বাড়ি বসে স্মার্টফোন ব্যবহারেই লাখ টাকা আয়? জানুন

এই সময় ডিজিটাল ডেস্ক: অতিমারির সময় নাগরিকদের অনেককেই অর্থনৈতিক সমস্যার মধ্যে পড়তে হয়েছে। চাকরি গিয়েছে অনেকের। অনেকের আবার কোপ পড়েছে পারিশ্রমিকের উপর। তাই একটু অতিরিক্ত রোজগারের সম্ভাবনা এলে মন্দ হয় না নাগরিকদের জন্য। কিন্তু অতিমারির এই চোখরাঙানির সময় অতিরিক্ত রোজগার কী ভাবে? খুব সহজ স্মার্টফোনের সাহায্যে!

  • অতিমারির সময় নাগরিকদের অনেককেই অর্থনৈতিক সমস্যার মধ্যে পড়তে হয়েছে। চাকরি গিয়েছে অনেকের। অনেকের আবার কোপ পড়েছে পারিশ্রমিকের উপর। তাই একটু অতিরিক্ত রোজগারের সম্ভাবনা এলে মন্দ হয় না নাগরিকদের জন্য। কিন্তু অতিমারির এই চোখরাঙানির সময় অতিরিক্ত রোজগার কী ভাবে? খুব সহজ স্মার্টফোনের সাহায্যে!
  • একবিংশ শতকের এই যুগ ইন্টারনেটের। ঘরে বসে ইন্টারনেট ঘেঁটেই কয়েকশো মাইল পাড়ি দেওয়া সম্ভব আমাদের পক্ষে। কাজেই স্মার্টফোনের মাধ্যমে রোজগারও আর খুব দূরতম দ্বীপ নয়। বরং খুব সহজেই নিজের পছন্দমত কাজ করে রোজগার করা সম্ভব। কাজে সন্তুষ্টি আছে। পাশাপাশি আছে অতিরিক্ত রোজগারের সুযোগ।
  • কিন্তু ঘরে বসে ঠিক কী ধরণের কাজ করা সম্ভব আমাদের পক্ষে? সহজ সমাধান দিচ্ছে এই সময় ডিজিটাল ডেস্ক। বাড়িতে স্রেফ একটা স্মার্টফোন থাকলেই আপনি চট করে এই কাজগুলি করে ফেলতে পারেন।

বাড়ছে লেনদেন, থার্ড পার্টিকে দিয়ে ATM পরিচালনা করাবে ব্যাঙ্কগুলি

গেমিং এর দুনিয়ার মত আকর্ষণীয় কিছু বোধহয় খুব কমই রয়েছে। স্মার্টফোন হোক অথবা কম্পিউটার গেমিং এ মজে আজ আট থেকে আশি সকলেই। অতিমারির সামাজিক দূরত্ববিধির সৌজন্যে এখন তো আরও অনেকেই মজেছেন গেমিং এ। আর এই সুযোগই কাজে লাগানো যেতে পারে। বাড়িতে বসে গেম টেস্টিং করে বেশ টু-পাইস রোজগার করা সম্ভব।

 

বর্তমানে গুগল প্লে স্টোরে বিভিন্ন অ্যাপ্লিকেশনে আছে যে অ্যাপ্লিকেশনগুলি থেকে আপনি গেম খেলে টাকা রোজগার করতে পারেন। আপনি যদি এই অ্যাপ্লিকেশনের রেজিস্টার্ড ইউজার হয়ে থাকেন– সেক্ষেত্রে আপনাকে নানারকম অ্যাপ্লিকেশন সুযোগ দেবে বাড়ি বসেই গেম টেস্টিং এর। আপনার যদি স্মার্টফোন থাকে তবে বাড়ি বসেই গেম টেস্ট করতে পারেন। এছাড়া, আপনি যদি স্রেফ গেম খেলেন তবেও আপনি বেশ মোটা টাকা রোজগার করতে পারেন। বর্তমানে রামি থেকে শুরু করে বিভিন্ন গেম খেলেই আপনি মাসে 50 হাজার থেকে এক লাখ টাকা পর্যন্ত রোজগার করতে পারেন।

অনলাইন সার্ভে করতে পারেন

গেমিং ছাড়াও অর্থ উপার্জন করার অন্যতম বড় রাস্তা হল অনলাইন সার্ভে করা। বিভিন্ন কোম্পানি বর্তমানে অনলাইন সার্ভে করার সুযোগ করে দিয়েছ। আপনি সেই কোম্পানির হয়ে অনলাইন সার্ভে করে মাসে একটা বড় টাকা রোজগার করতে পারেন। এক্ষেত্রেও আপনার সহায়ক হতে পারে Google Play Store. এখানে নানারকম অ্যাপ্লিকেশন পাওয়া যায়। সেই অ্যাপ্লিকেশন ইউজারদের এই সার্ভে করার জন্য টাকা দিয়ে থাকে। দিনে 800-1500 এবং মাসে 45 হাজার থেকে 50 হাজার পর্যন্ত টাকা আপনি রোজগার করতে পারেন।

Read More:মোবাইলের জনপ্রিয় 15 টি অনলাইন গেমস।(Android game) | পাবজি মোবাইল লাইট খেলার নিয়ম জানুন।

 

 

পাট টাইম ব্যবসা, কৃষি আইডিয়া, পাইকারি কাপড়ের ব্যবসা, গ্রামে ছোট ব্যবসার আইডিয়া, ঘরে বসে বিনা পুঁজিতে ব্যবসা, টাকা ছাড়া ব্যবসা করার উপায়, টাকা ইনকামের আইডিয়া, ছোট থেকে বড় ব্যবসা]

ঘরে বসে বিনা পুঁজিতে ব্যবসা, টাকা ছাড়া ব্যবসা, ছাত্রদের জন্য ব্যবসা, ছোট মেশিন দিয়ে ব্যবসা, কম ঝুঁকির ব্যবসা, ফুলের ব্যবসা কিভাবে করব, ব্যবসা করার নিয়ম, গ্রামের বাড়িতে কি ব্যবসা করা যায়

Leave a Reply Cancel reply