জাফলংয়ে পর্যটকদের উপর হামলার অভিযোগে আটক ৫ জনকে আদালতে প্রেরণ

সিলেটের জাফলংয়ে পর্যটকদের উপর হামলাকারী ৫ জনকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

আজ শুক্রবার (৬ মে) দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কমকর্তা কে এম নজরুল ইসলাম জানান, হামলায় আহত সুমন সরকার বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত ৫ জনকে আজ আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- গোয়াইঘাটের পন্নগ্রামের মৃত রাখা চন্দ্রের ছেলে লক্ষ্মণ চন্দ্র দাস (২১), ইসলামপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে মো. সেলিম আহমেদ (২১), নয়াবস্তি এলাকার ইউসুফ মিয়ার ছেলে সোহেল রানা, পশ্চিম কালীনগর গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে নাজিম উদ্দিন ও ইসলামপুর রাধানগর গ্রামের মৃত সিরাজ উদ্দীনের ছেলে জয়নাল আবেদীন।

বৃহস্পতিবার দুপুর ২টায় সিলেটের জাফলংয়ে টিকিট কাটা নিয়ে কথা কাটাকাটির পর পর্যটকদের উপর হামলা চালিয়েছে স্বেচ্ছাসেবকরা। এতে মহিলাসহ ৬ জন পর্যটক গুরুতর আহত হয়েছেন। সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ওই ঘটনার একটি ভিডিওতে দেখা যায়, টোল কাউন্টার থেকে টিকেট কেনাকে কেন্দ্র করে পর্যটকদের উপর এই অতর্কিত হামলা চালাচ্ছে স্বেচ্ছাসেবকরা।

আলোচনায় ইলন মাস্কের ‘বোরিং কোম্পানি

স্বেচ্ছাসেবক লেখা নীল ইউনিফর্ম পরা ৩ জন হাতে লাঠি নিয়ে একদল পর্যটকদের বেধড়ক পেটাচ্ছেন। সেসময় ওই দলে থাকা কিছু নারী পর্যটক তাদেরকে থামাতে গিয়ে লাঞ্ছিত হন। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট থেকে একটি পরিবার জাফলংয়ে বেড়াতে যান। টিকেট কেনাকে কেন্দ্র করে পর্যটকদের সাথে কাউন্টারের লোকদের বাকবিতণ্ডা হয়। পরে কয়েকজন স্বেচ্ছাসেবকরা নারী ও পুরুষসহ কমপক্ষে ৬ পর্যটকের উপর হামলা চালায়।

Source: Channel i

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Leave a Reply

Translate »