জনপ্রিয় অভিনেতা এ টি এম শামসুজ্জামান আর নেই | বরেণ্য অভিনেতা এ টি এম শামসুজ্জামান আর নেই

বরেণ্য অভিনেতা এ টি এম শামসুজ্জামান আর নেই। শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল ৯টা ০৬ মিনিটে সূত্রাপুরের নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। তার ভাই সালেহ জামান, কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এ টি এমের মেয়ে কোয়েল আহমেদ বলেন, ‘আব্বা আর নেই। আব্বা আর নেই। শুক্রবার বিকেলে আব্বাকে বাসায় নিয়ে আসছিলাম। উনি হাসপাতালে থাকতে চাইছিলেন না। তাই বাসায় নিয়ে আসছিলাম। আমি রাত ২টা ৩০ মিনিটে আব্বার বাসায় আসছি।’বাবার আত্মার শান্তির জন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।এর আগে গত বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছিল এ টি এম শামসুজ্জামানকে।

তার অক্সিজেন লেভেল কমে গিয়েছিল। হাসপাতালে ডা. আতাউর রহমান খানের তত্ত্বাবধানে ছিলেন জনপ্রিয় এ অভিনেতা।১৯৬৫ সালে অভিনেতা হিসেবে চলচ্চিত্র আগমন হয় এ টি এম শামসুজ্জামানের। ১৯৭৬ সালে চলচ্চিত্রকার আমজাদ হোসেনের ‘নয়নমণি’ সিনেমায় খল চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। প্রবীণ এ অভিনেতা আজও দর্শকের কাছে নন্দিত।

তথ্যসূত্র:- কালের কন্ঠ

আরও পড়ুন: অভিনেত্রী শ্রীলেখা মিত্র ‘কম বয়সী ছেলেদের স্বা’দটাই একটু আ’লাদা

ডেইলি নিউজ টাইমস বিডি ডটকম (Dailynewstimesbd.com)এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন করুন।

জনপ্রিয় অভিনেতা এ টি এম শামসুজ্জামান আর নেই,প্রখ্যাত ও শক্তিমান অভিনেতা এটিএম শামসুজ্জামান আর নেই,কিংবদন্তী অভিনেতা, এ টি এম শামসুজ্জামান আর নেই,জনপ্রিয় অভিনেতা, এ টি এম শামসুজ্জামান চলে গেলেন না ফেরার দেশেবর্ষীয়ান অভিনেতা, এটিএম শামসুজ্জামান আর নেই,চলে গেলেন কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামান

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Leave a Reply

Translate »