সেক্স তারকা মিয়া খলিফার জীবনী | মিয়া খলিফার উচ্চতা, ওজন, বয়স, প্রেমিক, পরিবার, ঘটনা, জীবনী, Mia khalifa biography

মিয়া খলিফা

মিয়া খলিফা বিশ্বর মধ্যে একজন জনপ্রিয় ব্যক্তি এবং অনেক মানুষ এই এই জনপ্রিয় ব্যক্তি কে চেনে। বর্তমান জেনারেশনের সকল যুবক ভাই ও বোনেরা এই মিয়া খলিফা সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেন এবং সকলেই তাকে চিনেন। ইয়াং জেনারেশন এর মধ্যে মিয়া খলিফা কে চেনেন না এমন কোন ব্যক্তি নেই। মিয়া খলিফা জন্মগ্রহণ করেন 10 এই ফেব্রুয়ারি 1996 সালে। বর্তমান মিয়া খলিফার বয়স 29 বছর। মিয়া খলিফার জাতীয়তা লেবানিয়। মিয়া খালিফার ডাকনাম মিয়া কা লিস্ট। মিয়া খলিফার নাগরিকত্ব পেয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের। তার শিক্ষাগত যোগ্যতা স্নাতক ডিগ্রি। মিয়া খলিফার পেশা হলো সাবেক পর্নোগ্রাফি অভিনেত্রী এবং সামাজিক মিডিয়া ব্যক্তিত্ব ওয়েবক্যাম মডেল।

Mia Khalifa

মিয়া খলিফার জীবনী

বর্তমান জেনারেশন সুপারস্টার এবং আইডল হিসেবে কাজ করেন মিয়া খলিফা। বর্তমানে এই মিয়া খলিফা কে চেনেন না এ ধরনের মানুষ বিশ্বে খুবই কম রয়েছে আজকে আমরা মিয়া খলিফার জীবনী সম্পর্কে এবং তার ব্যক্তিগত জীবন সম্পর্কে সকল তথ্য আপনাদের সামনে উপস্থাপন করব। মিয়া খলিফা জন্মগ্রহণ করেন যুক্তরাষ্ট্র। মিয়া খলিফা কর্মজীবন শুরু করেন 2014 এবং 2015 সালে পর্নোগ্রাফির মাধ্যমে। মিয়া খলিফার উচ্চতা ওজন এবং ব্যক্তিগত সঙ্গেই সম্পর্কে সকল তথ্য উপস্থাপন করা হলো নিচে। আশা করি নিচের দিকে লক্ষ রাখলে আপনি মিয়া খলিফার জীবনের সকল তথ্য সংগ্রহ করতে পারবেন।

 

মিয়া খলিফার পরিচয়

মিয়া খলিফা টেক্সাস-এল পাসো (University of Texas-El Paso) বিশ্ববিদ্যালয়ে উচ্চতর পড়াশোনা করেছেন। তিনি ইতিহাস বিভাগ থেকে স্নাতক ডিগ্রী লাভ করেন। তিনি বৈরেুতের একটি ফরাসি বেসরকারি বিদ্যালয়ে অধ্যয়ন করেন, যেখানে তিনি ইংরেজি শিখেছিলেন।পরবর্তীতে যুক্তরাষ্ট্রে চলে আসার পর তিনি মন্টগোমেরি কাউন্টি, মেরিল্যান্ড বসবাস করেন এবং সেখানকার উচ্চ বিদ্যালয়ে ল্যাক্রোসি বাজাতেন।খলিফা “সেখানকার সবচেয়ে কৃষ্ণাঙ্গ এবং অদ্ভুত মেয়ে” হিসেবে উচ্চ বিদ্যালয়ে উত্যক্তির শিকার হওয়ার কথা বলেছেন, যা ১১ সেপ্টেম্বরের হামলার পরে তীব্রতর হয়ে উঠেছিল।

মিয়া খলিফার কর্মজীবন

মিয়া খালিফা কর্মজীবন শুরু করেন 2014 থেকে পনেরো সালে পর্নোগ্রাফির মাধ্যমে। মিয়া খলিফা পরিবারের সাথে মার্কিন যুক্তরাষ্ট্রের স্থান্তরিত হন এবং সেখানেই তাঁর শৈশবকাল কেটে যায়। মিয়া খলিফার পরিবার ছিল ক্যাথলিক এবং তিনি ছিলেন সেই ধর্মের অধীনে অন্তত রক্ষণশীল পরিবারের বেড়ে উঠেছিলেন।

