে কোন পদ্ধতি নিয়ে লিঙ্গের এক্সারসাইজ শুরু করার আগে অবশ্যই এবং অবশ্যই ডাক্তারের পরামর্শ নিতে হবে। কেননা এক এক জনের জন্য এক একটি পদ্ধতি কার্যকর।

তাই এক্সারসাইজ শুরু করার আগে ডাক্তারের সাথে পরামর্শ করে নিতে হবে। । আর হ্যা, অবশ্যই নিয়মিতভাব।।এক্সারসাইজ করতে হবে। হবে। অনিয়মিত এক্সারসাইজ কখনোই আপনাকে কাংখিত ফলাফল দিবে না ।

মোটা করার ঔষধের নাম

টাইটান জেল ব্যবহার করে অনেকেই ভালো উপকার পেয়ে থাকেন সুতরাং আপনার লিঙ্গের সমস্যা দূর করার জন্য আপনি একটি টাইটান জেল ব্যবহার করতে পারেন অবশ্যই টাইটান জেল কেনার পূর্বে নিজের সিদ্ধান্তকে অধিক গুরুত্ব দিবেন।সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

লিঙ্গ মোটা করার উপায়

১) লিঙ্গ মোটা করার এজে দিনের এমন সময় ব্যবহার করুন যখন চার থেকে পাঁচ ঘন্টা আপনার লিঙ্গটি ধোয়ার দরকার হবে না।
২) লিঙ্গে এটি ভালো করে মালিশ করবেন অবশ্যই খেয়াল করবেন অতিরিক্ত পরিমাণে নিবেন না এবং লিঙ্গ গোড়া থেকে আগার দিকে মালিশ করুন।
৩) লিঙ্গে মালিশ করার সময় যদি পেনিস উত্তেজিত হয়ে যায় তাহলে বীর্যপাত ঘটাবে না একটু ক্ষান্ত হন এবং একটু পরে আবার পুনরায় মেসেজ করুন।
৪) পুরুষের লিঙ্গ মোটা করার জেল আপনি যদি মেসেজ করে এবং সঠিকভাবে ব্যবহার করে 90% রেজাল্ট পাবেন নিশ্চিতভাবেই সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

লিঙ্গ মোটা করার জেল ব্যবহারে সর্তকতা
১) পুরুষের লিঙ্গে ব্যবহার করার এইযেল টি ব্যবহার করে স্ত্রী সহবাস বা স্ত্রীর যোনিতে লিঙ্গ প্রবেশ করাবেন না।
২) 18 বছরের নিচে অপ্রাপ্ত বয়স্করা এটি ব্যবহার করবেন না।
৩) লিংগ মোটা করার উপায় মেয়েরা বা আপুরা এইযেল টি ব্যবহার করবেন না কারণ এটি পুরুষের স্বর্ণ তৈরি।

ডেইলি নিউজ টাইমস বিডি ডটকম (Dailynewstimesbd.com)এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন করুন।

পুরুষের-লিঙ্গ-মোটা-,লিঙ্গ মোটা ও বড় হওয়ার সহজ উপায়,পুরুষাঙ্গ ছোট হলে করনীয়, লিংগ ছোট হলে কি সমস্যা ,পুরুষাঙ্গ বৃদ্ধির উপায় ঔষধ, লিংগ রোগ পুরুষাঙ্গ ছোট হওয়ার কারন ও প্রতিকার, মোটা ও লম্বা হওয়ার ঔষধ, পুরুষাঙ্গ না দাঁড়ানোর কারণ ,পুরুষাঙ্গ বৃদ্ধির ক্রিমলিঙ্গ, কীভাবে মোটা করবেন,what is the average size of a man, average size of korean male, organ real way to increase your size age, limit for pennis growth average, breast size average size for a 14-year old boy, average size of male, organ in kenya girth size chart

তথ্যসূত্র: অনলাইন নিউজপোর্টাল

Leave a Reply