মি’লনে‘র আমাকে প‘রি পূ‘র্ণ তৃ’প্তি দি‘তে পারে না,আ‘মার স্বা’মী, দুই মি‘নি‘টে শে‘ষ করে… সঠি‘ক স‘মা‘ধা‘ন কি?

আমার স্বা’মী শা’রীরিক মি’লনের আমাকে পরিপূর্ণ তৃ’প্তি দিতে পারে না, দুই মিনিটে শেষ করে… সঠিক সমাধান কি? উত্তরঃ- মি’লনে কত সময় পর পতন হওয়াটা স্বাভাবিক এবং অকাল পতন বলতে কত সময়ের ভিতর পতন হওয়াকে বুঝায় দয়া করে জানাবেন কি?

সমাধানঃ ভাই হচ্ছে একটা আর্ট। এখানে নিদির্ষ্ট সময় বলতে কিছু নাই। কোন প্রিপা*রেশন ছাড়া আপনি যদি শুধু মি’লিত হতে চান যাকে অনেকটা ধ’র্ষণের সাথে তুলনা করা যায় তবে দু’এক মিনিটের বেশি সময় আপনি পারবেন বলে মনে হয়না। আর যদি পূর্ব প্রস্তুতি নিয়ে মি’লিত হোন তবে সে ক্ষেত্রে সবকিছূ মিলিয়ে কোন অবস্থায় ১৫ মিনিটের নিচে হবে বলে মনে হয়না।

Read More: লিঙ্গ বড় ও মোটা করার উপায়

এখানে সবকিছু নির্ভর করছে আপনার উপর। এবার এই ভিডিও দেখে বিস্তারিত জেনে নিন। মি’লনে কত সময় পর পতন হওয়াটা স্বাভাবিক এবং অকাল পতন বলতে কত সময়ের ভিতর পতন হওয়াকে বুঝায় দয়া করে জানাবেন কি? সমাধানঃ ভাই হচ্ছে একটা আর্ট। এখানে নিদির্ষ্ট সময় বলতে কিছু নাই। কোন প্রিপা*রেশন ছাড়া আপনি যদি শুধু মি’লিত হতে চান যাকে অনেকটা ধ’র্ষণের সাথে তুলনা করা যায় তবে দু’এক মিনিটের বেশি সময় আপনি পারবেন বলে মনে হয়না। আর যদি পূর্ব প্রস্তুতি নিয়ে মি’লিত হোন তবে সে ক্ষেত্রে সবকিছূ মিলিয়ে কোন অবস্থায় ১৫ মিনিটের নিচে হবে বলে মনে হয়না।

আরও পড়ুন :স’হবাসের আগে মাত্র ২ টু’করা সে’বন করুন, চ’লবে টা’না ৬ ঘন্টা

এখানে সবকিছু নির্ভর করছে আপনার উপর। এবার এই ভিডিও দেখে বিস্তারিত জেনে নিন। মি’লনে কত সময় পর পতন হওয়াটা স্বাভাবিক এবং অকাল পতন বলতে কত সময়ের ভিতর পতন হওয়াকে বুঝায় দয়া করে জানাবেন কি? সমাধানঃ ভাই হচ্ছে একটা আর্ট। এখানে নিদির্ষ্ট সময় বলতে কিছু নাই। কোন প্রিপা*রেশন ছাড়া আপনি যদি শুধু মি’লিত হতে চান যাকে অনেকটা ধ’র্ষণের সাথে তুলনা করা যায় তবে দু’এক মিনিটের বেশি সময় আপনি পারবেন বলে মনে হয়না। আর যদি পূর্ব প্রস্তুতি নিয়ে মি’লিত হোন তবে সে ক্ষেত্রে সবকিছূ মিলিয়ে কোন অবস্থায় ১৫ মিনিটের নিচে হবে বলে মনে হয়না। এখানে সবকিছু নির্ভর করছে আপনার উপর। এবার এই ভিডিও দেখে বিস্তারিত জেনে নিন।আর যদি পূর্ব প্রস্তুতি নিয়ে মি’লিত হোন তবে সে ক্ষেত্রে সবকিছূ মিলিয়ে কোন অবস্থায় ১৫ মিনিটের নিচে হবে বলে মনে হয়না। এখানে সবকিছু নির্ভর করছে আপনার উপর।

ডেইলি নিউজ টাইমস বিডি ডটকম (Dailynewstimesbd.com)এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন করুন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Leave a Reply

Translate »