Biography – Pinaki Bhattacharya – পিনাকী ভট্টাচার্য এর জীবনী A-Z বিস্তারিত

মিয়া খলিফার দাম্পত্যজীবন ও বিয়ে

মিয়া খলিফা 2011 সালে তার হাই স্কু

Mia Khalifa

ল বয়ফ্রেন্ডকে বিয়ে করেছিলেন কিন্তু 2016 সালে তাকে তালাক দিয়েছেন।২০১৯ সালে মিয়া সুইডিশ শেফ রবার্ট স্যান্ডবার্গের (Robert Sandberg) সাথে বাগদান সম্পন্ন করেন। তারপর ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান করার পরিকল্পনা করেছিলেন। কিন্তু করোনা মহামারীর কারণে তারা পরিকল্পনাটি পরিবর্তন করেন। রিপাবলিক ওয়ার্ল্ড অনুসারে, মিয়া একই মাসে স্যান্ডবার্গকে বিয়ে করেছিলেন।

মিয়া খলিফার মোট সম্পদ

মেগার আবার একসাথে একটি সাক্ষাৎকারের সময় মিয়া খলিফা তার উপার্জন সম্পর্কে শেয়ার করেছিলেন মিয়া খলিফা তখন দাবি করেন যে তিনি চলচ্চিত্রের অভিনেত্রী হিসেবে মাত্র 12 হাজার ডলার পেয়েছিলেন। তবে বর্তমানে যদি আপনি মিয়া খলিফার অর্থ-সম্পদ অনুযায়ী অথবা মিয়া খলিফার অর্থ-সম্পদ যাচাই-বাছাই করতে চান তাহলে আপনি আচার্য হয়ে পড়বেন। 2021 সালে এক্স থামাইতে জানা গিয়েছে মিয়া খলিফার মতো সম্প্রচার মিলিয়ন ডলারের। মিয়া খলিফার সুইডিশ বাগদত্তা এবং একটি ইউটিউব চ্যানেল চালাচ্ছেন ইউটিউব চ্যানেলে নিয়মিত তিনি তার দৈনন্দিন জীবনের সম্পর্কে ভিডিও আপলোড দেন। এবং সেই ইউটিউব চ্যানেল থেকেই তিনি প্রচুর পরিমাণ অর্থ ইনকাম করেন।

 

মিয়া খলিফার ইতিহাস

মিয়া খলিফার বিভিন্ন ধরনের পর্ন ভিডিও দেখেছেন আপনারা। কিন্তু মিয়া খলিফা হয়ে ওঠার গল্প টি অনেকেই জানেন না তাই আমরা আপনাদের সামনে এই মিয়া খলিফা হয়ে উঠার গল্প টি সুন্দরভাবে উপস্থাপন করব আশা করি আপনাদের ভালো লাগবে। মিয়া খলিফার ইতিহাস জানার জন্য তার দেওয়া বিবিসি একটি সাক্ষাতকার থেকে আমরা সংগ্রহ করেছি প্রাক্তন প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র অভিনেত্রী মিয়া খলিফা বিবিসিকে দেওয়া সাক্ষাৎকারে ইন্ডাস্ট্রিতে আসার পিছনে কারণ ব্যাখ্যা করেছেন। 26 বছর বয়সে মিয়া খলিফা 2015 সালে মাত্র তিন মাস পর ইন্ডাস্ট্রিতে কাজ করেছিলেন। তবে মিয়া খলিফা কখনো কিছু এডাল ফিল্ম সাইডে তিনি শীর্ষস্থানে রয়েছেন।

মিয়া খলিফার খেলা

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় পর্নতারকার মিয়া খলিফার আইস হকি দেখতে দর্শক সারিতে বসে ছিলেন। হঠাৎ s6 আউটসোসিংয়ের হকি একটি অংশ পাকা আইস হকিতে ব্যবহারিক এসে তার বুকে আঘাত করে। সংবাদমাধ্যমে মিডডের খবর অনুযায়ী দুর্ঘটনায় বর্ণনা দিতে গিয়ে মৌলিক রূপ মিয়া খলিফা জানান খেলা চলাকালীন তিনি কাঁচের দেয়ালের পিছনে বসে ছিলেন মিয়া খলিফার পারেনি যে হুট করে এসে তার বুকে আঘাত করবে তিনি বুকে চেপে ধরেছিলেন নইলে রক্ত নিয়ে যেত।

