বাবু রামানন্দ ঢালী এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে

গত 28 শে আগস্ট ডেইলি নিউজটাইম (dailynewstimesbd.com) পত্রিকায় বাবু রামানন্দ ঢালী অসুস্থতার সংবাদ প্রকাশিত হওয়ার পরে বিভিন্ন জায়গা থেকে  অসুস্থতার খবরা খবর জানার জন্য ফোন করে এবং তার পরিপ্রেক্ষিতে বিভিন্ন লোক সরকারী হাসপাতালে ভর্তির সুযোগ করে দেযার জন্য ডেলি নিউজ টাইম অফিসে ফোন আসে ।

সেই নিউজ এর প্রেক্ষিতে গতকালকে 2 তারিখ সেপ্টেম্বর আইসিউ এম্বুলেন্স করে গোপালগঞ্জ সদর হাসপাতাল থেকে ঢাকা নিয়ে আসা হয় এবং ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে  আইসিউ বিভাগে ভর্তি করা হয় । ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল আইসিইউতে (ICU, Bed-5)  নিবিড় পর্যবেক্ষণে আছে ।

যার ঐকান্তিক প্রচেষ্টায় মূলত ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে  ভর্তি হয়েছেন তিনি হলেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের  পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক। 2020 সালের ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে যোগদান করার পর থেকে করানোর কালীন সময়ে যে অবদান রেখেছে তা প্রশংসনীয়।

ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক

তবে সার্বিক যোগাযোগ করেছে অর্পনা হালদার (খাগবাড়ী) যিনি ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালের  পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক স্যারের সাথে এবং তার এলাকার শিক্ষক বাবু রামানন্দ স্যারের পরিবারের সাথে যোগাযোগ করে মূলত এই ভর্তির সুযোগ হয়েছে ।

উল্লেখ্য যে  বাবু রামানন্দ ঢালী করোনা পজিটিভ গুরুতর অসুস্থ হয়ে গোপালগঞ্জ সদর হাসপাতালে আইসিওতে নিবিড় পর্যবেক্ষণে ছিল প্রায় 10 দিন  ।

শ্রদ্ধাভাজন স্যারের
পরম মহান করুণাময় সৃষ্টিকর্তার নিকট শ্রদ্ধাভাজন স্যারের দ্রুত সম্পূর্ণ সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি ।
এলাকাবাসী ও তার শুভাকাঙ্ক্ষী গন আশুআরোগ্য জন্য সবার কাছে প্রার্থনা কামনা করছে।

তার আশু আরোগ্য কামনা জন্য সকলের কাছে তার পরিবারের পক্ষ থেকে আশীর্বাদ কামনা করছে।

যারা সার্বিকভাবে সহযোগিতা করেছে তাদেরকে ধন্যবাদ জানিয়েছে পরিবারের পক্ষ থেকে এবং ডেইলি নিউজ টাইমস এর পক্ষ থেকে।

ডেইলি নিউজ টাইমস বিডি ডটকম (Dailynewstimesbd.com)এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন করুন।

ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ,dhaka medical college hospital, doctors list director of dhaka medical college hospital, dhaka medical college world, ranking 2020 dhaka medical college hospital, doctor appointment dhaka, medical college hospital address, dhaka medical college hospital postal code dhaka medical college thana

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Leave a Reply Cancel reply