Google Search-র নয়া ফিচার্স! এবার রোজ শিখুন নতুন শব্দ

এই ফিচারটি বর্তমানে শুধুমাত্র English ভাষাতেই রয়েছে। পরবর্তীকালে অন্য ভাষাতেও পাওয়া যাবে। ফিচারটি বর্তমানে শুধুমাত্র ইংরেজিতেই পাওয়া যায় কিন্তু কোম্পানি জানিয়েছে, ইংরেজী শেখার এবং সাবলীল বক্তাদের উভয়ের জন্য উপযোগী শব্দ রয়েছে।

আপনি নতুন শব্দ শব্দ শিখতে হিসাবে আপনি সেই অনুযায়ী অসুবিধা স্তর পরিবর্তন করতে পারেন। মানুষ প্রতিদিন শব্দের সংজ্ঞা খুঁজতে থাকে মানুষ প্রতিদিন শব্দের সংজ্ঞা খুঁজতে থাকে মানুষ প্রতিদিন শব্দের সংজ্ঞা খুঁজতে থাকে – তাঁরা জানতে চায় যে অভিধানটি তাদের প্রেমের সংজ্ঞা কীভাবে” বিবাহ “সংজ্ঞায়িত করে, অথবা তারা কেবল একটি সংবাদপত্রের নিবন্ধে একটি অপরিচিত শব্দ পেয়েছে।

নতুন শব্দের অর্থ তথ্য আনলক করতে সাহায্য করে। কৃত্রিম বুদ্ধিমত্তা কৃত্রিম বুদ্ধিমত্তা Google জানিয়েছেন, তারা ব্যবহারে সহজ একটি ফিচার তৈরি করেছি যা আপনাকে শুধু সাহায্যই করে না বরং আপনার কৌতূহলও বাড়িয়ে দেয়। ” নতুন বৈশিষ্ট্য সম্পর্কে গুগলের ব্লগ পোস্ট পড়লে জানতে পারা যায়। Google ঘোষণা করেছে যে এটি নতুন কৃত্রিম বুদ্ধিমত্তা যোগ করছে মাল্টি ব্যবহার করে নতুন কৃত্রিম বুদ্ধিমত্তা বৈশিষ্ট্য যুক্ত করছে।

বৃত্তিমূলক বা কর্মমুখী শিক্ষা রচনা | Vocational education (৫টি রচনা)

মাল্টিটাস্ক ইউনিফাইড মডেল মাল্টিটাস্ক ইউনিফাইড মডেল লেন্স এবং সার্চের জন্য মাল্টিটাস্ক ইউনিফাইড মডেল (Multitask Unified Model) কোম্পানির দাবি, এই নতুন এআই অগ্রগতি এটিকে আরও সহজ করে তুলবে।

অনুসন্ধানের পরিমার্জন এবং বিস্তৃতি অনুসন্ধানের পরিমার্জন এবং বিস্তৃতি নতুন বিষয়গুলি বুঝতে সহজ। নতুন কীর্তি। অনুসন্ধানের পরিমার্জন এবং বিস্তৃত করার জন্য নতুন বৈশিষ্ট্য সহ একটি বিষয়কে Zoom IN এবং OUT করা সহজ।

সন্তান জন্ম দেওয়ার এত দরকার কেন? From Facebook Taslima Nasrin

Leave a Reply