মিয়া খলিফা সম্পর্কে আমরা আপনাদের সামনে বেশ কিছু তথ্য উপস্থাপন করলাম আশা করি আপনাদের তথ্যগুলো ভালো লাগবে যদি আপনাদের তথ্যগুলো ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং যারা মিয়া খলিফা সম্পর্কে বিভিন্ন তথ্য জানতে চায় তাদের সাথে শেয়ার করবেন এবং আপনি যদি মিয়া খলিফা সম্পর্কে অন্যান্য তথ্য সংগ্রহ করতে চান তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন।

Mia Khalifa

মিয়া খলিফার উচ্চতা, ওজন, বয়স, প্রেমিক, পরিবার, ঘটনা, তথ্য

উচ্চতা

5 ফুট 2 ইঞ্চি

ওজন

55 কেজি

জন্ম তারিখ

ফেব্রুয়ারী 10, 1993

রাশিচক্র সাইন

কুম্ভ

চোখের রঙ

কালো

জন্মগত নাম

মিয়া খলিফা

ডাক নাম

মিয়া ক্যালিস্তা

সূর্য চিহ্ন

কুম্ভ

জন্মস্থান

বেইরুট, লেবানন

বাসস্থান

মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র

জাতীয়তা

লেবানিজ-আমেরিকান

শিক্ষা

মিয়ার ইতিহাসে ব্যাচেলর অফ আর্টস ডিগ্রী রয়েছে যা তিনি থেকে অর্জন করেছিলেনএল পাসোতে টেক্সাস বিশ্ববিদ্যালয়.

পেশা

প্রাক্তন P*rnographic অভিনেত্রী, প্রাপ্তবয়স্ক মডেল, ওয়েবক্যাম মডেল, মিডিয়া ব্যক্তিত্ব

পরিবার

তার ক্যারিয়ার পছন্দের কারণে, তার বাবা-মা এবং পরিবারের সাথে তার সম্পর্ক ভাল নয়। তারা তার সাথে কথা বলা বন্ধ করে দিয়েছে।

নির্মাণ করুন

স্বেচ্ছাচারী

উচ্চতা

5 ফুট 2 ইঞ্চি বা 157 সেমি

ওজন

55 কেজি বা 121 পাউন্ড

প্রেমিক/পত্নী

Mia Khalifa

ফেব্রুয়ারী 2011 সালে, মিয়া আমেরিকা থেকে একজনকে বিয়ে করেন; সে 18 বছর বয়সী হওয়ার ঠিক পরে।

জাতি / জাতি

সাদা

চুলের রঙ

গাঢ় বাদামী

চোখের রঙ

কালো

যৌন অভিযোজন

সোজা

স্বাতন্ত্র্যসূচক বৈশিষ্ট্য

  • বড় স্তন
  • তার দুই হাতের কব্জির নিচের দিকে ট্যাটু
  • বড় ভ্রু
  • চশমা পরে

পরিমাপ

40-26-36 ইঞ্চি বা 102-66-91.5 সেমি

জামার মাপ

8 (মার্কিন) বা 40 (ইইউ)

ব্রা সাইজ

তিনি অস্ত্রোপচারের মাধ্যমে তার স্তন উন্নত করেছেন।

জুতার মাপ

6 (মার্কিন) বা 36.5 (ইইউ)

ধর্ম

তিনি ক্যাথলিক বেড়ে উঠেছিলেন, কিন্তু আর এটি অনুসরণ করেন না।

মিয়া হয়ত কোন ধর্ম মানেন না।

সেরার জন্য পরিচিত

একজন প্রাক্তন p*rnographic অভিনেত্রী এবং অসংখ্য প্রাপ্তবয়স্ক ভিডিওতে উপস্থিত হয়েছেন

প্রথম অ্যাডাল্ট ভিডিও

2014 সালে, তিনি নামের একটি ভিডিওতে হাজির হনএক্সট্রা 15 নিজেকে হিসাবে. এটি একটি 221 মিনিটের ভিডিও ছিল। তাকে মিয়া ক্যালিস্তা হিসাবে কৃতিত্ব দেওয়া হয়েছিল।

ব্যক্তিগত প্রশিক্ষক

সে হয়তো নিয়মিত কাজ করছে। 2014 সালের ডিসেম্বরে, মিয়া তার গভীর রাতের ওয়ার্কআউট সেশন সম্পর্কে একটি টুইট পোস্ট করেছিলেন।

