বিয়ের দুদিন না যেতেই সুখবর দিলেন ভিকি!

বিয়ের দুদিন না যেতেই সুখবর দিলেন ভিকি!

দিন কয়েক আগেই সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। তাদের বিয়ে নিয়ে ভক্ত অনুরাগীদের কৌতুহলের অন্ত ছিল না। একের পর এক নতুন তথ্য আসতে থাকে জনসম্মুখে। অবশেষে প্রতীক্ষার অবসান ঘটিয়ে সোশ্যাল মিডিয়া পেজে তাদের বিয়ের খবর শেয়ার করেন ভিক্যাট। গত দুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় তাদের মেহেদি ও হলুদের ছবিও ভাইরাল।

বলিউডের এই নতুন তারকা যুগল রাজস্থানে বিয়ের পর্ব মিটিয়ে ফিরেছে মুম্বাইয়ে। কোথায় যাচ্ছেন তারা হানিমুনে, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। শোনা যাচ্ছে, মালদ্বীপে হানিমুনে যাবেন এ নতুন তারকা দম্পতি। আবার শোনা যাচ্ছে, এখনই হানিমুনে যাচ্ছেন না তারা। কারণ দুজনেরই শুটিং শিডিউল রয়েছে। তাদের বিয়ের কারনে বন্ধ ছিল শুটিং।

বিয়ের রেশ এখনও কাটেনি ভিক্যাটের। এরই মধ্যে সুখবর দিলেন ভিকি কৌশল। সোমবার (১৩ ডিসেম্বর) ভিকি শেয়ার করলেন তার আগামী সিনেমার খবর।

সোমবার ছিল পরিচালক ও প্রযোজক মেঘনা গুলজারের জন্মদিন। সেই দিনই ভিকি ঘোষণা করলেন তার আগামী সিনেমা ‘সাম বাহাদুর’-এর দুই প্রধান অভিনেতার নাম। ‘দঙ্গল’ সিনেমার পর আবার এ সিনেমায় একসঙ্গে অভিনয় করবেন সানিয়া মালহোত্রা ও ফাতিমা সানা শেখ।

ফিল্ড মার্শাল সাম মানেকশর  চরিত্রে অভিনয় করবেন ভিকি কৌশল। তার স্ত্রী শিল্লু মানেকশর  চরিত্রে অভিনয় করবেন সানিয়া মালহোত্রা ও ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন ফাতিমা সানা শেখ। সিনেমাটি পরিচালনা করবেন মেঘনা গুলজার।

আরও পড়ুন: বিয়ের পর এবার মধুচন্দ্রিমার পালা

সিনেমা প্রসঙ্গে মেঘনা তার সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, আমার অনেক কিছু সেলিব্রেট করার ছিল। ৫০ বছর আগে, এ সপ্তাহে ভারত ঐতিহাসিক যুদ্ধে জয়লাভ করেছিল। সানিয়া ও ফাতিমাকে নিয়ে আমি খুবই এক্সাইটেড।

অন্যদিকে সানিয়া লিখেছেন, প্রত্যেক প্রতিষ্ঠিত পুরুষের পেছনে একজন নারীর অবদান থাকে। এ চরিত্রে অভিনয় করা আমার জন্য গর্বের।

ফাতিমা লিখেছেন, একজন নারী যিনি সাহস ও শক্তির অন্যতম সংজ্ঞা। ভারতের প্রথম নারী প্রধানমন্ত্রীর চরিত্রে অভিনয় করা আমার জন্য গর্বের।

Leave a Reply

Translate »