বুলেটের ঐতিহ্য ম্লান করে দেড় লাখের Hunter 350 এর জনপ্রিয়তা তুঙ্গে, এই 5 তথ্য জানলে আপনিও কিনতে ছুটবেন

২০২২-এর আগস্টে ভারতে লঞ্চের পর থেকে ক্রেতাদের কাছে Royal Enfield Hunter 350-র কদর ক্রমশ বেড়ে চলেছে। স্ক্র্যাম্বলার বাইকটি ইতিমধ্যেই ‘ইন্ডিয়ান মোটরসাইকেল অফ দ্য ইয়ার ২০২৩’ খেতাব জিতে নিয়েছে। মাত্র ৬ মাসে ১ লক্ষ ইউনিট বিক্রির মাইলস্টোন স্পর্শের মতো নজিরবিহীন সাফল্য অর্জন করেছে এটি। বর্তমানে ৫০০ সিসির কম সেগমেন্টের টু-হুইলারের দুনিয়ায় সর্বাধিক জনপ্রিয় মডেল হিসেবে আত্মপ্রকাশ করেছে Hunter 350। এর এতো জনপ্রিয়তা কেন জানেন? নেপথ্যে রয়েছে পাঁচটি কারণ।

মোবাইল রিপেয়ারিং ব্যবসা কিভাবে শুরু করবেন ? How to start mobile repairing business?

এই প্রতিবেদনে সেগুলি নিয়েই আলোচনা করা হল। Royal Enfield Hunter 350 সেরা নিও-রেট্রো স্ক্র্যাম্বলার বাইক ডিজাইনের দিক থেকে Royal Enfield Hunter 350 একটি আদর্শ নিও-রেট্রো স্ক্র্যাম্বলার বাইক।

মোবাইল ল্যাব মোতালেব প্লাজা- Motaleb plaza Mobile lab All mobile repairing মোবাইল সার্ভিসিং ট্রেনিং কোর্স , মোবাইল সার্ভিসিং প্রশিক্ষণ

যাতে রয়েছে একটি টিয়ার-ড্রপ আকৃতির ফুয়েল ট্যাঙ্ক, ১৭ ইঞ্চি অ্যালয় হুইল, অপশনাল ট্রিপার নেভিগেশন ইউনিট সহ একটি অত্যাধুনিক সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল। এছাড়া এতে উপস্থিত একটি ব্ল্যাকড আউট রাউন্ড হেডল্যাম্প, অপশনাল বার-এন্ড মিরর সহ একটি চওড়া হ্যান্ডেলবার, রিবড প্যাটার্ন সিট, কাস্ট অ্যালয় গ্র্যাবরেল, গোলাকৃতি ইন্ডিকেটর, একটি এলইডি টেলল্যাম্প এবং আপসোয়েপ্ট এগজস্ট।

Leave a Reply