ইসলাম ত্যাগ করে হিন্দু হলেন প্রাক্তন শিয়া ওয়াকফ বোর্ড চেয়ারম্যান Wasim Rizvi

ইসলাম ত্যাগ করলেন উত্তর প্রদেশ শিয়া ওয়াকফ বোর্ডের প্রাক্তন চেয়ারম্যান ওয়াসিম রিজভি। গাজিয়াবাদের দাসনা মন্দিরে আজ ওই ধর্মান্তর অনুষ্ঠান পরিচালনা করেন মহন্ত নরসিমা আনন্দ সরস্বতী। এখন থেকে রিজভির নাম হবে হরবীর নারায়ণ সিং।

কেন ধর্ম ত্যাগ করলেন রিজভি? ধর্ম ত্যাগের করার পর সংবাদসংস্থাকে রিজভি বলেন, ইসলাম থেকে আমাকে বিতাড়িত করা হয়েছিল। রোজই মাথার দাম বেড়ে যাচ্ছিল। ফলে যে কোনও ধর্মই আমি গ্রহণ করতে পারি। সনাতন ধর্ম গ্রহণ করলাম কারণ সনাতন ধর্মই হল দুনিয়ার সবচেয়ে পুরোন ধর্ম। এই ধর্মের প্রতি আমার শ্রদ্ধা রয়েছে। কারণ এই ধর্ম মানবিকতা শেখায়।

কোরানের ২৬টি আয়াত(শ্লোক) বাতিল করার দাবিতে সুপ্রিম কোর্টে আবেদন করেছিলেন রিজভি। এনিয়ে তোলপাড় হয় গোটা দেশ। রিজভির যুক্তি ছিল ওইসব আয়াত সন্ত্রাসবাদে উত্সাহ দেয়। সুপ্রিম কোর্টে ওই আবেদনের পরই রিজভি যে ইসলামের বাইরে তা ঘোষণা করা হয়।

সংবাদমাধ্যমে হরবীর নারায়ণ সিং(ওয়াসিম রিজভি) বলেন, হিন্দুধর্ম একটি জীবনশৈলী। যে কেউ তার ধর্ম বদল করতে পারে। তবে শুধুমাত্র মন্দিরে গিয়ে হিন্দু হওয়া যায় না। এর জন্য একটি প্রক্রিয়ার মধ্যে দিয়ে যেতে হয়। এখন থেকে আমি হিন্দুত্বর জন্য কাজ করে যাব।

 

উল্লেখ্য, একের পর এক মুসলিম স্বার্থ বিরোধী কথা বলে উত্তর প্রদেশে মুলসিম সমাজের চক্ষুশূল হন রিজভি। একসময় তিনি এও বলেছিলেন তাঁকে যেন হিন্দু মতে সত্কার করা হয়। এদিন ধর্ম ত্যাগ করে তিনি বলেন, এদেশে মুসলিমরা কোনও রাজনৈতিক দলকে ভোট দেয় না। বরং তারা ভোট দেয় হিন্দু ও হিন্দুত্বের বিরুদ্ধে।

Wasim Rizvi: ইসলাম ত্যাগ করে হিন্দুধর্ম গ্রহণ! ওয়াসিম রিজভির নাম হল হরবীর নারায়ণ সিং, কেন ধর্ম ত্যাগ? ভাইরাল ভিডিও

Source Of https://zeenews.india.com/

Leave a Reply

Translate »