ঘুরতে যাওয়া যুবক কে খেয়ে ফেললো কুমির,মুহূর্তেই ভাইরাল

নেটদুনিয়ায় বেশকিছু ভিডিও ভাইরাল হয় যেখানে আমরা দেখতে পাই অনেকের অবাক করা কিছু ঘটনা। এই সমস্ত ভিডিও বর্তমানে ইন্টারনেট দুনিয়ায় বেশ হৈচৈ সৃষ্টি করেছে।

এই ভিডিও মানুষ বেশ পছন্দ করছেন বটে। অনেকে আবার এই সমস্ত ভিডিও দেখে দিনের ক্লান্তি দূর করেন। আজ কাল সোশ্যাল মিডিয়া এমন এক প্লাটফর্ম যেখানে ভালো খারাপ উভয় দিক রয়েছে।

সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করে কেউ কেউ নিজের প্রতিভা বিকাশের মধ্য দিয়ে জনপ্রিয় হয়ে উঠছে আবার কেউ মারামারি হাতাহাতির মাধ্যমে ভাইরাল হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত হাজার হাজার ভিডিও ভাইরাল হচ্ছে।মানুষের হাতে হাতে এখন এন্ড্রয়েড ফোন থাকায় তা ক্যামেরা বন্দী করে রাখছে অনেকে। এই ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটে চলেছে দিন দিন এবং তা ভাইরাল হচ্ছে প্রতিনিয়ত।

টিকটক ফেসবুক লাইকি এ ধরনের অ্যাপস গুলোর মাধ্যমে ভিডিও যেমন ভাইরাল হচ্ছে তেমনি মুঠোফোনে হঠাৎ করেই ঘটে যাওয়া ম্প্রীতি দেখা গেছে যে যুবরগুনায় ঘুরতে যাওয়া যুবক কে খেয়ে ফেললো কুমির,মুহূর্তেই ভাইরাল ,(দেখুন ভিডিও)

আরও পড়ুনঃ দীর্ঘদিন পর সংবাদপাঠিকা রেহনুমা মোস্তফা এবার ঈদের বিশেষ ধারাবাহিকে অভিনয় করেছেন। ৭ পর্বের বিশেষ এই ধারাবাহিকটির নাম ‘থ্রি ব্যাচেলর’।

রহুল আমিন পথিকের রচনায় এটি নির্মাণ করেছেন নাসির উদ্দিন মাসুদ। ধারাবাহিকের গল্পে রেহনুমার প্রেমিক হিসেবে দেখা যাবে তিন ব্যাচেলর মারজুক রাসেল, চাষী আলম ও পীযূষ সেন বেনুকে।

এবারের ঈদে একুশে টিভি ও এম কে প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে এটি সম্প্রচার হবে। ৮ বছর ধরে সংবাদ উপস্থাপনা করছেন রেহনুমা। গত বছর মুরসালিন শুভর ‘ভাড়াটিয়া’ নাটকে অভিনয় করেন রেহনুমা।

আরও পড়ুন: রোহিঙ্গা জনগোষ্ঠীর ভবিষ্যৎ , মিয়ানমার অত্যাচারী সেনাবাহিনী, বিশ্ববাসীর চিন্তাভাবনা

চিত্রনায়ক ইমনের সঙ্গে ইমেল হকের নির্মাণে মধুমতি ব্যাংকের বিজ্ঞাপনেও কাজ করেছন তিনি। প্রচারের অপেক্ষায় রয়েছে তার অভিনীত সোহেল আরমানের ‘রাজপুত্র’, চয়নিকা চৌধুরীর ‘সংসার’সহ বেশকিছু নাটক।

ধারাবাহিকটি নিয়ে রেহনুমা বলেন, ‘ছোটবেলা থেকেই নিজেকে পর্দায় দেখার ইচ্ছা থেকে সংবাদ উপস্থাপনা পেশায় আসা। তবে মিডিয়ার অন্য কাজ করতেও আগ্রহী ছিলাম। সেই হিসেবে কিছু বিশেষ নাটক ও ধারাবাহিকে অভিনয় করেছি। আশা করছি, কাজটি সবার কাছে উপভোগ্য হবে।’

ডেইলি নিউজ টাইমস বিডি ডটকম (Dailynewstimesbd.com)এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন করুন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Leave a Reply

Translate »