যেসব দক্ষিণি তারকা বলিউডের প্রস্তাব প্রত্যাখ্যান করেন

ভারতের দক্ষিণি সিনেমার অভিনেতা আল্লু অর্জুনের ‘পুস্পা’ সিনেমা এখন বক্স অফিস কাঁপাচ্ছে। একইভাবে বিজয় দেবেরাকোন্ডা ‘অর্জুন রেড্ডি’ সিনেমায় তার অভিনয় দিয়ে দর্শকদের মুগ্ধ করেন। বর্তমানে ভারতে দক্ষিণি সিনেমার দাপট চলছে। এ কারণে বলিউডের নির্মাতাদের দক্ষিণি তারকাদের প্রতি আগ্রহ দিন দিন বাড়ছে এবং অনেকে বলিউডের সিনেমায় কাজ করছেন। তবে কেউ কেউ আবার সুযোগ পেয়েও বলিউডের সিনেমা প্রত্যাখ্যান করেন। বলিউড সিনেমা প্রত্যাখ্যান করা কয়েকজন দক্ষিণি তারকার কথা জেনে নিন।

যেসব-দক্ষিণি-তারকা-বলিউডের

আল্লু অর্জুন। ছবি: সংগৃহীত

‘বাজরঙ্গি ভাইজান’ প্রত্যাখ্যান করেন আল্লু অর্জুন

দক্ষিণের দর্শকনন্দিত অভিনেতা আল্লু অর্জুনের ব্লকবাস্টার সিনেমার দীর্ঘ তালিকা আছে। তিনি বলিউড থেকেও একটি বড় সিনেমার প্রস্তাব পান। সালমান খানের ‘বাজরঙ্গি ভাইজান’ এ অভিনয়ের আগে কবীর খান আল্লু অর্জুনের সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু এই তেলেগু অভিনেতা ব্যস্ততার কারণে ‘বাজরঙ্গি ভাইজান’ এ চুক্তি করতে পারেননি বলে জানা গেছে।

যেসব-দক্ষিণি-তারকা-বলিউডের

নয়নতারা। ছবি: সংগৃহীত

‘চেন্নাই এক্সপ্রেস’ প্রত্যাখ্যান করেন নয়নতারা

শাহরুখ খানের সঙ্গে খুব শিগগির একটি সিনেমায় দেখা যাবে দক্ষিণের অভিনেত্রী নয়নতারাকে। কিন্তু আপনি জানলে অবাক হবেন জনপ্রিয় এই দক্ষিণি অভিনেত্রী এর আগে শাহরুখের ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমাতে অভিনয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেন! সিনেমাটির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। তবে পরিচালক রোহিত শেঠি নয়নতারাকে হিট গান ‘ওয়ান টু থ্রি ফোর’ অফার করলে তিনি তা প্রত্যাখ্যান করেন। পরে এই গানের জন্য নির্মাতারা প্রিয়ামণিকে বেছে নেন।

যেসব-দক্ষিণি-তারকা-বলিউডের

রাশমিকা মান্দানা। ছবি: সংগৃহীত

‘জার্সি’ প্রত্যাখ্যান করেন রাশমিকা মান্দানা

নাক ঢাকা মুখ খোলা! দক্ষিণ কোরিয়ায় জনপ্রিয় ‘কোস্ক’

‘মিশন মজনু’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হতে যাচ্ছে রাশমিকা মান্দানার। কিন্তু এর আগে তাকে শাহিদ কাপুরের বিপরীতে ‘জার্সি’ সিনেমাতে অফার করা হয়। তবে সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন রাশমিকা। কারণ হিসেবে তিনি বলেন, আমি আমার লক্ষ্যবস্তুকে সামনে রেখে এই সিদ্ধান্ত নিয়েছি এবং আমি মনে করি আমার সিদ্ধান্ত সঠিক। ‘জার্সি’তে অনেক কিছুর প্রয়োজন আছে। কারণ এটি প্রায় বাস্তবমুখী সিনেমা। কিন্তু আমি এই মুহূর্তে শুধু বাণিজ্যিক সিনেমা করছি, তাই আমি জার্সির মতো সিনেমার জন্য প্রস্তুত নই।

যেসব-দক্ষিণি-তারকা-বলিউডের
বিজয় দেবেরাকোন্ডা। ছবি: সংগৃহীত

‘ডিয়ার কমরেড’ প্রত্যাখ্যান করেন বিজয় দেবেরাকোন্ডা

‘লিগার’ সিনেমার আগে করন জোহর বিজয় দেবেরাকোন্ডাকে ‘ডিয়ার কমরেড’ সিনেমার হিন্দি রিমেকের প্রস্তাব দেন। মুম্বাই মিররের খবর অনুযায়ী, প্রায় ৬ কোটি টাকা দিয়ে ‘ডিয়ার কমরেড’ সিনেমার স্বত্ব কিনেছিলেন করন জোহর। কিন্তু বিজয় তার নিজের ব্লকবাস্টার সিনেমার রিমেক প্রত্যাখ্যান করেন। তিনি বলেন, একই গল্প দু’বার বলার কোনো অর্থ নেই তার কাছে। আগের মতো করে আবেগে পুনরায় ফুটিয়ে তোলা কঠিন। তাই তিনি রিমেকে অভিনয় করবেন না।

 

Leave a Reply