Top 5 free software download websites | (৫টি সেরা ফ্রি কম্পিউটার সফটওয়্যার ডাউনলোড ওয়েবসাইট).

আমরা যারা কম্পিউটার বা ল্যাপটপ ব্যবহার করি তাদের প্রত্যেকেরই প্রায় সময় বিভিন্ন ধরনের সফটওয়্যার এর প্রয়োজন হয় যার জন্য ইন্টারনেটে বিভিন্ন ওয়েব সাইট ভিজিট করে বিভিন্ন ধরনের সফটওয়্যার ডাউনলোড করে কম্পিউটারে ইন্সটল করে থাকি। অনেক সময় দেখা যায় যে সফটওয়্যার ডাউনলোড করে ইন্সটল করেছি তাঁর মধ্যে ভাইরাস আর এর ফলে বিভিন্ন ফাইল বিভিন্ন ভাবে করাপ্টেড হয়ে যায়। হার্ডডিস্ক নষ্ট হয়ে যায়। র‍্যাম নষ্ট হয়ে যায় । কম্পিউটার স্লো হয়ে  যায় এ ধরনের বিভিন্ন রকম সমস্যার সম্মুখীন হয়ে থাকি । তাই আজ আপনাদের ৫টি সেরা ওয়েবসাইট সম্পর্কে জানাবো যেখান থেকে আপনার কম্পিউটারের জন্য Free Software ডাউনলোড করতে পারবেন। কোন চিন্তা করতে হবে না । চলুন তাহলে ধাপে ধাপে ওয়েবসাইট গুলো সম্পর্কে জানাই ।

Filehippo

Filehippo হল একটি জনপ্রিয় সফটওয়্যার ডাউনলোড ওয়েবসাইট এখান থেকে আপনি নিশ্চিন্তে আপনার কম্পিউটারের জন্য সফটওয়্যার ডাউনলোড করতে পারেন । আপনি উইন্ডোজ কম্পিউটারের জন্য অথবা ম্যাকের জন্যও খুব সহজে সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন। আপনার কোন চিন্তা করতে হবে না কারন এই ওয়েবসাইট থেকে ডাউনলোড দেয়া সফটওয়্যার এ কোন প্রকার ভাইরাস নাই।

Softpedia

এটা অনেক জনপ্রিয় একটি সফটওয়্যার ডাউনলোড ওয়েবসাইট যেখান থেকে আপনি ম্যাক কম্পিউটারের জন্য উইন্ডোজ কম্পিউটার এর জন্য এবং মোবাইল অ্যাপস রিলেটেড যেকোনো ধরনের সফটওয়্যার ডাউনলোড করতে পারেন। খুব সহজ আর ভাল মানের সফটওয়্যার আছে এখানে আর এখান থেকেও আপনি ভাইরাসের চিন্তা বাদ দিয়ে সফটওয়্যার ডাউনলোড দিতে পারেন ।

Filepuma

Filepuma অনেক জনপ্রিয় এবং আমার দেখা বেস্ট ওয়েবসাইট। এটা আমি পার্সোনাল ভাবে খুব পছন্দ করি কারণ এই সাইটের ইন্টারফেস খুবই সিম্পল আর খুব বেশি অ্যাডভার্টাইজমেন্ট নাই। ঝামেলা ছাড়া সফটওয়্যার গুলো ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন । সফটওয়্যার এ ক্লিক করলেই নিচের ডাউনলোড লিঙ্ক পেয়ে যাবেন।

Filehorse

Filehorse হল আরেকটি ভালমানের ফ্রি সফটওয়্যার ডাউনলোড করার ওয়েবসাইট । এখানেও সফটওয়্যার গুলো লিস্টেড করা থাকে যার ভিতর থেকে আপনি আপনার মন মত সফটওয়্যার ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। আপনার কম্পিউটার এর জন্য যে সব সফটওয়্যার দরকার তাঁর সব গুলোই প্রায় এই ওয়েবসাইট এ আছে।

100-Downloads

এই ওয়েবসাইট থেকে আপনার প্রয়োজনীয় সফটওয়্যার ডাউনলোড করে আপনার কম্পিউটারে ইন্সটল করতে পারেন । এই ওয়েবসাইট থেকে আমি খুব ভাল ভাল সফটটওয়্যার ডাউনলোড করি আর এটাও আমার পছন্দের একটা ওয়েবসাইট । ডাউনলোড দেয়া খুব সহজ। আপনার কাঙ্ক্ষিত সফটওয়্যার টা সিলেক্ট করে ক্লিক করেন তারপর পরবর্তী পেজেই পেয়ে যাবেন ডাউনলোড করার লিংক।

পরিশেষে  কিছু কথা বলে যাই। উপরের ওয়েবসাইট থেকে সফটওয়্যার ডাউনলোড দিয়ে ইন্সটল করলে আপনার কম্পিউটারে ভাইরাস হবেনা তবে আপনাকে এই ওয়েবসাইটগুলো প্রিমিয়াম সফটওয়্যার দিবে না শুধুমাত্র ফ্রী সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন যেমন মজিলা ফায়ারফক্স,গুগল ক্রম এ ধরনের বিভিন্ন প্রকার ফ্রি সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন । বিভিন্ন ধরনের মিউজিক প্লেয়ার সহ নানা ধরনের সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন একদম ফ্রি ।

