ভারতের ব্যাটিং ধ্বস, ভারতকে আটকে দিল 151 রানের মধ্যে | পাকিস্তানের টার্গেট মাত্র 152 রান | পাকিস্তান জয়ের সম্ভাবনা বেশি

পাকিস্তানকে ১৫২ রানের টার্গেট দিল ভারত

ভারতের ব্যাটিং ধ্বস ভারতকে আটকে দিল 151 রানের মধ্যে

পাকিস্তানকে ১৫২ রানের টার্গেট দিল ভারত।

তিনি বলেন, যদিও আমি তাদের সম্পর্কে খুব বেশি জানি না। তবুও বলতে পারি, পাকিস্তান টি-টোয়েন্টিতে ভয়ঙ্কর একটি দল। নিজেদের দিনে যেকোনো দলকে হারাতে সক্ষম।

বিশ্বকাপে পাকিস্তান-ভারত ম্যাচ শুরু হওয়ার আগে তিনি ভারতীয় সংবাদমাধ্যম এপিবি নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে এসব কথা বলেন।

১৯৮৩ সালের ওয়ানডে বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব বলেন, দুই দলই একে অপরের বিপক্ষে (অনেক দিন) খেলেনি। তাই অনিশ্চয়তা থাকবেই। ভারতীয় দলকে শক্তিশালী মনে হলেও পাকিস্তানের অনেক অননুমেয় ক্রিকেটার রয়েছে। যদিও আমার মনে হয়, ভারতের এ নিয়ে চিন্তিত হওয়ার কিছু নেই। চাপের মধ্যে ভালো পারফর্ম করাই আসল কথা। পাকিস্তানও এই ম্যাচ জিততে পারে, যদি ভারতীয় দল চাপ সামলাতে না পারে।

টি-টোয়েন্টিতে ২০১৬ বিশ্বকাপে সবশেষ দেখা হয়েছিল ভারত-পাকিস্তানের। আর ওয়ানডেতে ২০১৯ বিশ্বকাপে। লম্বা সময়ে পর দুই দলের এবারের দেখায় তাই নিশ্চিত করে কাউকে এগিয়ে রাখতে পারছেন না কপিল।

২০ ওভারের ক্রিকেটে পাকিস্তানের সাম্প্রতিক পারফরম্যান্স ভালোই। চলতি বছর এখন পর্যন্ত ১৭ ম্যাচের ৯টি জিতেছে তারা, হেরেছে কেবল ৫টি।

বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে রোববার দুবাইয়ে মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। টস জিতে পাকিস্তান প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলতে নেমে প্রথমেই বিপর্যয়ের মুখোমুখি হয় ভারত। শূন্য রানে বিদায় নেন ভারতের অন্যতম সেরা ব্যাটসম্যান রোহিত শর্মা। পাকিস্তানি পেসার শাহীন আফ্রিদির বোলিং তাণ্ডবে দলীয় মাত্র ৩১ রানে ৩ উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়ে ভারত। তবে অধিনায়ক কোহলির অনবদ্য ব্যাটিংয়ে ১৫ ওভারে দলীয় শতরান পার হয় ভারতের।

ভারত পাকিস্তান ম্যাচ ভারত, পাকিস্তান ক্রিকেট পরিসংখ্যান, পাকিস্তান ইংল্যান্ড ইংল্যান্ড ভার্সেস, পাকিস্তান ক্রিকেট মাঠ ইন্ডিয়া আন্তর্জাতিক, ক্রিকেট কাউন্সিল ক্রিকেট স্কোর,ভারতের ব্যাটিং ধ্বস, ভারতকে আটকে দিল 151 রানের মধ্যে , পাকিস্তানের টার্গেট মাত্র 152 রান , পাকিস্তান জয়ের সম্ভাবনা বেশি

Leave a Reply