মিয়া খলিফার উচ্চতা, ওজন, বয়স, প্রেমিক, পরিবার, ঘটনা, জীবনী, Mia khalifa biography
Mia Khalifa

মিয়া খলিফা ঘটনা

  1. মিয়া তার প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন অক্টোবর 2014 সালে।
  2. মিয়া বার্গার রেস্টুরেন্টে কাজ করেছেনহোয়াটবার্গারতার প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করার আগে।
  3. হোয়াটবার্গারের একজন গ্রাহক তাকে জিজ্ঞাসা করার পর মিয়া p*rnography-তে তার কর্মজীবন শুরু করেন তিনি p*rnography-এ তার ভাগ্য চেষ্টা করতে চান কিনা।
  4. 2000 সালে, তিনি লেবানন থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থানান্তরিত হন।
  5. সে সিগারেট খায়।
  6. ডিসেম্বর 2014 সালে, প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র শিল্পে প্রবেশের দুই মাসের মধ্যে, তিনি প্রাক্তন প্রাপ্তবয়স্ক অভিনেত্রী লিসা অ্যানকে প্রতিস্থাপন করে P*rnhub.com-এ #1 p*rn তারকা হয়েছিলেন।
  7. একজন পিআরএনস্টার হওয়ার পর, তিনি তার দেশবাসীর কাছ থেকে ব্যাপক সমালোচনা দেখেছিলেন। এছাড়াও, p*rn ভিডিওগুলির একটিতে, তাকে হিজাব পরা অবস্থায় দেখা গেছে যার কারণে তাকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল।
  8. মিয়ার লেবাননের জাতীয় সঙ্গীতের উদ্বোধনী লাইন এবং লেবানিজ ফোর্সেস ক্রসের ট্যাটু রয়েছে।
  9. মিয়া ফ্লোরিডা স্টেট সেমিনোলস ফুটবলের একজন বড় ভক্ত এবং দলের একজন স্ব-ঘোষিত অনানুষ্ঠানিক মাসকট।
  10. তাকে সর্বজনীনভাবে সম্মান জানানোর জন্য, টাইমফ্লাইজ 6 জানুয়ারী, 2015-এ “মিয়া খলিফা” শিরোনামের একটি গান চালু করেছে। এর প্রতিক্রিয়া হিসাবে, তিনি একই গানের সাথে একটি ইউটিউব ভিডিও পোস্ট করেছেন।
  11. কিম কার্দাশিয়ান এবং সোফিয়া ভারগারা তার আইডল।
  12. মিয়ার দুটি পোষা কুকুর আছে, টুলুস এবং অ্যামেলি।
  13. 2021 সালে, তিনি ভারতীয় কৃষকদের প্রতি সমর্থন জানাতে টুইট করেছিলেন যারা পাস করা খামার বিলের বিরুদ্ধে প্রতিবাদ করছিলেন।

 

যে দেশের জাতীয় সঙ্গীত লেখা মিয়া খলিফার শরীরে

পর্ণ ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি উচ্চারিত যে নাম সেটি হলো- মিয়া খলিফা। যদিও তিনি বর্তমানে নীল ছবিতে কাজ করেন না। বেশ-কয়েক বছর আগেই তিনি এই জগত ছেড়ে দিয়েছেন। কিন্তু আজও তার নাম পর্ণ ইন্ডাস্ট্রিতে প্রভাব ফেলেই চলেছে।

মিয়া খলিফা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ-ও বটে। তার অনেক ভিডিও এবং ছবিতে শরীরের বিভিন্ন জায়গায় নানা-রকম উল্কি আঁকা ও লেখা দেখা যায়। এনিয়ে ভক্তদের আগ্রহেরও শেষ নেই। তাই তারা জানতে চান এগুলো কি এবং এর অর্থ কি ? এবং কেন তিনি নিজের যত্নশীল শরীরে এসব এঁকেছেন কিংবা লিখেছেন।

তার সব উল্কির ব্যাখ্যা আজো জানা যায়নি। তবে তার দুই হাতে আঁকা উল্কি ও লেখার ব্যাপারে জানা গেছে- তিনি যে দেশে জন্মগ্রহণ করেছিলেন অর্থাৎ লেবাননকে সম্মান জানিয়ে আসছেন এই উল্কি আঁকার মাধ্যমে। তার বাম হাতে আঁকা উল্কিটি হলো লেবানীয় ফোর্সেস ক্রুশের উল্কি। আর ডান হাতে লেখা আরবি বর্ণের শব্দগুলো হলো লেবাননের জাতীয় সঙ্গীতের প্রথম লাইন।

