বাংলাদেশ থেকে ২০০ নার্স নেবে কুয়েত, বেতন ৯০,০০০

আবেদনের যোগ্যতা

আবেদনের জন্য প্রার্থীকে অবশ্যই সরকার স্বীকৃত নার্সিং ইনস্টিটিউট থেকে ব্যাচেলর ডিগ্রি বা ডিপ্লোমা ডিগ্রিধারী হতে হবে। সরকারি, আধা সরকারি বা বেসরকারি মেডিকেল কলেজ, হাসপাতাল বা প্রতিষ্ঠানে নার্স হিসেবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ২ বছর ৬ মাস মেয়াদসহ পাসপোর্ট থাকতে হবে। যাঁদের সর্বোচ্চ ১৯৮৩ সালে জন্ম, তাঁরা আবেদন করতে পারবেন।

বেতন
মাসিক বেতন ৮০ থেকে ৯০ হাজার টাকা। বছরে বেতন বৃদ্ধি ১০ কুয়েতি দিনার। কুয়েতের শ্রম আইন অনুযায়ী ওভারটাইম পাবেন।

সুযোগ-সুবিধা ও শর্ত
চাকরিতে যোগ দেওয়ার পর শিক্ষানবিশকাল তিন মাস। বার্ষিক ছুটি ৩০ দিন। দৈনিক আট ঘণ্টা ডিউটি, সপ্তাহে ছয় দিন। চাকরির চুক্তি তিন বছর। তবে চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা রয়েছে। প্রয়োজনীয় আসবাবসহ থাকা–খাওয়া ও কর্মস্থলে যাতায়াতে পরিবহনের ব্যবস্থা নিয়োগকারী কোম্পানি বহন করবে। চাকরিতে যোগ দেওয়ার বিমানভাড়া এবং তিন বছর সন্তোষজনক চাকরি শেষে দেশে ফেরত আসার বিমানভাড়া নিয়োগকারী কোম্পানি দেবে। অন্যান্য শর্ত কুয়েতের শ্রম আইন অনুযায়ী প্রযোজ্য হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের ইংরেজিতে এক কপি জীবনবৃত্তান্ত, সব শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতার সনদ, নম্বরপত্র, ট্রান্সক্রিপ্টসহ বোয়েসেলের দেওয়া এই লিংকের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: আগামী ৪ অক্টোবর, ২০২২।

সুযোগ-সুবিধা ও শর্ত চাকরিতে যোগ দেওয়ার পর শিক্ষানবিশকাল তিন মাস। বার্ষিক ছুটি ৩০ দিন। দৈনিক আট ঘণ্টা ডিউটি, সপ্তাহে ছয় দিন। চাকরির চুক্তি তিন বছর। তবে চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা রয়েছে। প্রয়োজনীয় আসবাবসহ থাকা–খাওয়া ও কর্মস্থলে যাতায়াতে পরিবহনের ব্যবস্থা নিয়োগকারী কোম্পানি বহন করবে। চাকরিতে যোগ দেওয়ার বিমানভাড়া এবং তিন বছর সন্তোষজনক চাকরি শেষে দেশে ফেরত আসার বিমানভাড়া নিয়োগকারী কোম্পানি দেবে। অন্যান্য শর্ত কুয়েতের শ্রম আইন অনুযায়ী প্রযোজ্য হবে। আবেদন যেভাবে আগ্রহী প্রার্থীদের ইংরেজিতে এক কপি জীবনবৃত্তান্ত, সব শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতার সনদ, নম্বরপত্র, ট্রান্সক্রিপ্টসহ বোয়েসেলের দেওয়া এই লিংকের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। আবেদনের শেষ সময়: আগামী ৪ অক্টোবর, ২০২২।

Leave a Reply