ট্রান্সজেন্ডার মডেলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এমবাপ্পে

এমা স্মেটের সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার পর পিএসজির ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে ইনেস রাউ-এর সঙ্গে ডেটিং করছেন বলে জানা গেছে। ইনেস রাউ প্লেবয় কভারের প্রথম ট্রান্সজেন্ডার মডেল।

ইতালির সংবাদমাধ্যম ‘করিয়ের ডেলো স্পোর্টস’ এক প্রতিবেদনে বলেছে, বেশ কয়েক মাস ধরেই এমবাপ্পে ইনেসের সঙ্গে ডেটিং করছেন। প্লেবয় কভারের প্রথম ট্রান্সজেন্ডার মডেল ইনেস রাউ-এর সঙ্গে প্রথম কান চলচ্চিত্র উৎসবে দেখা হয় এমবাপ্পের। এরপর একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়, যেখানে দেখা যায় এমবাপ্পে রাউকে নিয়ে বিলাসবহুল এক ইয়টে নিয়ে যাচ্ছেন।

আরও পড়ুন:বাংলাদেশের ক্যাডেট কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

 

বৈচিত্র্যপূর্ণ ক্যারিয়ারের জন্য মাত্র ১৬ বছর বয়সে নিজের লিঙ্গ পরিবর্তন করেন ইনেস রাউ। রাউ মডেল ছাড়াও একই সঙ্গে একজন গায়িকা ও ডিজে। এমবাপ্পে ও ইনেস রাউ-এর মাঝে প্রেমের গুঞ্জন শোনা গেলেও, এখন পর্যন্ত দুজনের কেউই তাদের সম্পর্ক নিয়ে কথা বলেননি। এদিকে চলতি মৌসুমটা দারুণ কাটছে কিলিয়ান এমবাপ্পের জন্য। লিগে পাঁচ ম্যাচ খেলে পাঁচ গোল করেছেন ফরাসি এই তারকা। তার দল পিএসজিও আছে টেবিলের শীর্ষে। এদিকে চ্যাম্পিয়ন্স লিগে তুলনামূলক সহজ গ্রুপেই পড়েছে এমবাপ্পের পিএসজি। এইচ গ্রুপে তাদের প্রতিপক্ষ য়্যুভেন্তাস, বেনফিকা ও মাকাবি হাইফা।

Leave a Reply

Translate »