আর আপনারা বিভিন্ন ধরনের প্রিমিয়াম মানের সফটওয়্যার ডাউনলোড করার জন্য বিভিন্ন ওয়েবসাইটগুলোতে ভিজিট করেন এবং ভাইরাস ভাইরাস যুক্ত সফটওয়্যার ডাউনলোড করেন। আর এ সব প্রিমিয়াম সফটওয়্যার ডাউনলোড করতে গিয়ে আপনার কম্পিউটারে ভাইরাস ডুকে যায় । যার ফলে নষ্ট হয়ে যায় আপনার মূল্যবান ফাইল, হার্ডডিস্ক, র‍্যাম সহ আরো অনেক কিছু । সেই সব ওয়েবসাইট থেকে ডাউনলোড করা থেকে বিরত থাকতে পারলে আপনার কম্পিউটারকে ভালো রাখতে পারবেন ।

Read More: হ্যাল এলরড 10টি বানী হ্যাল এলরড 10টি বানী

কালিদাস গোপাল ভাঁড় খনার জনপ্রিয় বচন ধাঁধাঁ 1000 শালি দুলাভাই এর রসের ধাঁধা সমগ্র ডাউনলোড PDF

মজার তথ্য ✓ হাসির জোকস ✓ বাংলা হট জোকস ✓ বুদ্ধির ধাধার বই সমগ্র ডাউনলোড PDF

 

Most Popular Downloads:

Adobe Premiere Pro CC

TechSmith Camtasia Studio 8.6.0 

TechSmith Camtasia Studio 9.1 

TechSmith snagit

sonyvags

Download and Install Explaindio Video Creator For FREE 2021

ProShow Producer 9 Full with Crack

Download and Install Sparkol VideoScribe FREE

Download and Install Edius Pro For FREE

Top Popular Downloads:

Top Maltimedia Media Player Download

wondershare-filmorago-Free download

বাণী চিরন্তণী all Quotes 1000 TOP POPULAR DOWNLOADS.pdf

Tutorial html blog code all.pdf

Himu Ebong Harvard Ph.D. Boltu Bhai By Humayun Ahmed [2011] PDF Downloads

বিখ্যাত লেখক ও মণীষীদের নির্বাচিত ৩০০০ টি [বাংলাঃ ১২০০ English 1800 ] বানী বা উক্তি সমূহের বাংলা বই বা ই-বুক বা PDF [ কম্পিউটার + মোবাইল ভার্সন ]

বাণী চিরন্তণী all Quotes 1000 TOP POPULAR DOWNLOADS.pdf

 

আরও পড়ুনStephen Hawking Biography

বন্ধুরা, এই পোস্টে আমরা আপনাকে  পোস্টটি সম্পর্কে বলেছি। আশা করি আপনি এই পোস্টটি পছন্দ করবেন।

আপনার এই পোস্টটি কেমন লেগেছে, মন্তব্য করে আমাদের জানান এবং এই পোস্টে কোনও ত্রুটি থাকলেও আমরা অবশ্যই এটি সংশোধন করে আপডেট করব।

 

Biography, Famous Quotes ও উক্তি সমূহ লেখাটি ভালো লেগে থাকলে বন্ধুদের সাথে শেয়ার করো। এই ধরনের লেখার নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেইজটি ফলো ।

 

ডেইলি নিউজ টাইমস বিডি ডটকম (Dailynewstimesbd.com)এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন করুন।

Subscribe to the Daily News Times bd.com YouTube channel and follow the Facebook page.

 

উক্ত আর্টিকেলের উক্তি ও বাণীসমূগ বিভিন্ন ব্লগ, উইকিপিডিয়া এবং .. রচিত গ্রন্থ থেকে সংগ্রহ করা হয়েছে।

 

তথ্যসূত্র: Wikipedia, Online

Sourc of : Wikipedia, Online

 

ছবিঃ ইন্টারনেট

দৃষ্টি আকর্ষণ এই সাইটে সাধারণত আমরা নিজস্ব কোনো খবর তৈরী করি না.. আমরা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি.. তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। ধন্যবাদ সবাইকে।

ল্যাপটপে কিভাবে সফটওয়্যার ডাউনলোড করব, নতুন সফটওয়্যার ডাউনলোড, সব ধরনের সফটওয়্যার, সফটওয়্যার ডাউনলোড করার নিয়ম, মোবাইল সফটওয়্যার ডাউনলোড সফটওয়্যার, ডাউনলোড সফটওয়্যার, পিসি সফটওয়্যার ডাউনলোড, গুরুত্বপূর্ণ সফটওয়্যার,free software download websites,free software download sites with crack, free software download websites,  best free full version software download sites, ninite softpedia pc software free download, full version 2020 filehippo pc software, free download full version

Leave a Reply