Arshi Khan: নগ্ন হয়ে সাংবাদিক সম্মেলন থেকে Salman-র সঙ্গে বিবাদ, ফের বিতর্কে আরশি খান

রিয়ালিটি শো ‘বিগ বস'(Bigg Boss) খ্যাত আরশি খান(Arshi Khan) সবসময়ই কোনও না কোনও কারণে বিতর্কে রয়েছেন। কিছু বছর আগে নগ্ন হয়ে উপস্থিত হয়েছিলেন সাংবাদিক সম্মেলনে। ইন্টারনেটে ভাইরাল(Viral) হয়ে গিয়েছিল সেই ভিডিও। নগ্ন হয়ে শরীরে তেরঙ্গা এঁকেছেন বলে অনেকেই তাঁর বিরোধিতাও করেছিলেন। আসলে, আরশি খান ২০১৬ সালে ঘোষণা করেছিলেন যে ভারত-পাকিস্তান ম্যাচে যেই জিতবে, তিনি নগ্ন হয়ে নিজের শরীরে সেই দেশের পতাকা আঁকবেন।

সেই ক্রিকেট ম্যাচে পাকিস্তানকে হারিয়েছিল ভারত। এরপর নগ্ন হয়ে সংবাদ সম্মেলন করেন আরশি খান। তবে পুরোপুরি নগ্ন নয়, শুধুমাত্র চাদর জড়িয়ে হাজির হন আরশি। সাংবাদিক সম্মেলনে আরশি বলেন, ‘আমি বলেছিলাম ভারত জিতলে শরীরে ভারতের পতাকা বানাবো, তাই করেছি। এছাড়াও আমি বলেছিলাম পাকিস্তান মানে আফ্রিদি জিতলে গায়ে পাকিস্তানের পতাকা আঁকব, কিন্তু পাকিস্তান হেরে গেল’। অনেকেই সেইসময় আরশি খানের তীব্র বিরোধিতা করেছিল । এমনকি আরশি খানের বিরুদ্ধে তেরঙ্গা অবমাননার জন্য একটি মামলাও দায়ের করা হয়েছিল।

Arshi Khan:

বিগ বসের বেশ কয়েকটি সিজনেই হাজির হয়েছেন আরশি খান। সলমন খানের সঙ্গে তাঁর বিবাদের জেরে তিনি উঠে এসেছিলেন খবরের শিরোনামে। ‘জিল্লত কে লাড্ডু’-এর বক্তব্যের পর আরশির ওপর ক্ষিপ্ত হন সলমন খান, এরপর তিনি আরশিকে তাঁর সঙ্গে কথা না বলার নির্দেশ দেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন >> 

Leave a Reply

Translate »