রেলস্টেশনে তরুণীকে হেনস্তাকারী সেই নারী গ্রেপ্তার

নরসিংদী রেলস্টেশনে তরুণী হেনস্তার ঘটনায় করা মামলায় অভিযুক্ত আসামি মারজিয়া আক্তার শিলাকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

রোববার (২৯ মে) দিবাগত রাত তিনটার দিকে শিবপুরের ইটাখোলা থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব-১১ এর একটি দল।

এ তথ্য নিশ্চিত করে র‍্যাব-১১ এর কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট তৌহিদুল মবিন খান জানান, রেলস্টেশনে তরুণীকে হেনস্তার ঘটনার ভিডিও ফুটেজ দেখে মারজিয়া আক্তারকে শনাক্ত করা হয়েছে। তাকে সোমবার র‌্যাব সদর দপ্তরে পাঠানো হবে।

 

উল্লেখ্য, গত ১৮ মে ঢাকা থেকে দুই যুবক ও এক তরুণী নরসিংদীতে বেড়াতে আসেন। ট্র্রেন থেকে নেমে তারা স্টেশনে অবস্থান করছিলেন।

ওই সময় এক নারী তাদের পোশাক দেখে বাজে ও নোংরা মন্তব্য করেন। এক পর্যায়ে স্টেশনে স্থানীয় এক বখাটেসহ ওই নারী ঢাকা থেকে আসা তরুণী ও যুবককে মারধর শুরু করেন এবং মেয়েটির পোশাক ধরে টানাটানি করেন।

পদ্মা সেতু নির্মাণের হিসাব চাইলেন ফখরুল

এ ঘটনার ভিডিও ভাইরাল হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় ওঠে। এ ঘটনায় গত ২১ মে এছাড়াও ভৈরব রেলওয়ে থানায় নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক ইমায়েদুল জাহেদী বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের বুদিয়ামারা এলাকার মৃত বাদল মিয়ার ছেলে মো. ইসমাইল ও নরসিংদী শহরের উপজেলা মোড় এলাকার ফয়েজ আহমেদের স্ত্রী শিলা আক্তার। ঘটনাস্থলের সিসিটিভির ফুটেজ ও মোবাইল ফোনে ধারণ করা ভিডিও দেখে তাদের আসামি করা হয়। মামলার পর ২১ মে রাতেই আসামি মো. ইসমাইলকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

Leave a Reply