প্রসঙ্গত, মিয়া খলিফা ১০ ফেব্রুয়ারি ১৯৯৩ সালে লেবাননের বৈরুতে জন্ম গ্রহণ করেন। পরে ১০ বছর বয়সে ২০০০ সালে পরিবারের সাথে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থানান্তরিত হন। তার পরিবার ছিল ক্যাথলিক এবং তিনি সেই ধর্মের অধীনে বেড়ে উঠলেও পরবর্তীতে সেটি অনুশীলন করেননি। কিশোর বয়সে তিনি মন্টগোমেরি কাউন্টি, মেরিল্যান্ডে বসবাস করেন এবং উচ্চ বিদ্যালয়ে ল্যাক্রোসি বাজাতেন। কয়েক বছর পর ইউনিভার্সিটি অব টেক্সাস অ্যাট এল পাসো থেকে ইতিহাস বিষয়ে বিএ ডিগ্রি নেন তিনি।

মিয়া খলিফার উচ্চতা, ওজন, বয়স, প্রেমিক, পরিবার, ঘটনা, জীবনী, Mia khalifa biography
Mia Khalifa

মালালাকে ব্যাঙ্গাত্মক করে ছবি পোস্ট মিয়া খলিফার!

মেরির ছবিতে এবার ভেসে উঠল মিয়া খলিফার মুখ! আর তা নিয়েই এবার মালালার পর তাকেও বিস্তর ট্রলের শিকার হতে হল।

ঘটনার সূত্রপাত বেশ কিছুদিন আগে। নোবেলজয়ী মালালা ইউসুফজাইয়ের একটি ছবিকে নেটিজেনদের অনেকে মিয়া খলিফা ভেবে ভুল করেছিলেন।

তা নিয়েও অনেক হইচই হয়েছিল। সেই ঘটনা মনে করিয়ে দিয়ে খানিকটা মজা করে এ ছবি পোস্ট করেছিলেন মিয়া। ছবির ক্যাপশনেও তাই লিখেছেন। কিন্তু যে ছবি তিনি পোস্ট করেছেন সেটি মাতা মেরির ছবি বলেই পরিচিত। প্রযুক্তির সাহায্যে শুধু ছবিটির মুখের জায়গায় মিয়ার মুখ বসানো। এ ছবি পোস্টের পর থেকেই নেটদুনিয়ায় তীব্র সমালোচনার মুখে পড়তে হয় তাকে।

তবে নেটদুনিয়ায় তাকে নিয়ে বিতর্ক তো এই প্রথম নয়। এর আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছেন এই পর্নস্টার। তবে পর্ন দুনিয়ায় বরাবরই শীর্ষস্থানে থেকেছেন তিনি।

এর আগে আইএস জঙ্গিগোষ্ঠী তাকে শিরশ্ছেদের হুমকিও দিয়েছিল। তবে মিয়া খবরের শিরোনামে উঠে আসেন ২০১৫ সালে।

পর্নদুনিয়ায় সেই প্রথম হিজাব পরে কাউকে পারফর্ম করতে দেখা গিয়েছিল। বিতর্কিত সেই ভিডিও মিয়া খলিফাকে নীলছবির দুনিয়ার বাইরেও ব্যাপক পরিচিত হয়।

আদতে মুসলিম পরিবারের সন্তান হলেও পরে তিনি খ্রিস্টান ধর্ম গ্রহণ করেন। এ তথ্য অনেকের কাছেই অজানা। পুরনো ভিডিওর জেরে এখনও মিয়াকে ইসলাম ধর্মাবলম্বী বলেই মনে করেন অনেকে। সে কারণেই সম্ভবত মেরির ছবির জায়গায় তার মুখ দেখে নেটিজেনদের একাংশ সমালোচনায় রত হয়েছেন। যদিও মিয়ার তরফে তার কোনও উত্তর মেলেনি।

সূত্র: টাইমস অফ ইন্ডিয়া

 

