Narayana Health Information Center Dhaka-ডক্টর দেবিসেঠী কোথায় বসেন, উনাকে কিভাবে দেখানো যায়?

Natural remedies like healthy bathroom habits, urinating before and after sex, and taking probiotics can help prevent a UTI. Talk to your doctor about the best ways to prevent it.
To know more, visit: https://bit.ly/3zHQARF
Narayana Health Information Center
Ph: 01755668878 OR 01793349838
ডক্টর দেবিসেঠী কোথায় বসেন, উনাকে কিভাবে দেখানো যায়?
01755668878 OR 01793349838 in office hours (between 9 am to 6 pm) to book an appointment.
ভারতের বিখ্যাত নারায়ণা হাসপাতাল ব্যাঙ্গালোর ও কলকাতার এপয়েন্টমেন্ট, চিকিৎসা পরামর্শ, সম্ভাব্য খরচের ধারনা, ভিসা ইনভাইটেনশন লেটার, ফ্রি ভিসা ফর্ম ফিলআপ এবং ভিডিও কনফারেন্সের জন্য যোগাযোগ করুনঃ 01755668878, 01793349838

Shohel Rana

ডক্টর সেটির হসপিটাল নারায়ণা ব্যাঙ্গালোর শহর থেকে বোমাচান্দরা পৌরসভা এলাকায় অবস্থিত। আপনারা সরাসরি ব্যাঙ্গালোরে গিয়ে প্লেন থেকে নেমে অথবা ব্যাঙ্গালোরের রেল স্টেশন থেকে নেমে সরাসরি ট্যাক্সিতে করে যেতে পারেন। গিয়ে ওখানে ইন্টারন্যাশনাল ড্রেস থেকে সকল ধরনের সুবিধা পাবেন এবং ওখানে ইনকয়ারি সেকশনে গিয়ে আপনার যা জিজ্ঞাসা করতে পারবেন এই যে ইনফরমেশন সেন্টার আছে এগুলো উপরে ভরসা রাখা যুক্তিযুক্ত হবে না। আমি ২০১৪ সাল থেকে ডঃ সেটির হসপিটালে যাতায়াত করি। ডক্টর সেটির অ্যাপয়েন্টমেন্ট লেটার পেতে গেলে অবশ্যই নারায়নাতে যেতে হবে এবং সেখানে গিয়ে আপনার কনসাল্টেশন ফি দিয়ে ফাইল প্রিপেয়ার্ড করে তারপরে তার তারপর সাক্ষাৎ করতে হবে। এর মাঝে কোন দালাল ধরার প্রয়োজন নেই। তবে করোনার পর থেকে বর্তমানে যেকোনো অপারেশনের প্যাকেজ অফিসারদের ব্যবহার অত্যন্ত খারাপ হয়ে গিয়েছে কথা বলা যায় না এবং কোন প্রকার কন্সেশন করলেও খুব বেশি একটা করে না।

MD Mojammel

নারায়না হাসপাতালে খুব ভালো চিকিৎসা পেয়েছি।ডঃ সেসাদ্রী জ্বি যেমন ভালো চিকিৎসা তেমন ভালো ব্যবহার।।আমার ভাই এখন সুস্থ

Leave a Reply