কোটালীপাড়ায় কবি সুকান্ত মেলার উদ্বোধন

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় কবি সুকান্ত মেলার উদ্বোধন করা হয়েছে। সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় ও গোপালগঞ্জ জেলা প্রশাসন এ মেলাটির আয়োজন করে। আজ সোমবার সকাল ১১টা থেকে উপজেলার আমতলী ইউনিয়নের উনশিয়া গ্রামে কবির পৈতৃক ভিটায় মেলার আনুষ্ঠানিকতা শুরু হলেও সন্ধ্যা ৭টায় জেলা প্রশাসক শাহিদা সুলতানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রদীপ প্রজ্বালন করে মেলার উদ্বোধন করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমান, পৌর মেয়র হাজি মো. কামাল হোসেন শেখ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান, ভাইস চেয়ারম্যান লক্ষ্মী সরকার, অ্যাডভোকেট দেলোয়ার হোসেন সরদার, উদীচী কোটালীপাড়া শাখার সভাপতি অশোক কর্মকার, কবি মিন্টু রায়, সমাজসেবক লাভলু শেখ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমান বলেন, কবি সুকান্ত ভট্টাচার্যের আদর্শকে বর্তমান যুবসমাজের মাঝে ছড়িয়ে দিতে আমরা এ মেলার আয়োজন করেছি। আশা করি এই মেলার মধ্যে দিয়ে কিছুটা হলেও কবি সুকান্ত ভট্টাচার্যকে বাঙালি জাতি বা আগামী প্রজন্মের কাছে আমরা তুলে ধরতে পারব। তিনি আরো বলেন, প্রতিবছর ৫ দিনব্যাপী মেলা অনুষ্ঠিত হয়। এ বছর করোনার কারণে আমরা স্বল্পপরিসরে একদিনের জন্য এ মেলার আয়োজন করেছি।

তথ্যসূত্র:- কালের কন্ঠ

আরও পড়ুন: Wondershare Filmora – Download Free 7.8.9 Crack Serial Key Filmora Crack

 

 

ডেইলি নিউজ টাইমস বিডি ডটকম (Dailynewstimesbd.com)এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন করুন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Leave a Reply

Translate »