আনোয়ারা মেডিকেল সার্ভিসেস ধানমন্ডি রোড নং 2 ডাক্তার গোলাম মোস্তফা Dr. Golam Mostafa Anowara Medical Services Prof Dr. Golam Mustafa

Anowara Medical Services, trusted FNAC test centre in Dhanmondi, Dhaka City, Bangladesh. Although there is a reliable testing lab for testing (F.N.A.C.) whether there is cancer or tuberculosis. Even after that the cleanliness and management is very low. Service incompatible with service charge.
Prof Dr. Golam Mustafa
আনোয়ারা ডায়াগনস্টিক সেন্টার ধানমন্ডি রোড নং 2 ডাক্তার গোলাম মোস্তফা হিস্টোপ্যাথলজি, এফএনএসসি টেস্ট জন্য বিখ্যাত । ডক্টর গোলাম মোস্তফা হিস্টোপ্যাথলজি সিটি গা্ইটডেড এফ এন এ সি এর জন্য বাংলাদেশি বিখ্যাত ডাক্তার গোলাম মোস্তফা পপুলারের পাশে স্টার কাবাবের পাশেই আনোয়ারা ডায়াগনস্টিক সেন্টার অবস্থিত । ভুল করে অন্য কোন প্রতিষ্ঠানে গেলে সঠিক রিপোর্ট পাবেন না। মনে রাখবেন বাংলাদেশের মধ্যে একজন এই হিস্টোপ্যাথলজি, এফএনএসসি বিশেষজ্ঞ ডাক্তার গোলাম মোস্তফা । তাই অন্য কোন আনোয়ার আনোয়ারা অন্য কোন প্রতিষ্ঠানে গেলে সে রিপোর্ট সঠিক আসবে না ।

মনে রাখবেন শুধু আনোয়ারা ডায়াগনস্টিক সেন্টার সিটি কলেজ স্টার কাবাব পপুলার ডায়াগনস্টিক এই রোডে পরে আনোয়ারা ডায়াগনস্টিক সেন্টার অবস্থিত।

আনোয়ারা মেডিকেল সার্ভিসেস ধানমন্ডি রোড নং 2 পপুলার ডায়াগনস্টিক সেন্টারের তিনটার বাড়ির পরের বাড়ি আনোয়ারা মেডিকেল সার্ভিসেস প্রফেসর ডাক্তার গোলাম মোস্তফা।

আনোয়ারা মেডিকেল সার্ভিসেস, Dhakaাকা শহর, ধানমন্ডির বিশ্বস্ত এফএনএসি পরীক্ষা কেন্দ্র। যদিও ক্যান্সার বা যক্ষ্মা আছে কিনা তা পরীক্ষা করার জন্য একটি নির্ভরযোগ্য পরীক্ষামূলক ল্যাব রয়েছে (এফ.এন.এ.সি.) তার পরেও পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং পরিচালনা খুব কম। পরিষেবা চার্জের সাথে বেমানান পরিষেবা।

Anowara Medical Services Prof Dr. Golam Mustafa
Anowara Medical Services Prof Dr. Golam Mustafa

তবে প্রতিষ্ঠানটি দেখলে আপনার পছন্দ হবে না কারণ কোনমতে মাথা গুঁজে একটা নিচতলায় একটা প্রতিষ্ঠান করে বসে আছে। আচার-ব্যবহার আপনি যথেষ্ট সেটিসফাই না হলেও পরীক্ষার রিপোর্ট কিন্তু খারাপ না ভালোই বাংলাদেশের মধ্যে এক নম্বরে রিপোর্ট। এখানকার ডাক্তার এবং যারা এখানে সেবা কার্য মূলত নিয়োজিত আছে প্রত্যেকে ব্যবহার আপনি হয়তো অতিষ্ঠ হয়ে যাবেন কিন্তু কিছু করার নাই যেহেতু বাংলাদেশের মধ্যে একজন এই হিস্টোপ্যাথলজি বিশেষজ্ঞ অন্য প্রতিষ্ঠানগুলোতেও হয় কিন্তু তার রিপোর্টে আলাদা একটা স্বতন্ত্র জাস্টিফাই সততা এবং আছে বিদায়।

মালিক ও অন্যান্য যারা আছে তারা শুধু টাকা ইনকাম করে নিয়ে যাচ্ছে কিন্তু কোনো সেবা মূলত সেবা হিসেবে দিচ্ছে না তাই আশা করি আপনারা এখানে আসুন দেখুন কিন্তু অসম্ভব অসম্ভব প্রাইস যেটা কল্পনাও করা যাবে না যে এই প্রতিষ্ঠানে এত ছোট প্রতিষ্ঠান এত টাকা এত প্রাইস রাখতেছে।

ডেইলি নিউজ টাইমস বিডি ডটকম (Dailynewstimesbd.com)এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন করুন।
Video Link : আনোয়ারা মেডিকেল সার্ভিসেস ধানমন্ডি

0 thoughts on “আনোয়ারা মেডিকেল সার্ভিসেস ধানমন্ডি রোড নং 2 ডাক্তার গোলাম মোস্তফা Dr. Golam Mostafa Anowara Medical Services Prof Dr. Golam Mustafa

  1. আমার একটা রিপোর্ট চট্টগ্রাম থেকে দিছে এখনো আসছে না কেনো?

Leave a Reply