গোপালদী পৌরসভার মেয়র গালি দিলো তুই মালাউন এর বাচ্চা

এদেশের সকল অর্জন হিন্দু মুসলিম বৌদ্ধ খৃষ্টান সকলের এক হয়ে করেছে।  কিন্তু হিন্দুদেরকে সাম্প্রদায়িকরা নির্যাতনের মাত্রা দিন দিন বারিয়ে দিচ্ছে।

কিছু হলেই হিন্দুদের মালাউনের বাচ্চা বলে গালি দেয়। গোপালদী পৌরসভার মেয়র গতকালকে এই গালিটি দিয়েছে। কে তাকে আইনের আওতায় নিয়ে কঠোর শাস্তি দিতে হবে।এদেশের হিন্দুদের মালাউন গালিটা কানের মধ্যে বিশ্বের মতো লাগলেও এমন ভাব করে তার ওস্তাদ অথবা মুসলমানদের সামনে যে এটা তার গায়ে লাগেনি এবং এটা ওস্তাদ হয়তো ভুল করে বলেছে , মুসলমান হয়তো ভুল করে বলেছে তাই ভুলে যেতে চায়।

কিন্তু মুসলমানদের এটা ছাড়া অন্য কোনো গালি ব্যবহার করেন না হিন্দুদের সাথে এমন কোন মুসলমান নাই যে অহরহ এ গালিটা দেয়।এই মালাউনের বাচ্চা এই মালাউনের বাচ্চা বলতে একটু দ্বিধাবোধ করে না এদেশের মুসলমান হিন্দুদের এটি ব্যবহার করে থাকে কারণ তারা মনে করে যে এদেশে তারা পরনির্ভরশীল তাদের এদেশে থাকার কোন অধিকার নেই।

ভিডিও -সহ

এরা মুসলমানদের উপর নির্ভর করেই বেঁচে থাকে বেঁচে থাকবে যতই থাকুক না কেন একটু দ্বিধাবোধ করে না এটা তারা কিছুই মনে করে না এদেশের হিন্দুরা খুব গর্বের সাথে বলে কিন্তু যখন থাপ্পর ঠিক তখনই বুঝতে পারে যে দেশে তাদের না। এদেশে এই অবস্থার কোনো পরিবর্তন হবে না পর্যায় ক্রমে ক্রমে  এটা তালেবানের দিকে যাচ্ছে। মূলত দেশের 9০ শতাংশ মুসলমান তালেবান মনোভাব সম্পন্ন।

ডেইলি নিউজ টাইমস বিডি ডটকম (Dailynewstimesbd.com)এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন করুন।

Leave a Reply

Translate »