মিয়া খলিফার পরিচয় এবং পর্ণ দুনিয়ার জীবনী | Mia Khalifa Biography

মিয়া খলিফার পরিচয় এবং রহস্যময় জীবনী নিয়ে অনেকের জানার খুব আগ্রহ। কারণ তিনি পর্ণ দুনিয়ার এক জনপ্রিয় নাম। তবে সবই এখন অতীত। মিয়া এখন পর্ণ দুনিয়া ত্যাগ করে অন্য পেশায় মনোযোগী হয়েছেন। সম্প্রতি বিয়ে করে সংসারী হওয়ার প্রস্তুতিও নিয়েছেন। এখন বয়ফ্রেন্ডকে নিয়ে বেশ সুখে আছেন তিনি।

Mia Khalifa
Mia Khalifa

মিয়া খলিফার পরিচয়

মিয়া খলিফা লেবাননের বৈরুতে জন্মগ্রহণ করেন এবং দশ বছর বয়সে সেখানে যাওয়ার পর যুক্তরাষ্ট্রে বেড়ে ওঠেন। তিনি বৈরুতের একটি বিশ্ববিদ্যালয়ে পড়তেন। তিনি মিয়া ক্যালিস্তা ছদ্মনামে একজন প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র বা পর্ণ অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার গড়ার জন্য স্নাতক শেষ হওয়ার আগেই বিশ্ববিদ্যালয় ত্যাগ করেন।

বস্তুত তাঁর আবেদন এড়িয়ে যাওয়ার সাধ্য তো কারোরই নেই। নীল ছবির দুনিয়া ছেড়েছেন বেশ কয়েক বছর হল। তবুও অনুরাগীর সংখ্যায় ভাঁটা পড়েনি। ভারতের কৃষক আন্দোলন নিয়ে মন্তব্যই হোক বা পছন্দের খাওয়ার ভিডিও। যাই করুন না কেন, তাতেই ভাইরাল প্রাক্তন পর্ন স্টার মিয়া খলিফা।

Mia Khalifa
Mia Khalifa

মিয়া খলিফার জীবনী

মিয়া খলিফা ১৯৯৩ সালের ১০ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেছিলেন। তার জন্মস্থান বৈরুত। লেবানন এবং দক্ষিণ লেবানন সংঘাতের কারণে তার পুরো পরিবার যুক্তরাষ্ট্রে চলে যায়। তারপর মূলত সেখানেই তাঁর বেড়ে ওঠা। কিশোর বয়সে, তিনি মেরিল্যান্ডের মন্টগোমেরি কাউন্টিতে থাকতেন।

তিনি পূর্বে ২০১৪ এবং ২০১৫ সালের মধ্যে চলচ্চিত্র অভিনেত্রী হিসাবে কাজ করেছিলেন। মূলত তিনি একজন পর্ণস্টার। নীল ছবির দুনিয়া এখন অতীত। তবু মিয়ার শরীরী আবেদনে ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এবং আবারো উত্তাপ কয়েকগুণ বাড়িয়ে দিলেন মিয়া। পোশাকহীন শরীরে সোশ্যাল মিডিয়ায় ফের ধরা দিলেন প্রাক্তন পর্নস্টার।

Mia Khalifa
Mia Khalifa

মিয়া খলিফার শিক্ষা জীবন

মিয়া খলিফা টেক্সাস-এল পাসো (University of Texas-El Paso) বিশ্ববিদ্যালয়ে উচ্চতর পড়াশোনা করেছেন। তিনি ইতিহাস বিভাগ থেকে স্নাতক ডিগ্রী লাভ করেন। তিনি বারটেন্ডার হিসাবে কাজ করেছিলেন এবং ডিল বা নো ডিল -এ ব্রিফকেস মেয়েও ছিলেন। তার স্কুল জীবনে, তিনি ল্যাক্রোস খেলতেন।

Mia Khalifa
Mia Khalifa

মিয়া খলিফা কাকে বিয়ে করেছিলেন?

মিয়া খলিফা ২০১১ সালে তার হাইস্কুলের বয়ফ্রেন্ডকে বিয়ে করেছিলেন কিন্তু ২০১৬ সালে তাকে তালাক দিয়েছিলেন।

২০১৯ সালে মিয়া সুইডিশ শেফ রবার্ট স্যান্ডবার্গের (Robert Sandberg) সাথে বাগদান সম্পন্ন করেন। তারপর ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান করার পরিকল্পনা করেছিলেন। কিন্তু করোনা মহামারীর কারণে তারা পরিকল্পনাটি পরিবর্তন করেন। রিপাবলিক ওয়ার্ল্ড অনুসারে, মিয়া একই মাসে স্যান্ডবার্গকে বিয়ে করেছিলেন।

Mia Khalifa
Mia Khalifa

মিয়া খলিফার মোট সম্পদ :

