ইন্টারনেট চার্জ ছাড়া উপায় অ্যাপ ব্যবহার করতে পারবেন বাংলালিংক গ্রাহকেরা

কোনো ধরনের ইন্টারনেট চার্জ ছাড়াই এবার মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান ‘উপায়’-এর মুঠোফোন অ্যাপ ব্যবহার করতে পারবেন বাংলালিংক গ্রাহকেরা। এ ছাড়া বাংলালিংক গ্রাহকেরা গুগল প্লে স্টোর ও অ্যাপ স্টোর থেকে উপায় অ্যাপ ডাউনলোড করে সেলফ-রেজিস্ট্রেশন করে উপায় গ্রাহক হলে পাবেন ৫০ টাকা পর্যন্ত ক্যাশ-রিওয়ার্ড এবং ১ জিবি ফ্রি ইন্টারনেট। পাশাপাশি বাংলালিংক গ্রাহকেরা উপায় অ্যাপের মাধ্যমে ৪৪ টাকায় ১ জিবি এবং ২৫ মিনিট টকটাইমের একটি বিশেষ প্যাক কিনলে পাবেন আরও ১ জিবি বোনাস ইন্টার

 

উপায়ের সর্বশেষ এই অংশীদারত্বের ফলে দেশের প্রধান তিনটি মুঠোফোন অপারেটর—গ্রামীণফোন, রবি ও বাংলালিংকের গ্রাহকেরা কোনো ইন্টারনেট চার্জ ছাড়াই উপায় অ্যাপ ব্যবহার করতে পারবেন।

চলতি বছরের ১৭ মার্চ ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘ইউসিবি ফিনটেক কোম্পানি লিমিটেড’–এর মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ব্র্যান্ড উপায়ের যাত্রা শুরু হয়। উপায়ের গ্রাহকেরা অ্যাপ ও ইউএসএসডি *২৬৮# ব্যবহার করে মুঠোফোনে টাকা আদান-প্রদান, ইউটিলিটি বিল পেমেন্ট, ইন-স্টোর ও ই-কমার্স পেমেন্ট, রেমিট্যান্স গ্রহণ, বেতন প্রদান, সরকারি ভাতা গ্রহণ, মোবাইল রিচার্জ, ট্রাফিক জরিমানা প্রদান, ভারতীয় ভিসা ফি পেমেন্ট, অন্যান্য ভ্যালু অ্যাডেড সার্ভিসসহ নানা ধরনের সেবা নিতে পারেন। বর্তমানে উপায়ের এজেন্টের সংখ্যা লাখের ওপরে।

Leave a Reply

Translate »