Priyanka Chopra: মধ্যরাতের পোস্ট! মা হলেন প্রিয়াঙ্কা, সারোগেসির মাধ্যমে এল সন্তান

সুখবর দিল দেশি গার্লের মধ্যরাতের পোস্ট। বিচ্ছেদের জল্পনায় দাড়ি টেনে নিন্দুকদের মুখ বন্ধ করে খুশির খবর শোনালেন নিক জোনাস (Nick Jonas)- প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)। মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া। শুক্রবার রাতে নিজেই জানালেন সেই খবর। প্রিয়াঙ্কা মত, এই বিষয়ে এখনই বেশি কিছু জানাতে চান না তাঁরা। তাঁরা চাইছেন, তাদের গোপনীয়তার সম্মান রাখা হোক।

প্রথমবার সন্তানসুখ উপভোগ করবেন, অতঃপর তারকা-দম্পতি যে বর্তমানে সপ্তম স্বর্গে, তা বলাই বাহুল্য। দেশি গার্ল তাঁর পোস্টে লিখেছেন, ”সারোগেসির মাধ্যমে আমাদের সন্তানকে স্বাগত জানিয়েছি। আমরা চাইছি, জীবনের এই বিশেষ সময়ে আমাদের গোপনীয়তাকে সম্মান করবেন আপনারা। কারণ, এই মুহূর্তে আমরা পুরোপুরি আমাদের পরিবার নিয়ে ব্যস্ত থাকতে চাই। ধন্যবাদ।”

Priyanka Chopra
Priyanka Chopra

আরও পড়ুন, ইরাকের কুখ্যাত আবু গারিব-কারাগার : যেখানে মানবতা ছিল মূল্যহীন

বেশ কয়েকটি আর্ন্তজাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, মেয়ে হয়েছে তাঁদের। তবে কন্যা এখন কোথায় আছে, সে কথা প্রিয়াঙ্কা জানাননি। যদিও বেশ কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে রয়েছে সন্তান।

৩৭ বছরের নারীকে বিয়ে করলেন ৯০ বছর বয়সী আইনজীবী

২০১৮ সালের ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা ও নিক। তিন দিনের বিবাহ আসর বসেছিল রাজস্থানের উমেদ ভবনে। হিন্দু ও খৃষ্ট্রান মতে বিয়ে করেন তাঁরা। নিক ও প্রিয়াঙ্কার প্রেম জীবন নিয়ে সম্প্রতি নানারকম জল্পনা শুরু হয়েছিল। প্রিয়াঙ্কার পদবি থেকে জোনাস সরে যাওয়ায় বিস্তর জল্পনাও শুরু হয়। শেষ পর্যন্ত সন্তানের খবরে সমস্ত রটনার অবসান।

 

Priyanka Chopra
Priyanka Chopra

‘লিটন হবে বাংলাদেশের মেগাস্টার’

কর্মজীবনের পাশাপাশি আরও একটি দায়িত্ব বাড়ল পিকি চপসের. অন্যদিকে, গত বছরের শেষে বড়পর্দায় তাঁকে গিয়েছে ‘ম্যাট্রিক্স: দ্য রেসারেকশন’ ছবিতে। জিম ট্রউজের পরিচালনায় রোম্যান্টিক কমেডি ‘টেক্সট ফর ইউ’ ছবিতে দেখা যাবে অভিনেতাকে। অ্যামাজন থ্রিলার সিরিজ ‘সিটাডেলে’ অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

Leave a Reply

Translate »