Pingla Missing Case:’প্রেমিককে বিয়ে করেছি’, বাবাকে ফোনে জানালেন পিংলার ‘বেপাত্তা’ গৃহবধূ

খোঁজ মিলল পিংলার ‘বেপাত্তা’ গৃহবধূর। মেদিনীপুরের ‘প্রেমিক’কে বিয়ে করেছেন তিনি। শুক্রবার দুপুরে বাবাকে ফোন করে একথা জানালেন গৃহবধূ সুদেষ্ণা মাইতি। ৫ বছরের ছেলেকে টিউশন নিয়ে যাওয়ার নামে বাড়ি থেকে বৃহস্পতিবার সকালে নিখোঁজ হয়ে যান পিংলার গৃহবধূ সুদেষ্ণা মাইতি। অবশেষে দেড় দিন পেরিয়ে খোঁজ মিলল তাঁর। জানালেন, মেদিনীপুরের বাসিন্দা এক যুবকের সঙ্গে তাঁর ‘ঘনিষ্ঠ’ সম্পর্কের কথা। একইসঙ্গে জানালেন যে, তিনি তাঁর ওই ‘প্রেমিক’কে বিয়েও করেছেন। এখন ওই গৃহবধূর খোঁজ পাওয়ার পরই স্বামী তাঁদের সন্তানকে তাঁর কাছে ফিরিয়ে দেওয়ার দাবি জানিয়েছেন।

পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার গোবর্ধনপুর অঞ্চলের দনীচক এলাকার বাসিন্দা সুদেষ্ণা মাইতি নামে ওই গৃহবধূ। পরিবার সূত্রে জানা গিয়েছে, স্বামী গোপাল মাইতি কর্মসূত্রে হাওড়াতে থাকেন। বৃহস্পতিবার সকালে সুদেষ্ণা তাঁর ৫ বছরের ছেলেকে নিয়ে টিউশন নিয়ে যাওয়ার নামে বাড়ি থেকে বের হন। তারপর থেকেই পরিবারের লোক তাঁর মোবাইল বন্ধ পান। এই ঘটনায় ওই গৃহবধূর দাদা শুভঙ্কর সামন্ত ফেসবুকে একটি পোস্টও করেন। সেখানে তিনি তাঁর বোনকে খুঁজে দেওয়ার জন্য আবেদন জানান। এই ঘটনায় নিখোঁজ ওই গৃহবধূর শ্বশুরবাড়ির পক্ষ থেকে পিংলা থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে শুরু হয় তদন্ত। তারপরই আজ দুপুরে খোঁজ মিলল ওই গৃহবধূর। পুলিস সূত্রে জানা গিয়েছে যে, ওই গৃহবধূ আগেও নিখোঁজ হয়ে গিয়েছিলেন। স্বামীর অনুপস্থিতিতেই ওই গৃহবধূ বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে।

Pingla Missing Case'প্রেমিককে বিয়ে করেছি', বাবাকে ফোনে জানালেন পিংলার 'বেপাত্তা' গৃহবধূ

উল্লেখ্য, ১৫ ডিসেম্বর বালির নিশ্চিন্দার ২ গৃহবধূ ৭ বছরের ছেলেকে নিয়ে শ্রীরামপুরে শপিংয়ে যাওয়ার নামে বেরিয়ে বেপাত্তা হয়ে যান। ৫ দিন পর তাঁদের খোঁজ মেলে। জানা যায়, বাড়িতে কাজ করতে আসা ২ রাজমিস্ত্রির সঙ্গে ‘ঘনিষ্ঠ’ সম্পর্কে জড়িয়ে তাদের সঙ্গে মুম্বই পালিয়ে গিয়েছেন ২ বউ। পরে অবশ্য তাঁরা ফিরে আসার সময় আসানসোল স্টেশনে ফাঁদ পেতে ৪ জনকে ধরে পুলিস। বালির এই ঘটনায় জোর শোরগোল পড়ে যায় রাজ্যজুড়ে।

Leave a Reply