পর্নো জগতের সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন মিয়া খলিফা

পর্নো জগতের সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন মিয়া খলিফা

পর্নো দুনিয়া সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন পর্নো জগতের বিখ্যাত সাবেক তারকা মিয়া খলিফা (২৬)। অভিযোগ করেছেন, যখন একজন যুবতী বিপন্ন অবস্থায় পড়েন, বিপদে পড়েন, তখন তার সঙ্গে চুক্তি করে পর্নো করপোরেশনগুলো। এসব চুক্তি বৈধভাবে করা হয়। এর মধ্য দিয়ে ফাঁদে ফেলা হয় ওইসব যুবতীকে। মিয়া খলিফা মাত্র তিন মাস পর্নো ছবিতে অভিনয় করেছেন। তারপর ২০১৫ সালে ওই জগতকে বিদায় জানিয়েছেন। তা সত্ত্বেও তিনি এখনও পর্নো বিষয়ক একটি ওয়েবসাইটে হাই র‌্যাংকড তারকা। এ নিয়ে তার সাক্ষাতকার নিয়েছেন তারই বন্ধু মেগান অ্যাবোট।

তার ওপর ভিত্তি করে কয়েকদিন আগে অনলাইন বিবিসি একটি প্রতিবেদন প্রকাশ করেছে। বন্ধু মেগান অ্যাবোটের কাছে মিয়া খলিফা বলেছেন, এখনও পর্নো দুনিয়ায় কাটিয়ে আসা অতীতকে নিজে মেনে নিতে পারেন নি। এখানে উল্লেখ্য, লেবাননি এই যুবতী সাধারণত তার পর্নো ক্যারিয়ার নিয়ে বক্তব্য রাখা বা কথা বলা এড়িয়ে যান। কিন্তু তিনি এখন তার অতীতের প্রশ্নবিদ্ধ প্রতিটি বিষয়কে অন্ধকারে ফেলে দিতে চান। ভুলে যেতে চান ওই সময়ের সব। তিনি বলেন, ওইসব বিষয়ে আমি যদি থাকি, তাহলে তা এই আমি নই।

এ যাবতকাল যত পর্নো বিষয়ক তারকাকে বা তার অভিনীত নীল ছবি দেখা হয়েছে, তার মধ্যে সবচেয়ে বেশি দেখা হয়েছে যাদেরকে বা যাদের ছবি, তার মধ্যে অন্যতম মিয়া খলিফা। কিন্তু মিয়া খলিফা বলেন, সেই তুলনায় মজুরি বা পারিশ্রমিক যে দেয়া হয় তা নয়। মিয়া খলিফা বলেছেন, মানুষ ভাবে আমি এসব ছবিতে অভিনয় করে কোটি কোটি টাকা আয় করেছি। কিন্তু তাদের এ ধারণা ভুল। অভিনয়ের ক্যারিয়ারে উপার্জন করেছি মাত্র ১২০০০ ডলার। এর পরে ওই খাত থেকে আর একটি পয়সাও পাই নি কখনো।এখনও মিয়া খলিফার নামে একটি সচল ওয়েবসাইট আছে। কিন্তু এর মালিকানা বা এর লভ্যাংশ মিয়া খলিফার নয়। মিয়া খলিফা বলেছেন, গত বছর আমি চেয়েছি ওই সাইটটির নাম সরাসরি আমার নামানুসারে না রেখে তা পরিবর্তন করানোর অনুরোধ করেছি।

Mia Khalifa

মিয়া খলিফা পর্নো দুনিয়া ছেড়ে দিয়ে এখন স্বাভাবিক জীবনে ফিরেছেন। কিন্তু এক্ষেত্রে তাকে কঠিন সময় পাড় করতে হচ্ছে। এখন তিনি স্পোর্টস বিষয়ক ক্যারিয়ার গড়ার চেষ্টা করছেন। মিয়া খলিফা বলেন, আমার অতীত জীবনের জন্য অনেক কোম্পানি আমাকে কাজ দিতে চায় না। এতে আমি ভেঙে পড়ি। কিন্তু আমি মনে করি, আমি কখনো আমার প্রেমিকের মতো একজন মানুষ খুঁজে পাব না। উল্লেখ্য, এ বছরের শুরুর দিকে রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে এনগেজমেন্ট সম্পন্ন করেছেন মিয়া খলিফা। প্রেমিক সম্পর্কে তিনি বলেছেন, আমি যাই করি, তাতেই প্রশংসা করে আমার প্রেমিক।

