প্রিয়াঙ্কা চোপড়ার ৭ বিব্রতকর মুহূর্ত

কাজের ব্যস্ততায় তারকাদের যেন দম ফেলার ফুরসত নেই। ভীষণ ব্যস্ত তারকাদের প্রায়ই ভোর থেকে মধ্যরাত অবধি পেশাগত কাজে সময় দিতে হয়। এ ছাড়া বছরভর নানা অনুষ্ঠান তো আছেই।

আর এসব অনুষ্ঠানে সবার চোখ থাকে তারকাদের প্রতি। বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ক্ষেত্রে এ কথা যেন আরো বেশি পরিমাণে সত্য। বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা ভক্ত তো বটেই, পাপারাজ্জির ক্যামেরাও তাঁকে দিনরাত অনুসরণ করে চলে।

নজরকাড়া পোশাকে সবার সামনে হাজির হতে প্রিয়াঙ্কার জুড়ি নেই। সাবেক এই বিশ্বসুন্দরী যথেষ্ট প্রাণোচ্ছ্বলও বটে। মোহময়ী এই অভিনেত্রীর বেশ কিছু বিব্রতকর মুহূর্ত ভেসে বেড়াচ্ছে অন্তর্জালে। চলুন দেখে নেওয়া যাক সে রকম সাতটি মুহূর্ত—

এক

সাম্প্রতিক একটি ছবি দিয়েই শুরু করা যাক। স্বামী নিক জোনাসের সঙ্গে রাতের খাবার খেতে বাইরে গিয়েছিলেন পিসি। কালো পোশাক পরিহিত প্রিয়াঙ্কাকে এ সময় হাতব্যাগ দিয়ে তাঁর শরীর ঢাকতে দেখা যায়। তবে পাপারাজ্জিদের কল্যাণে ওই ছবি যথারীতি অন্তর্জালে চলে আসে।

দুই

সরাসরি সম্প্রচারিত একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন পিসি। এ সময় তাঁর পোশাক একাধিকবার শরীর থেকে সরে যাচ্ছিল। সেখানে তাঁকে বারবার পোশাক ঠিক করতে দেখা যায়। সেই ছবি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে লুফে নেয় সবাই।

তিন

একটি ছবির শুটিংয়ে আমেরিকার নিউইয়র্কে অবস্থান করছিলেন প্রিয়াঙ্কা। শুটিং চলাকালে সহ-অভিনেতা অ্যাডাম ডেভিন তাঁকে পেছন থেকে জাপটে ধরেন। এতে পিসির শরীরের অনেকাংশ অনাবৃত হয়ে পড়ে। সেই মুহূর্তের ছবি ও ভিডিও ছড়িয়ে পড়লে তা ঝড় তোলে সর্বত্র।

চার

স্বামী নিক জোনাসের সঙ্গে ভ্যানিটি মেলায় যোগ দিতে গিয়েছিলেন পিসি। সেখানে আরো একবার বিব্রতকর পরিস্থিতিতে পড়েন তিনি। কালো গাউন পরিহিত এই অভিনেত্রী যখন নিচের দিকে ঝুঁকছিলেন, সেই মুহূর্তটি নিমেষেই ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা।

পাঁচ

ভারতের ‘গ্ল্যাম ডিভা’ অ্যাওয়ার্ড পেয়ছিলেন পিসি। সুখকর ওই দিনেও অবশ্য পাপারাজ্জির কল্যাণে ভিন্ন কারণে আলোচনায় আসেন তিনি। ছোট পোশাক পরিহিত পিসির অন্তর্বাস এ দিন প্রকাশ্যে আসে সবার।

ছয়

একটি পার্টিতে যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কা। চামড়ার কালো পোশাক পরিহিত প্রিয়াঙ্কা এ দিন পোশাকের কারণে আরো একবার শিরোনাম হন।

সাত

এ দিন নিজের গানের প্রকাশনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন পিসি। নেট স্কার্ট ও টি-শার্ট পরিহিত পিসির অন্তর্বাস এ দিনও আসে প্রকাশ্যে। প্রিয়াঙ্কাকে সর্বশেষ সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে। যদিও বক্স অফিসে তেমন সাড়া ফেলতে ব্যর্থ হয়েছে ছবিটি।

সূত্র : বলিউড বাবল

 

Leave a Reply Cancel reply