মেগান অ্যাবটের (Megan Abbott) সাথে একটি সাক্ষাৎকারের সময়, মিয়া খলিফা তার উপার্জন সম্পর্কে তথ্য শেয়ার করেছিলেন। মিয়া তখন দাবি করেন যে তিনি চলচ্চিত্র অভিনেত্রী হিসাবে মাত্র ১২ হাজার ডলার পেয়েছিলেন। ২০২১ সালে তাঁর মোট সম্পদ ৪ মিলিয়ন ডলার বলে তিনি দাবি করেন। মিয়া এবং তার সুইডিশ বাগদত্তা এখন একটি ইউটিউব চ্যানেল চালাচ্ছেন। ইউটিউব চ্যানেলে নিয়মিত তিনি তাঁর দৈনন্দিন জীবন সম্পর্কে ভিডিও আপলোড দেন।

Mia Khalifa
Mia Khalifa

মিয়া খলিফার ইতিহাস

মিয়া খলিফার ইতিহাস জানা যায় তাঁর দেওয়া বিবিসির একটি সাক্ষাৎকারে। প্রাক্তন প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র অভিনেত্রী মিয়া খলিফা বিবিসিকে দেওয়া সেই সাক্ষাৎকারে পর্ন ইন্ডাস্ট্রিতে আসার পিছনের কারণ ব্যাখ্যা করেছেন। ২৬ বছর বয়সী মিয়া ২০১৫ সালে মাত্র তিন মাস পর্ন ইন্ডাস্ট্রিতে কাজ করেছিলেন। কিন্তু এখনও কিছু অ্যাডাল্ট ফিল্ম সাইটে তিনি শীর্ষস্থানে রয়েছেন।

তিনি বিবিসির সাথে প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র শিল্পে কাজ করার অভিজ্ঞতা বর্ণনা করেন। এসময় মিয়া বলেছেন, তাঁর সাম্প্রতিক সাক্ষাৎকার প্রকাশিত হওয়ার পরে কাজের অন্য ঐ রকম গল্প সহ আরও কয়েকজন প্রযোজক তার কাছে কাজের জন্য যান। তাদের সাথে তিনি পর্ন শিল্পের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেছেন। কিন্তু পর্ণ ইন্ডাস্ট্রিতে আর যাবেন না বলে তাদেরকে স্রেফ জানিয়ে দিয়েছেন।

তাঁর বর্ণনাকৃত ইন্টারভিউ থেকে পর্ণ দুনিয়ার নানা কালো অধ্যায় সম্পর্কে ধারণা সবার সামনে আসে।

Mia Khalifa
Mia Khalifa

মিয়া খলিফার রহস্যময় বিখ্যাত চশমা নিলামের বিস্তারিত :

যখন মিয়া খলিফা পেশাদার পর্নোস্টার ছিলেন তখন তাকে খুনের হুমকি দিয়েছিল নিজের দেশ লেবাননের কট্টরপন্থীরা। দেশটিতে প্রবেশাধিকারও হারান তিনি। কিন্তু আজ মাতৃভূমির সংকটে তিনিই এগিয়ে এলেন সাহায্যের হাত বাড়িয়ে।

সম্প্রতি ভয়াবহ বিস্ফোরণে বিধ্বস্ত লেবানন। দেশের পাশে দাঁড়াতে অর্থসংগ্রহের মিশনে নেমেছিলেন তিনি। সেজন্য তিনি নিজের বিখ্যাত চশমা নিলামে তুলেছেন। এ থেকে সংগৃহীত অর্থ তিনি ত্রাণে তুলে দিতে চান।

এ প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় খলিফা জানান, লেবাননের পাশে দাঁড়াতে তার বিখ্যাত চশমা নিলামে তুলছেন তিনি। সেটি বিক্রি করে যে অর্থ তিনি পাবেন, তা বিস্ফোরণ বিধ্বস্ত দেশের রেড ক্রসের ত্রাণ তহবিলে দান করবেন।

Mia Khalifa
Mia Khalifa
বিখ্যাত চশমাতে মিয়া

গ্লোবাল নিউজ জানিয়েছে, মিয়া খলিফা চশমাটি ই-বেয়তে (e-bay) নিলামে তুলেছেন। সেটির মূল্য এখন পর্যন্ত এক লাখ ডলার উঠেছে। নিলাম চালু থাকবে আজ শনিবার বিকাল পর্যন্ত। এই নিলাম থেকে যা অর্থ উঠবে তা পুরোটাই লেবাননের রেড ক্রস এর হাতে তুলে দেবেন মিয়া।

কয়েক মাস আগে, ভক্তদের সঙ্গে মাইক্রো ব্লগিং সাইটে চ্যাট করার সময়ই মিয়ার চোখে পড়ে সেই ট্যুইট: শকিং মিয়া খালিফা আত্মঘাতী হয়েছেন – RIP #miakhalifa! এরপরই পাল্টা ট্যুইট করেন মিয়া। মজা করেই তিনি লেখেন, ‘দয়া করে এটা ভেবো না, যে কোন বন্ধুরা শোকবার্তা পাঠাচ্ছে না, তার কোনও ট্র্যাক রাখছি না’!