মিয়া খলিফার পর্নো ক্যারিয়ার খুব স্বল্প সময়ের। কিন্তু বিতর্ক দীর্ঘদিনের। কারণ, পর্নো জগতে তার সবচেয়ে বিখ্যাত বা কুখ্যাত একটি দৃশ্য আছে। সেখানে তাকে হিজাব পরে শারীরিক সম্পর্ক স্থাপন করা অবস্থায় দেখা যায়। এই দৃশ্যটি নিয়ে ভীষণ বিতর্ক হয়েছে। কারণ, হিজাব হলো মুসলিম নারীর পোশাক। আর ইসলামে পতিতাবৃত্তি বা পর্নোছবিতে অভিনয় কড়াকড়িভাবে নিষিদ্ধ। সেই পোশাক পরে পর্নো ছবি করার কারণে উত্তেজনাও দেখা গিয়েছিল। এ সম্পর্কে মিয়া খলিফা বলেন, ওই ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গে যেন দাবানলের মতো আগুন ছড়িয়ে পড়লো। আইসিস আমাকে হত্যার হুমকি দিয়েছিল। তারা আমার এপার্টমেন্টের গুগল ম্যাপের ছবি পাঠিয়েছিল। ফলে এর পরে আমার ভিতর ভীষণ ভয় দেখা দেয়। আমি পরের দু’সপ্তাহ হোটেলে গিয়ে অবস্থান করি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে মিয়া খলিফার অনুসারী প্রায় এক কোটি ৭০ লাখ। তবে তার মধ্য থেকে মাঝে মাঝে তিনি আক্রমণাত্মক বার্তা পান। তার ভাষায়, এসব ছোটখাট বিষয়ে আমি তেমন মাথা ঘামাই না। মনে করি মানুষ আমাকে এমনটা বলছে, এতে আমার কষ্ট পাওয়ার কিছু নেই। কিন্তু আমি সব সময় ভাবি ‘ঠিক আছে, তুমি কি আইসিস? তুমি কি আমাকে হত্যা করতে যাচ্ছ? না, কোনো নড়াচড়া করি না।২০১৪ সালে তার দেখা মেলে যুক্তরাষ্ট্রের মিয়ামিতে এক সড়কে। ওই বছরের অক্টোবরে তিনি প্রথম পর্নো ছবিতে অভিনয় করেন। কিন্তু তিনি এখন আর চান না, অন্য কোনো মেয়ে এই জগতে পা রাখুক। তিনি মেগান অ্যাবোটকে বলেন, তিনি যেন তার অতীতকে একটি ছোট্ট গোপনীয় নোংরা অধ্যায় হিসেবে দেখেন। ওই বছরের ডিসেম্বর মাসের মধ্যে মিয়া খলিফা একটি পর্নো বিষয়ক ওয়েবসাইটে এক নম্বর পারফরমার নির্বাচিত হন।

Mia Khalifa

মিয়া খলিফার কান্নাকাটির ছবি ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় সাবেক পর্ন তারকা মিয়া খলিফা। নিজের ব্যক্তিগত নানা বিষয় ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভালোবাসেন তিনি। সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করেছেন মিয়া খলিফা। সেখানে তাকে কেঁদে বুক ভাসাতে দেখা গেছে।

এনবিএ তারকা বাস্কেটবল খেলোয়াড় জন ওয়ালের জন্য মিয়া খলিফার এই কাণ্ড। দীর্ঘদিন ধরে ওয়াশিংটন উইজার্ডস দলের ভক্ত তিনি। জন ওয়ালও এই দলে খেলতেন এবং তার প্রিয় খেলোয়াড় ছিলেন। কিন্তু সম্প্রতি এই তারকা খেলোয়াড় ওয়াশিংটন উইজার্ডস থেকে হিউস্টন রকেটস দলে যোগ দিয়েছেন। বিষয়টি মেনে নিতে পারেননি মিয়া খলিফা। এজন্যই তাকে কাঁদতে দেখা গেছে।

এ প্রসঙ্গে মাইক্রোব্লগিং সাইট টুইটারে মিয়া লিখেছেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি আমি এখন  হিউস্টন রকেটস দলের সমর্থক।’

জন ওয়ালকে নিয়ে টুইটারে আরো কয়েকটি পোস্ট করেছেন মিয়া খলিফা। অন্য এক পোস্টে তিনি লিখেছেন, ‘দশ বছর জন ওয়াল ব্রো, দশ বছর! আমি মনে করতে পারছি না ওয়ালকে ছাড়া ডিসি কেমন ছিল।’

Mia Khalifa

সানি লিওনের পর মেধাতালিকায় নাম মিয়া খলিফার

আশুতোষ কলেজে , বজবজ কলেজের মেধাতালিকায় এসেছে সানি লিওনের নাম।সানি লিওনের পর এবার বারাসত গভর্নমেন্ট কলেজের মেরিট লিস্টে রয়েছে মিয়া খলিফা, জনি সিনস-এর মত পর্নস্টারদের নাম।

যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।পুরো বিষয়টি ভুয়ো বলে উড়িয়ে কলেজ কর্তৃপক্ষর দাবি, কলেজের মেধাতালিকায় এরকম কারও নাম নেই। তাদের বক্তব্য কেউ বা একদল ব্যক্তি কলেজের নাম ও ভাবমূর্তি কলঙ্কিত করার চেষ্টা করছে।

ইতিমধ্যেই বারাসত থানার সাইবার ক্রাইম বিভাগে কলেজ কর্তৃপক্ষের তরফে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে।ঘটনার তদন্ত শুরু হয়েছে পুলিশ।

 

This article is issued from Wikipedia. The text is licensed under Creative Commons – Attribution – Sharealike. Additional terms may apply for the media files.

1.1.1      মজার তথ্য ✓ হাসির জোকস ✓ বাংলা হট জোকস ✓ বুদ্ধির ধাধার বই সমগ্র ডাউনলোড PDF

 

1.1.2

বিখ্যাত লেখক ও মণীষীদের নির্বাচিত ৩০০০ টি [বাংলাঃ ১২০০ English 1800 ] বানী বা উক্তি সমূহের বাংলা বই বা ই-বুক বা PDF [ কম্পিউটার + মোবাইল ভার্সন ]

বাণী চিরন্তণী all Quotes 1000 TOP POPULAR DOWNLOADS.pdf

পড়ুন

আরও পড়ুন: মামেয়েকে ধর্ষণের দায়ে জনের যাবজ্জীবন

বন্ধুরা, এই পোস্টে আমরা আপনাকে  পোস্টটি সম্পর্কে বলেছি। আশা করি আপনি এই পোস্টটি পছন্দ করবেন।

আপনার এই পোস্টটি কেমন লেগেছে, মন্তব্য করে আমাদের জানান এবং এই পোস্টে কোনও ত্রুটি থাকলেও আমরা অবশ্যই এটি সংশোধন করে আপডেট করব।

 

Biography, Famous Quotes ও উক্তি সমূহ লেখাটি ভালো লেগে থাকলে বন্ধুদের সাথে শেয়ার করো। এই ধরনের লেখার নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেইজটি ফলো ।

 

ডেইলি নিউজ টাইমস বিডি ডটকম (Dailynewstimesbd.com)এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন করুন।

Subscribe to the Daily News Times bd.com YouTube channel and follow the Facebook page.

 

উক্ত আর্টিকেলের উক্তি ও বাণীসমূগ বিভিন্ন ব্লগ, উইকিপিডিয়া এবং .. রচিত গ্রন্থ থেকে সংগ্রহ করা হয়েছে।

আরও পড়তে পারেন: দরজার বাইরে মাকে রেখে মেয়েকে ধর্ষণ করেছিলেন ম্যারাডোনা, দাবি বান্ধবীর

আরও পড়ুন: কালিদাস পণ্ডিতের ধাঁধাঁ ১। পর্ব moral stories Kalidas Pondit In Bangla কালিদাস

Read More: মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন

আরো জানুন >> ছাত্রীকে ধর্ষণ মামলায় শিক্ষকের যাবজ্জীবন

এখনই কিনুন >> সাত বছরের শিশুকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন >> মেয়েকে ধর্ষণের মামলায় পিতার যাবজ্জীবন কারাদণ্ড

জোর করে মাটিতে ফেলে মাকে ধর্ষণ, মোবাইল দিয়ে ছবি তুলল মেয়ে

মেয়ের সামনে মাকে ধর্ষণ, ডিবির এসআই কারাগারে | 

সৎ মাকে ধর্ষণের চেষ্টা, ছেলে আটক

মাতাল অবস্থায় মাকে ধর্ষণ, ছেলে আটক

মায়ের অবগতিতেই বোনকে ৯ বছর ধরে ধর্ষণ!

দ্বিতীয়বারের জন্য মাকে ধর্ষণ করতে গিয়ে গ্রেফতার ছেলে

 

 

তথ্যসূত্র: Wikipedia, Online

Sourc of : Wikipedia, Online Internet

 

 ছবিঃ ইন্টারনেট

দৃষ্টি আকর্ষণ এই সাইটে সাধারণত আমরা নিজস্ব কোনো খবর তৈরী করি না.. আমরা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি.. তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। ধন্যবাদ সবাইকে।

Leave a Reply