অনলাইন ইনকাম (Online Earning): ঘরে বসে মোবাইলে আয় করার সুযোগ দিচ্ছে এই ওয়েবসাইট

  • অনলাইন ইনকাম (Online Earning): বর্তমান সময়ে মূল্যবৃদ্ধির থাবা প্রতিটি মানুষকেই তাড়া করে বেড়াচ্ছে। চাকুরিজীবি, স্বল্প রোজগেরে হোক কিংবা বেকার মানুষ – প্রত্যেকেই দৈনন্দিন খরচ চালাতে হিমশিম খাচ্ছেন; প্রয়োজন পড়ছে অতিরিক্ত অর্থের জোগানের। সেক্ষেত্রে পাঠকদের মধ্যে যারা ধরাবাঁধা রোজগারের বাইরে এক্সট্রা ইনকাম করতে চাইছেন, তারা খুব সহজে ঘরে বসে নিম্নলিখিত মাধ্যম অনুসরণ করে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। এর জন্য শুধু নির্দিষ্ট সময় ধরে পড়তে হবে ই-মেইল। হ্যাঁ, শুনতে কিছুটা অবাক লাগলেও ঠিকই পড়েছেন। আসলে বিশ্বজুড়ে এমন অনেক ওয়েবসাইট আছে যেখানে মেইল চেক বা অনলাইন সার্ভে করার জন্য অর্থ প্রদান করা হয়। সেক্ষেত্রে শুধুমাত্র হাতে মুঠোফোন থাকলেই এই কয়েকটি ওয়েবসাইটের সাহায্যে আপনি উপার্জন করতে পারবেন। আসুন জেনে নেই কোন কোন ওয়েবসাইট অনলাইন ইনকাম করার সুযোগ দেয়।

অনলাইন ইনকাম করার উপায় (Online Earning Website)

১০ দিনে ফ্রিল্যান্সিং কিভাবে শিখবো 2021 ফ্রিল্যান্সিং কোথায় শিখবেন জানুন | freelancer jobs

১. PaisaLive.com

 

 

এই ওয়েবসাইটটি কোন টাকা না নিয়েও হাজার হাজার টাকা উপার্জনের সুযোগ দেয়। এটিতে আপনি অ্যাকাউন্ট তৈরি করার সাথে সাথে ৯৯ টাকা পাবেন। আবার একই সময়ে, আপনি যদি ২০ জন বন্ধুর জন্য একটি অ্যাকাউন্ট তৈরি করেন তাহলে ২০ টাকা বোনাস দেওয়া হবে। আর প্রতিটি মেইল ​​পড়ার জন্য মিলবে ২৫ পয়সা থেকে ৫ টাকা পর্যন্ত পুরষ্কার। সেক্ষেত্রে ওয়েবসাইটটি ১৫ দিনে একবার চেকের মাধ্যমে টাকা প্রদান করবে।

অনলাইন পত্রিকা নিবন্ধন করার নিয়ম | How to register Online News Portal

২. matrixmail.com

 

অনলাইন ইনকাম করার এই ওয়েবসাইটটি ২০০২ সাল থেকে অর্থাৎ ২০ বছরের কাছাকাছি সময় ধরে কাজ করছে। এতে আপনারা বিভিন্ন কাজের পাশাপাশি ইমেইল পড়ে অর্থ উপার্জন করার সুযোগ পাবেন। উল্লেখ্য, ওয়েবসাইটটির বিভিন্ন কাজগুলির মাধ্যমে ২৫ ডলার থেকে ৫০ ডলার পর্যন্ত উপার্জন করার সুযোগ থাকবে। এমনকি এটিতে এক ঘন্টার মধ্যে প্রায় ৩,০০০ টাকা উপার্জন করা যাবে।

 

৩. Offer.com

 

আপনি যদি এই ওয়েবসাইটের গোল্ড মেম্বার হন, তাহলে আপনি নানাবিধ সুবিধা পাবেন। এখান থেকে আপনি নির্দিষ্ট সার্ভেতে অংশগ্রহণ করে, বন্ধুদের অ্যাকাউন্ট তৈরি করে টাকা ইনকাম করতে পারেন। এখানে সাইন ইন করার সাথে সাথে ৩৫০ টাকা থেকে ৪০০ টাকা পাওয়া যাবে। ইউজারদের উপার্জন করা অর্থ পেতে ৭২ ঘন্টারও কম সময় লাগবে।

 

৪. senderearning.com

ফ্রিল্যান্সিং কি? কিভাবে শুরু করবেন ফ্রিল্যান্সিং ক্যারিয়ার | Freelancer jobs

ইমেইল পড়ে অর্থ উপার্জনের জন্য আপনারা এই ওয়েবসাইটটির সাহায্য নিতে পারেন। এছাড়াও এটি সার্ভে, অনলাইন শপিং ইত্যাদিতে টাকা রোজগারের সুযোগ দেবে। এখানে অ্যাকাউন্ট তৈরি করে ইমেইল পড়লে আপনি পাবেন ১ ডলার অর্থাৎ প্রায় ৭০ টাকা এবং প্রতি মাসে সর্বনিম্ন ২,১০০ টাকা উপার্জনের সুযোগ থাকবে। তবে মনে রাখতে হবে যে ছয় মাসে একবারও এই ওয়েবসাইট ভিজিট না করলে অ্যাকাউন্ট নিষ্ক্রিয় হয়ে যা

 

অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২১, অনলাইন ইনকাম সাইট, অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট, অনলাইনে আয় করার নিশ্চিত উপায় 2020, অনলাইনে ইনকাম করার উপায় ২০২১, টাকা ইনকাম করার সহজ উপায়, বাংলাদেশে অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট, অনলাইনে টাকা আয় করার অ্যাপ

Leave a Reply

Translate »