সম্প্রতি মিয়া খলিফা ২০১৯ সালে টিকটকে এসেছেন। সেখানেই তিনি দেখিয়েছেন, নাক নিয়ে কত কেরামতি করা যায়, তার নানান ধরন। তিনি বলেন, ‘১৫ বছর ধরে এমনটা ভাবছিলাম। অবশেষে হল।’

Mia Khalifa
Mia Khalifa

মিয়া খলিফার খেলা

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় পর্ন তারকা মিয়া খলিফা আইস হকি দেখতে দর্শক সারিতে বসেছিলেন। হঠাত্‍ই ছয় আউন্স ওজনের হকির একটি অংশ ‘পাক’ (আইস হকিতে ব্যবহৃত ডিস্ক) এসে তাঁর বুকে আঘাত করে।

সংবাদমাধ্যম মিড ডে এ খবর অনুযায়ী দুর্ঘটনার বর্ণনা দিয়ে মিয়া খলিফা জানান, খেলা চলাকালে তিনি কাঁচের দেওয়ালের পেছনে বসেছিলেন। মিয়া ভাবতেই পারেননি যে হুট করে ডিস্কটি এসে তাঁর বুকে আঘাত করবে! তিনি ডিস্কটি বুকে চেপে ধরেছিলেন। নইলে রক্ত ছড়িয়ে যেত!

1.1.1      মজার তথ্য ✓ হাসির জোকস ✓ বাংলা হট জোকস ✓ বুদ্ধির ধাধার বই সমগ্র ডাউনলোড PDF

 

1.1.2

বিখ্যাত লেখক ও মণীষীদের নির্বাচিত ৩০০০ টি [বাংলাঃ ১২০০ English 1800 ] বানী বা উক্তি সমূহের বাংলা বই বা ই-বুক বা PDF [ কম্পিউটার + মোবাইল ভার্সন ]

বাণী চিরন্তণী all Quotes 1000 TOP POPULAR DOWNLOADS.pdf

পড়ুন

আরও পড়ুন: মামেয়েকে ধর্ষণের দায়ে জনের যাবজ্জীবন

বন্ধুরা, এই পোস্টে আমরা আপনাকে  পোস্টটি সম্পর্কে বলেছি। আশা করি আপনি এই পোস্টটি পছন্দ করবেন।

আপনার এই পোস্টটি কেমন লেগেছে, মন্তব্য করে আমাদের জানান এবং এই পোস্টে কোনও ত্রুটি থাকলেও আমরা অবশ্যই এটি সংশোধন করে আপডেট করব।

 

Biography, Famous Quotes ও উক্তি সমূহ লেখাটি ভালো লেগে থাকলে বন্ধুদের সাথে শেয়ার করো। এই ধরনের লেখার নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেইজটি ফলো ।

 

ডেইলি নিউজ টাইমস বিডি ডটকম (Dailynewstimesbd.com)এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন করুন।

Subscribe to the Daily News Times bd.com YouTube channel and follow the Facebook page.

 

উক্ত আর্টিকেলের উক্তি ও বাণীসমূগ বিভিন্ন ব্লগ, উইকিপিডিয়া এবং .. রচিত গ্রন্থ থেকে সংগ্রহ করা হয়েছে।

আরও পড়তে পারেন: দরজার বাইরে মাকে রেখে মেয়েকে ধর্ষণ করেছিলেন ম্যারাডোনা, দাবি বান্ধবীর

আরও পড়ুন: কালিদাস পণ্ডিতের ধাঁধাঁ ১। পর্ব moral stories Kalidas Pondit In Bangla কালিদাস

Read More: মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন

আরো জানুন >> ছাত্রীকে ধর্ষণ মামলায় শিক্ষকের যাবজ্জীবন

এখনই কিনুন >> সাত বছরের শিশুকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন >> মেয়েকে ধর্ষণের মামলায় পিতার যাবজ্জীবন কারাদণ্ড

জোর করে মাটিতে ফেলে মাকে ধর্ষণ, মোবাইল দিয়ে ছবি তুলল মেয়ে

মেয়ের সামনে মাকে ধর্ষণ, ডিবির এসআই কারাগারে | 

সৎ মাকে ধর্ষণের চেষ্টা, ছেলে আটক

মাতাল অবস্থায় মাকে ধর্ষণ, ছেলে আটক

মায়ের অবগতিতেই বোনকে ৯ বছর ধরে ধর্ষণ!

দ্বিতীয়বারের জন্য মাকে ধর্ষণ করতে গিয়ে গ্রেফতার ছেলে

 

 

তথ্যসূত্র: Wikipedia, Online

Sourc of : Wikipedia, Online Internet

 

 ছবিঃ ইন্টারনেট

দৃষ্টি আকর্ষণ এই সাইটে সাধারণত আমরা নিজস্ব কোনো খবর তৈরী করি না.. আমরা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি.. তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। ধন্যবাদ সবাইকে।

Mia khalifa খবর ,

Mia Khalifa:,অন্তর্বাস ছাড়া খোলামেলা পোশাকে ছবি দিলেন,

Mia khalifa

Leave a Reply

Translate »