Don’t love me bit*h কার উদ্দেশ্যে পরীমনি হাতে ‘ডোন্ট লাভ মি বিচ’ লেখা?

কি একটা অবস্থা!
পরীমনি জেলখানায় মেহেদী পাইলো কই এই চিন্তায় আজ এদেশের লুল পুরুষদের মাথা নষ্ট!।
গবেষণা চালিয়ে যাচ্ছে কিভাবে পরীমনির এই ইস্যুটিকে মানবতাবিরোধী অপরাধ বানিয়ে ফেলা যায়। ইতিমধ্যে নিশ্চয়ই বহু তত্ত্ব অব্দি আবিস্কার করে ফেলেছে।
এদের সমস্যা কি মেহেদী নাকি পরীমনির হাতে মেহেদী দিয়ে লেখা বিশেষ বার্তা?
নিঃসন্দেহে পরীমনির হাতে অংকিত ‘ Don’t love me bit*h
‘ এই মেসেজ সুবিধাবাদীদের গাত্রদাহের প্রধান কারণ। এবং আমাদের দেশে এই ধাঁচের সুবিধাবাদীদের সংখ্যাটা ব্যাপক।
অপরদিকে, বাংলাদেশের আদালতে অপরাধ প্রমাণিত হওয়া এই কু খ্যা ত রা জা কা র দেলাওয়ার হোসাইন সাঈদী’র দাড়িতে মেহেদী লাগায় কিভাবে, সে প্রশ্ন কিন্তু আজ অব্দি কাউকে করতে দেখিনি।
এই দ্বিচারিতা আর কতকাল চলবে?
আমি জেলে থাকাকালীন দেখেছি কারাগারের ক্যানটিনে মেহেদী/কলপ বৈধভাবে বিক্রি করতে।
প্রায় প্রতিটি কারাগারে হেনা(মেন্দি) গাছ রয়েছে।
তবে আপত্তি কেন শুধু পরীমনির বেলায়?
বস্তুত আপত্তি পরীমনিতে। আপত্তি পরীমনিদের বেঁচে থাকাতে।
এদেশে প্রতিনিয়ত নারীর চরিত্রে কালিমা লাগানোর প্রতিযোগিতা চলে।
নারী হয়ে কেন এটা করেছো, নারী হয়ে কেন ওটা করেছো… নারীদের দমিয়ে রাখার চেষ্টায় আরো কতকিছু হয় এদেশে।
দুঃখজনক হলেও সত্য যে নারীর প্রতি নিষ্ঠুরতা এ সমাজে পুরুষত্ব মনে করা হয়।
সবাই পরীমনিদের রুপ লাবণ্য পছন্দ করে পরীমনিদের বয়ফ্রেন্ড হতে চায়, বিয়ে করে বস্তাবন্দি করে দিতে চায়। কিন্তু সেই কল্পনা বাস্তবায়িত না হলেই পরীমনিদের বেঁচে থাকাটা এদের চোখে অপরাধ হয়ে দাঁড়ায়।

মাদক মামলায় গ্রেফতার চিত্রনায়িকা পরীমনি কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন। আজ বুধবার (১ সেপ্টেম্বর) সকাল ৯টা ৩৬ মিনিটে তাকে বহনকারী একটি গাড়ি কারাগার থেকে বের হয়ে যায়।

Read More: পরীমনির বাসায় যা পাওয়া গেল, চিত্রনায়িকা পরীমনি আটক

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে সদ্য মুক্ত হয়ে হাত উঁচিয়ে উপস্থিত লোকজনকে একটি লেখা প্রদর্শন করেন চিত্রনায়িকা পরীমনি। যাতে ইংরেজিতে লেখা ছিলো- ‘ডোন্ট লাভ মি বিচ’! যেটির বাংলা অর্থ দাঁড়ায় ‘আমাকে ভালোবেসো না কুকুরছানা’। তার ডান হাতের তালুতে এই লেখাটি কার উদ্দেশ্য লিখেছেন? সেটি এখনও জানা যায়নি। তবে এটি নিয়ে বিভিন্ন মহলে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। লেখাটি মেহেদী দিয়ে লেখা হয়েছে বলে জানা যাচ্ছে। কেউ কেউ বলছেন, তার বিপদে যে বা যারা দূরত্ব বজায় রেখেছেন বা অসহযোগিতা করেছেন, তাদের উদ্দেশ্যেই পরীমনি এই লেখাটি প্রদর্শন করেছেন।

কারামুক্ত হওয়ার পর হাতের এই লেখা প্রদর্শন করতে করতে তিনি বনানীর বাসাতেই যাচ্ছেন। পরীমনি সাদা পোশাকে ছিলেন এবং তাকে বহনকারী গাড়ি থেকে একটু বের হয়ে উপস্থিত লোকজনের সঙ্গে সেলফি তুলেতে দেখা যায়।

গতকাল মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে পরীমণির জামিনের আদেশ দেন ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। নারী, অভিনেত্রী ও অসুস্থতা বিবেচনায় ৫০ হাজার টাকা মুচলেকায় তিনি পরীমণির জামিন মঞ্জুর করেন। কিন্তু

এদিন পরীমনির পক্ষে জামিন শুনানি করেন তার আইনজীবী মজিবুর রহমান, নীলাঞ্জনা রিফাত সুরভী, কামরুজ্জামান চৌধুরীসহ অনেকে। অপরদিকে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আদেশ দেন। তবে সেদিন পরীমনির জামিনের কাগজপত্র কারাগারে এসে পৌঁছায়নি বলে তার মুক্তি দেয়া সম্ভব হয়নি।

গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানীর বাসায় প্রায় ৪ ঘণ্টা অভিযান চালিয়ে পরীমনি ও তার সহযোগীকে গ্রেপ্তার করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। গ্রেপ্তারের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দপ্তরে। পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে পরীমণির বিরুদ্ধে মামলা দায়ের করে। ওই দিনই একই সূত্র ধরে অভিযান চালিয়ে পরিচালক নজরুল ইসলাম রাজকে গ্রেপ্তার করা হয়েছিল।

ডেইলি নিউজ টাইমস বিডি ডটকম (Dailynewstimesbd.com)এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন করুন।

Soure of online news banglainsider & asad nur facebook

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Leave a Reply Cancel reply