ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ফোনালাপ এর জন্য দায় কার?

ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ যে সকল শিক্ষা সংশ্লিষ্ট ব্যক্তির কথা উল্লেখ করে তার বক্তব্য উপস্থাপন করেছে তারা এর সাথে কতটুকু জড়িত বা আদৌ জড়িত কি না তাও যাচাই করতে হবে। আমার মনেহয় তাদের সাথে কোন যোগসূত্র না থাকলে এরূপ দাম্ভিকতাপূর্ণ বক্তব্য দিতে পারেন না।তার চেয়েও বড় কথা সংশ্লিষ্ট ব্যক্তিবৃন্দ এখন পর্যন্ত কেউই এ বিষয় তাদের বক্তব্য ক্লিয়ার করেন নাই। সাধারণ মানুষের মধ্যে এতে একটা বিভ্রান্তি তৈরি হয়েছে। এ বিষয় তদন্ত সাপেক্ষ জাতির কাছে তুলে ধরা উচিত।
More Read: পাবলিক পরীক্ষায় অ্যাসাইমেন্টের বিরোধিতায় শিক্ষকরা

এ সকল ব্যক্তি অত্যন্ত জনগুরুত্বপূর্ণ, তাদের প্রতি মানুষের আস্থা বিশ্বাস না থাকলে তারা জাতিকে নেতৃত্ব দিবে কীভাবে? তাদের সম্পর্কে বিশ্বাসের জায়গাটি আবার ফিরিয়ে আনতে হবে। তারাও যদি এ বিষয়ের সাথে বিন্দুমাত্র জড়িত থাকে তবে তাদেরকে সেখান থেকে সরিয়ে নিয়ে প্রতিষ্ঠানকে কলুষমুক্ত করতে হবে।
ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এক বিশেষ শ্রেণির বিশেষায়িত শিক্ষক। তাদের অহংকার তারা বি সি এস শিক্ষা ক্যাডারের লোক।

আমার মনেহয় তাদের জড়িয়ে যে বক্তব্য আসছে তাতে তাদের সুনাম ক্ষুন্ন হয়েছে। দেশের জনগন তাদের উপর আস্তা হারিয়ে ফেলছে। তাদের আবার সবার আস্তায় ফিরিয়ে আনার জন্য এ বিষয় হওয়া উচিত। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আমাদের সকালের শান্ত থাকা উচিত।

দুলাল চন্দ্র চৌধুরী
সাংগঠনিক সম্পাদক
বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পরিষদ।

ডেইলি নিউজ টাইমস বিডি ডটকম (Dailynewstimesbd.com)এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন করুন।

Leave a Reply

Translate »