বৃদ্ধাশ্রমে’ প্রবীর মিত্র

‘বরাবরই চেষ্টা করি মানুষের হৃদয়ের গভীরে যেতে। এগুলো ভেবেই নিজের চরিত্র পছন্দ করি। অভিনয় করার জায়গা আছে এমন সব ছবিতে অভিনয় করতে চাই মরার আগের দিন পর্যন্ত।

যেদিন থেকে অভিনয় প্রফেশন হিসেবে নিয়েছি সেদিন থেকেই চেষ্টা করে এসেছি ভাল কিছু করার জন্য। এখন জীবনের শেষ প্রান্তে এসে পৌঁছে গিয়েছি। জানি না প্রফেশনাল লাইফে কতোটুকু সফল হয়েছি। সম্প্রতি স্বপন চৌধুরীর ‘বৃদ্ধাশ্রম’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এরমধ্যে ছবিটিতে অভিনয়ও করেছি কয়েকদিন।

টুইটারে পোস্ট করতে টাকা লাগবে: ইলন মাস্ক

মূল্যায়ন করবে।’, বলছিলেন প্রবীর মিত্র। কয়েকদিন আগে তিনি স্বপন চৌধুরীর ‘বৃদ্ধাশ্রম’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ইতিমধ্যে এই ছবির শুটিংয়েও হাজির হয়েছিলেন তিনি।

 

ছবিটিতে প্রবীর মিত্রকে একজন অবহেলিত বৃদ্ধার চরিত্রে দেখা যাবে। প্রবীর মিত্র ছাড়া এতে আরো অভিনয় করেছেন হাসান ইমাম। গাজীপুরের একটি বৃদ্ধাশ্রমে হয়েছে এর শুটিং। এছাড়াও ছবিটির শুটিং হবে ঢাকা ও দেশের বিভিন্ন লোকেশনে। ছবিটি নির্মিত হচ্ছে সরকারী অনুদানে। এই ছবিতে এক সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন সংগীত শিল্পী এস ডি রুবেল ও ববি।

 

সূত্র:লেটেস্টবিডিনিউজ.কম

24 thoughts on “বৃদ্ধাশ্রমে’ প্রবীর মিত্র

  1. সিনেমা টি প্রকাশিত হওয়ার অপেক্ষায় আছি।

  2. Sottie khub kosto laglo post ti dekha. ♥ we should always respect our fathers and mothers.nice post

  3. খেলা হবে।্্আপ নি পারবে।আমিও আপনার মতো শেষ নিঃশ্বাস ত্যাগ করার আগপর্যন্ত কাজ করতে চাই।

  4. জীবনের অনেক সময়টা তিনি বড় পর্দায় কাজ করেছেন, তার শেষের জীবনটা ভালো ভাবে কাটার আসা ছিল, কিন্তু বৃদ্ধাশ্রেম তিনি, বড় কষ্টের

Leave a Reply

Translate »