প্রতিপক্ষের হামলায় আহত ষাটোর্ধ নকুল বালা (চেলু সাধু) প্রচন্ড আঘাতে মারা গেলেন

কোটালীপাড়ায় খাগবাড়ি গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত নকুল বালা (৬৫) চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। প্রতিবেশী বিনোদ বালা পিতা মৃত ভবসিন্ধু বালা,  বিপুল বালা পিতা পিতা বিনোদ বালা, নমিতা বালা স্বামী বিপুল বালা,  শিশির বালা পিতা বিপুল বাল , ঐ হামলা করে বলে জানান নিহতের পরিবার।

গত ১৪ ফেব্রুয়ারি সকালে তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে অভিযুক্তরা নকুল বালা কে বেদম মার- ধর করে আহত করে। স্বজনেরা তাকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজে প্রেরণ করেন। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সন্ধ্যায় তার মৃত্যু হয়।

শোক সংবাদ- বাবু শচীন্দ্রনাথ মধু গতকাল রাত ৯.৩০ মিনিটে ইহকাল

সোগ সংবাদ শিশির

এ বিষয়ে জানতে চাইলে রামশীল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোকন বালা বলেন, প্রয়াত নকুল বালা মৃত দীনবন্ধু বালার পুত্র। তিনি জটাধারী সাধাক ও এলাকায় একজন ধর্মপ্রান মানুষ হিসেবে সুপরিচিত। আমি দোষীদের আইননুসারে সুষ্ঠু বিচারের দাবি করছি। কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিল্লুর রহমান বলেন, এ ব্যাপারে গত ১৫’ই ফেব্রুয়ারি থানায় মামলা দায়ের করা হয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

২১/০২/২২ তারিখ বিকাল পাঁচ টায় জনপ্রিয় চ্যানেল মাই টিভিতে প্রচারিত সংবাদ।
কোটালীপাড়ায় খাগবাড়ী গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত নকুল বালার মৃত্যু

Utpal Bala

সোগ সংবাদ

শিশির , নমিতা , বিপুল , বিনোদ , কেডার বাহিনি নকুল বালা কে নির্মম ভাবে মাথায় আঘাত করে হত্যা করেছে এই হত্যা কারিদের ফাঁসি চাই।

আমি নির্বাচনের সময় তার সাথে কথা বলি ও কিছু টাকা দিছি সে খুব খুশি হয়েছে, নকুল বালা(চেলু সাধু) খুব সরল মনের মানুষ। তার এমন মৃত্যু মেনে নেওয়া যায় না।
Bituret Roy

খাগবাড়ি ৭ নং ওয়ার্ডের জন্য দুঃখ জনক ঘটনা।
Facebook collect

Leave a Reply