মমতাকে নিয়ে কুরুচিকর মন্তব্য, গ্রেপ্তার হলেন রোদ্দুর রায়

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ‘কুরুচিকর’ মন্তব্য করার অভিযোগে গোয়া থেকে প্রেপ্তার হয়েছেন বিতর্কিত সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব রোদ্দুর রায়। পরিচালক কৌশিক মুখোপাধ্যায় ফেসবুকে রোদ্দুর রায়ের গ্রেপ্তার হওয়ার খবর জানিয়েছেন, আনন্দবাজার পত্রিকার খবর।

কিছুদিন আগে ফেসবুক একটি লাইভ করেন রোদ্দুর রায়। দেড় ঘণ্টার সেই লাইভে একাধিক বিষয়ে কথা বলেন তিনি। নিজস্ব ভঙ্গিতেই আক্রমণ করেন বিভিন্ন বিশিষ্টজনকে। সেই তালিকা থেকে বাদ পড়েননি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতাও। লাইভে মুখ্যমন্ত্রীকে অশালীন ভাষায় আক্রমণ করেন রোদ্দুর। অশ্রাব্য শব্দ ব্যবহার করে তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জিকেও আক্রমণ করেন তিনি।

আরও পড়ুন: ভয় দেখিয়ে তরুণীকে ধর্ষণের ভিডিও পাঠানো হলো স্বামীকে, অতঃপর…

এরপর গত ৪ জুন রোদ্দুরের বিরুদ্ধে চিৎপুর থানায় মামলা দায়ের করেন তৃণমূল নেতা ঋজু দত্ত। ঋজু দত্তের অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় ঘৃণা ও বিদ্বেষ ছড়াচ্ছেন রোদ্দুর রায়। সেই কারণে তার বিরুদ্ধে কড়া পদক্ষেপের দাবি জানান এই তৃণমূল নেতা।

এর আগেও রোদ্দুর রায়ের বিরুদ্ধে লালবাজারসহ বিভিন্ন থানায় অভিযোগ দেওয়া হয়েছিল। তখনও তাঁর বিরুদ্ধে মুখ্যমন্ত্রী সম্পর্কে কুরুচিকর শব্দ প্রয়োগের অভিযোগ ছিল।

উল্লেখ্য, গত মাসে রাজ্য সরকারের পক্ষ থেকে মমতা ব্যানার্জিকে বিশেষ সাহিত্য পুরস্কার দেওয়া নিয়েও কুরুচিকর মন্তব্য করেছিলেন রোদ্দুর রায়। মুখ্যমন্ত্রীর সম্মানহানির দায়ে তার বিরুদ্ধে পাটুলি থানায় মামলা দায়ের করেছিলেনন তৃণমূল ছাত্র পরিষদের সদস্য অরিত্র সাহা। এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও কটূক্তি করতে ছাড়েননি রোদ্দুর রায়।

One thought on “মমতাকে নিয়ে কুরুচিকর মন্তব্য, গ্রেপ্তার হলেন রোদ্দুর রায়

Leave a Reply

Translate »